খুব সহজেই এ-আই টুলস দিয়ে ফটো এডিট - Ai Tools Photo Editor

Ai Photo Editor
সম্মানিত পাঠক গন আসসালামু আলাইকুম আশা করি সকলেই ভাল আছেন। আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা দেখব কিভাবে Ai এর মাধ্যমে অনলাইনে ফটো এডিটিং করা যায়, আজকে যে টুলের মাধ্যমে আমরা ফটো এডিট  কোরব খুবই ভালো মানের একটি টুল, এবং সেরা একটা সাইট। যার মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে আপনারা এডিট করতে পারবেন। তো কিভাবে এইখানে আপনারা একাউন্ট করবেন এবং এডিট করবেন সবকিছু দেখিয়ে দেবো আজকের এই পোস্টের মাধ্যমে, তো এই সাইটের নাম Adobe firefly সাইটি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করা যাবে, Adobe Firefly সাইটের ভিতরে ফ্রি তে একটি অ্যাকাউন্ট করে নিতে হবে, অ্যাকাউন্ট কোরতে কোন ঝামেলা নেই, শুধু আপনার জিমেইল অথবা ফেসবুক আইডি দিয়ে একাউন্ট করতে পারবেন। Adobe Firefly সাইটের সেরা একটা টুলের মাধ্যমে আমরা আজকের Edit কোরে দেখাবো! এই টুল টির নাম Create With Firefly চমৎকার এই টুলটি দিয়ে খুবই অল্প সময়ে Photo এডিট করা যায়। এছাড়া এই টুলটির মাধ্যমে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন খুব সহজে।

কিভাবে টুলটির মাধ্যমে আপনারা ফটো এডিট করবেন এবং কিভাবে এই সাইটের ভিতরে খুব সহজে একটা একাউন্ট কোরবেন তা নিচে Step বাই Step দেখানো হয়েছে।

প্রথমে Adobe Firefly সাইটে জেতে হবে, এবং এই টুলটি ব্যবহার করার জন্য একটা একাউন্ট কোরতে হবে। শুরুতে Adobe Firefly Tools এর লিংকে ক্লিক কোরতে হবে, Firefly Tools টির লিংক নিচে দেওয়া হলো! Firefly Tools Link এ ক্লিক কোরলে Adobe Firefly সাইট চোলে আসবে।

Firefly Tools এর লিংক এ ক্লিক কোরে ২৯ সেকেন্ড অপেক্ষা করুন! এ-র পরে Firefly Tools আসবে।

Now Firefly Tools Link

Step -1
Adobe Firefly সাইট প্রথমে চোলে আসবে, এর পড়ে এ-ই সাইটের উপরে ডানপাশে দেখতে পারবেন Sign in. তো Sign in এ ক্লিক কোরবেন, ক্লিক কোরে একটি একাউন্ট কোরে নিবেন।
Step -2
Sign in এ আসার পরে আপনারা নতুন একটা পেইজ দেখতে পারবেন এখান থেকে আপনারা একাউন্ট কোরে নিতে পারবেন। একাউন্ট করার জন্য Continue With Google. Continue With Facebook. Continue With Apple. এই তিনটি অপশনের মাধ্যমে একাউন্ট কোরতে পারবেন। এখানে সহজ ভাবে একাউন্ট করার জন্য Continue With Google এই অপশনে ক্লিক কোরতে পারেন, চাইলে অন্য দুইটির মাধ্যমে ও আপনারা একাউন্ট করতে পারেন। আমরা Gmail এর মাধ্যমে করে দেখাচ্ছি।
Step -3
Gmail সিলেট করার পর আপনাদের ফোনের সকল জিমেইল একাউন্ট শো করবে! নির্দ্বিধায়  জিমেইল একাউন্ট সিলেক্ট করুন।

Step -4
Gmail একাউন্ট সিলেক্ট করার পর প্রথমে আপনার First name & Last Name দিয়ে দিবেন, সাথে আপনার Date of Birth দিয়ে দিতে হবে, এবং নিচের দিকে Please Contact Me Via Email. এই বক্স-এ একটি ট্রিট মার্ক দিয়ে দিবেন। সবকিছু দেয়া হয়ে গেলে নিচের দান পাশে Continue বাটনে ক্লিক করবেন! তাহলে অ্যাকাউন্ট হয়ে যাবে।
Step -5
এরপর অ্যাকাউন্ট করা হয়ে গেলে আপনাদেরকে সাইটের প্রথম পেজে নিয়ে আসবে, এখান থেকে আপনারা একটু নিচের দিকে আসবেন, নিচে আসলে লেখা দেখতে পারবেন Create With Firefly. তো এবার এ-ই Create With Firefly লিংকে ক্লিক কোরবেন।
Step -6
এরপর আপনাদের নতুন একটি পেইজে নিয়ে আসবে, এখান থেকে আপনারা যে ফটোটাকে এডিট করতে চান সেই ফটোটাকে এখানে আপলোড করতে হবে। এখানে লেখা দেখতে পারবেন Upload image এখান থেকে আপনাদের Photo টাকে আপলোড করুন।
Step -7
Upload image এ আপনার ফটো আপলোড করা হয়ে গেলে Firefly মেইন Tools টি পেয়ে যাবেন, এবার এখান থেকে আপনার ইচ্ছে মতো করে আপনার ফটোটাকে এডিট করতে পারেন চমৎকার এই AI Tools টির মাধ্যমে।

সম্মানিত পাঠকগণ আশা করি আজকের এই পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। আমাদের অন্যান্য পোস্ট গুলো দেখার জন্য আপনাদেরকে আমন্ত্রণ জানাচ্ছি ধন্যবাদ সবাইকে।

Thanks for Visiting…