Upay Bd | 50 Tk Bonus Upay App | উপায় | Upay Ucb |

Upay Bd

Hello Everybody কেমন আছেন সবাই? তো আসাকরি সবাই ভালো আছেন।

আজকাল আপনি জেখানেই জাবেন সেখানেই কিন্তুু Upay আছে গ্রামগঞ্জে শহরে জেলা উপজেলায় সবখানে আজকাল  Upay এর ছরাছড়ি আপনারা জারা Upay সম্পর্কে না জানেন তারা জেনে রাখুন। Upay দিয়ে আপনি Digital Mobile Banking Service এ, জা কিছু করা জায় Upay দিয়ে আপনি এর সবকিছুই কোরতে পারবেন Bkash - Rocket - Sure Cash - Ucash - Nagad - Ok Wallet - T-Cash - এবং Mcash এ, জাকিছু ফিচার রয়েছে সবগুলো কে আপনি এই Upay এ, পেয়ে জাবেন এক কথায় Secured Mobile Banking Service | আর হা, আপনি I Upay App Registration কোরলে কিত্নু ৫০ টাকা বোনাচ এরও উপায় আছে। তো, ৫০৳ বোনাচ নিতে হলে প্রথমে আপনাকে Google Play Store থেকে Upay app Download করে নিতে হবে, এর পর আপনার নিজের NID Card দিয়ে Registration কোরে নিতে হবে Registration কোরলেই ৫০৳ বোনাচ নিতে পারবেন
তো, Registration করা হয়ে গেলে আপনি এখান থেকে দেনদেন কোরতে পারবেন নিশ্চিন্তে ও সহজ ভাবে কোনো ঝামেলা ছারাই, এখান থেকে আপনি Cash in - Cash Out - Sand Money - Make Payment - Add Money - Bill Payment - Traffic - Mobile Recharge - Request Money - indian Visa এর সব গুলো দেওয়া আছে জে গুলোকে আপনি খুব সুন্দর ভাবে ব্যাবোহার কোরতে পারবেন।
১]তো, বন্ধুরা Upay দিয়ে আপনি জদি Bill Payment করেন তাহলে কোনো প্রোকার কোনো চার্জ কাটবে না, আমরা জদি Upay App দিয়ে পানি গ্যাস ইন্টারনেট বিদ্যুৎ Bill Payment করি তাহলে কোনো বারতি টাকা আমাদের খরচ হবেনা।

২] Upay App থেকে আপনি জদি কারো কাছে Sand Money করেন বা আপনার আপনজন কে টাকা পাঠান তাহলে Upay App এ Sand Money আপাদতো Free তে, কোরতে পারবেন।

৩] আপনি জদি Upay App থেকে Cash Out করেন তাহলে Upay App আপনার কাচ থেকে ১৪ টাকা চার্জ কাটবে তাঁর মানে আপনারা বুঝতেই পারছেন Upay Cash Out এ, অন্য গুলোর থেকে কিছুটা কম চার্জ কাটে।

তো, বন্ধুরা এবার সবকিছু আপনাদের উপর নিরভর কোরছি মনচাইলে Upay ব্যাবোহার কোরতে পারেন, আর মন না,চাইলে কোরবেন না। তবে আপনাদের একটু করে অনুরোধ কোরবো কারন বাংলাদেশে জা কিছুই নতুন আসে সেটার প্রথমে, আমরা খুবই ভালো সার্ভিস পেয়ে থাকি সেইদিক থেকে চিন্তা কোরলে Upay ব্যাবোহারের উপযোগ্য, আসা কোরছি সবাই সবকিছু বুঝতে পারছেন, আর না বুঝতে পারলে Upay App নিয়ে ভিডিও রয়েছে সেটা দেখে নিন, ভিডিও দেখার জন্য You Tube এ, গিয়ে search করুন Ft Rasel লিখে তাহলে একটি YouTube channel পেপে জাবেন channel টিতে ভিডিওটা দেওয়া আছে দেখে নিতে পারবেন |

ধন্যবাদ সবাইকে ftweb24.com এর সাথে থাকার জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন