TikTok Trending Video Editing App | TikTok Viral Video editing Tips


সম্মানিত ভিজিটর আসসালামু আলাইকুম আসাকরি আপনারা সকলেই ভালো আছেন। আজকের এই Post এর মাধ্যমে আমরা TikTok এর বিভিন্ন ভাইরাল ভিডিও এডিট করার কয়েকটি App আপনাদের কাছে সেয়ার কোরব। টিকটকে অনেক বরোবরো TikTokr রা যে App দিয়ে বিভিন্ন ভাইরাল ভিডিও এডিটিং করে থাকে ফোন দিয়ে সেই-রকম কয়য়েক টা App এর নাম ও App এর লিংক আমরা সেয়ার কোরছি আপনাদের কাছে। আর হা এই অ্যাপ দিয়ে আপনারাও বিভিন্ন ভাইরাল ভিডিও এডিট করতে পারবেন।

TikTok Account Warning Problem Fix:- Click Here

TikTok Viral Video editing Tips:- Click Here

কয়েকটি App এর নাম ও লিংক নিচে দেওয়া হলো এই App গুলো দিয়া আপনারা আপনাদের মতো করে প্রফেশনাল ভিডিও বানাতে পারবেন। আর হা কয়েকটি অ্যাপের লিংক নিচে দেওয়া হলো আপনারা  Download now বাটনে ক্লিক কোরবেন তাহলে আপনাদের ফোনে App ইনস্টল হবে।
App LisT
App 1
App Name :- kinemaster


App 2
App Name :-CapCut Video Editor


App 3
App Name :- inshot Video Editor


App 4  
App Name :- Alight Motion



সম্মানিত ভিজিটর এই অ্যাপ গুলো আপনাদের বিভিন্ন সময় প্রয়জন হবে একএক টার কাজ একেক রকম তবে এই  অ্যাপ দিয়ে সবই কোরতে পারবেন। যেমন  video colour grading। ভিডিও একজাস্ট। ভিডিওতে বিভিন্ন ইফেক্ট। ভিডিওতে ভয়েস ওভার করা সহ জাবতিয় খুঁটিনাটি সব কাজই আপনারা কোরতে পারবেন জখন যে অ্যাপ আপনাদের প্রয়জন হবে সেটা install করে নিবেন।

আর-হা আমাদের এই Post এর নিচের দিকে আপনাদের জন্য থাকবে টিকটকে বিভিন্ন সময় এর ভাইরাল হওয়া টিকটক ট্রেন্ডিং ভিডিও বানানোর জন্য বিভিন্ন ভাইরাল ইফেক্ট। ভাইরাল সাউন্ড ইফেক্ট। ভাইরাল Text Front। viral Green Screen Video| ইত্যাদি ইত্যাদি আরও প্রয়জনিয় অনেক কিছু। আর এই গুলো আপনারা সম্পূর্ণ ফ্রিতে এখান থেকে নামিয়ে ব্যবহার কোরতে পারবেন। আর এ-গুলো সব আলাদা আলাদা করে নাম্বারিং করা থাকবে আপনারা বা আপনাদের জার জখন জেটা প্রয়জন হবে সেটা নামিয়ে ভিডিও তে ব্যবহার কোরবেন!

Tiktok Viral Effect  List

Tiktok Viral Effect -1
tiktokr omor
সম্মানিত ভিজিটর TikTok Viral effect-1 এ টিকটকার ওমর-এর সব থেকে ভাইরাই হওয়া ভিডিও গুলোতে যে background Sounds effect ব্যবহার করা হয়েছে সেই Sound effect আপনাদের সেয়ার করা হলো। আপনার বা আপনাদের জারজার প্রয়জন এখান থেকে নামিয়ে ভিডিওতে ব্যবহার করুন নিচে লিংক দেওয়া হলো।
Omor Sound effect


সম্মানিত ভিজিটর আসাকরি আমাদের এই Post আপনাদের কাছে ভালো লেগেছে জদি ভালো লাগে তাহলে পরবর্তী Post দেখার জন্য আমন্ত্রণ রইলো ধন্যবাদ।নতুন নতুন সব পোস্টের মাধ্যমে আপনারা নতুন কিছু শিখতে পাড়বেন, তাই আপনারা ভিজিট কোরতে পারেন আমাদের নতুন পোস্ট গুলো। আমরা সর্বদাই চেষ্টা করি ভালো কিছু দর্শকদের উপহার দিতে। Thanks for visiting. Ftweb24

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন