TikTok login problem And Recover TikTok password

TikTok login problem
TikTok login problem
সম্মানিত ভিজিটর আসসালামু আলাইকুম আসাকরি সবাই ভালো আছেন? সম্মানিত ভিজিটর আমারা আজকাল প্রারাই সকলেই মোবাইল ফোনে টিকটক ব্যবহার কোরে থাকি হয়তো আমরা কেউ কেউ টিকটকে ভিডিও বানিয়ে থাকি অথবা কেউ কেউ টিকটকে ভিডিও দেখে থাকি। তবে আমরা প্রায়ই সুনে থাকি অনেকের-ই টিকটক অ্যাপে প্রবলেম হয়ে থাকে। আর সেটা হল টিকটক কিছু দিন ব্যবহার করার পরে টিকটক I'd তে আর ঢুকতে পারা জায় না! এর কারন হলো আমরা নতুন একটা ফোন কিনি আর TikTok App ইনস্টল কোরে ফেলি কেউ কেউ আবার পুরন ফোনেও ইনস্টলেশন করেও রাখি। এখন কথা হলো অনেক দিন হয়ে জাবার পরে ফোনে কোনো না কোনো সমস্যা দেখা দেয় যে কারনে মোবাইল ফোন রিস্টার্ট করে থাকি। আবার অনেক ফোনের internal Storage Full হওয়ার কারনে ফোনের অনেক App ই uninstall  কোরে দেই আমরা এর মধ্যে থেকে টিকটক অ্যাপও uninstall & delete কোরে ফেলি তবে নতুন করে জখন টিকটক ইনস্টলেশন করে ফেলি আর টিকটকের যে আমাদের পুরন একটা I'd থাকে সেটায় আর আমরা Login কোরতে পারি না! কারন কেউ কেউ টিকটক আইডির পাসওয়ার্ড ভুলে জাই বা মনে না থাকার কারণে আর পুরনো আইডিতে ঢুকতে পারি না। তো অনেক সময়  এরকম হয়ে থাকে যে ভুলভাল পাসওয়ার্ড বারবার দেওআর কারনে I'd তে অনেক সমস্যা দেখা দেয় কোন ভাবেই আর টিকটক I'd তে Login করা জায় না! এর মধ্যে থেকে যেসব সমস্যা গুলো দেখা দেয়!

২০২৩ সালে প্রায় আমরা শেষের দিকে, দিন দিন টিকটক ইউজার কারি বাড়তেছে তেমনি দিন দিনই Tiktok এ বিভিন্ন ধরনের সমস্যা বাড়তেছে। তবে এটা নিয়ে একদমই চিন্তার কোন কারণ নেই আমাদের Tiktok নিয়ে পোস্টগুলো আপনারা ভালোভাবে দেখলে সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন।

TikTok Account Warning Fix:- Click Here

Couldn't reset password.
Incorrect account or password.
Too many attempts. Try again later.
You're sending too many verification codes. Please try again later.
Contact support

ত্যাদি ইত্যাদি আরো অনেক সমস্যা দেখা দেয়। আর টিকটকের এই সমস্যা গুলো
নিচের Screenshots এ তুলে ধরা হলো দেখে নিন!
Next
Next
তো সম্মানিত ভিজিটর এই সমস্যা গুলোর ভেতর থেকে কোন একটি সমস্যা জদি আপনাদের হয়ে থাকে তাহলে চিন্তার কোন কারন নেই TikTok I'd Login কোরতে গেলে কোন problem দেখা দিলে তা আপনি নিজেই ঠিক করে নিতে পারবেন। কারন এই POST এর ভেতরে দেখান হয়েছে TikTok I'd login Problem হলে সেটা কি করে ঠিক করতে হয়! নিচের Screenshota ও লেখা গুলো ভালো ভাবে লক্ষ কোরুন তাহলে নিজেই সমস্যা সমাধান কোরে নিতে পারবেন।

সুরুতে যে কাজটি কোরতে হবে আপনার পুরনো TikTok App ফোন থেকে uninstall কোরে দিতে হবে! এবং নতুন করে TikTok New Version এর একটি  App আপনাদের ফোরে install কোরতে হবে নতুন এই App টি আপনাদরা নিচ থেকে নামিয়ে নিবেন লিংক নিচে দেওয়া আছে আপনারা Download now তে ক্লিক কোরবেন তাহলে প্রথমে  App টি ফোনে installing হয়ে জাবে!

অ্যাপটি আপনাদের ফোনে ইনষ্টল করতে 29 Second অপেক্ষা করুন,  নিচে  install লেখায় ক্লিক কোরলে App Download & install হয়ে জাবে।



install Now

Apps information....
Apps Name:- TikTok

Apps Size:- 19. 70 Mb

Apps Download:- 10M+

Apps Ads:- No

১০/৭/২২ তারিখ থেকে টিকটক একাউন্ট  রিকোভার করার যে, নিয়ম ছিলো সেই নিয়মে কিছু-টা পরিবর্তন এসেছে। উপরের যে, ভার্শনের টিকটক অ্যাপ ডাউনলোড করে আপনারা একাউন্ট রিকোভার কোরেছেন বিঘত দিনে সেই অ্যাপে কিছু কিছু একাউন্ট রিকোভার করা সম্ভব হয় না তাই নতুন নিয়মে Google Play Store থেকে TikTok lite ভার্শন ইনস্টল কোরে কাজটা কোরতে পারবেন। আপনি জদি একাউন্ট রিকোভার কোরতে গিয়ে একাউন্টটি রিকোভার কোরতে না পারেন TikTok lite থেকে তাহলে পরবর্তী ২৪ ঘন্টা পরে আপনি আবারও চেষ্টা কোরবেন কাজটি হয়ে জাবে। আর হা Google Play Store TikTok lite ভার্শনের installing লিংক নিচে দেওয়া আছে আপনারা install কোরেনিন!

install tiktok lite

TikTok App ও ইনস্টলেশন করা হয়ে গেলে ওপেন করুন এবং Login পেজে জান। আপনার যেটা দিয়ে I'd খোলা সেটা দিন আমাদের ফোন নাম্বার দিয়ে I'd খোলা তাই নাম্বার দিয়ে দিলাম। এরপরে Sent কোরুন।
Next
এরপরে login with  password এই অপশনে ক্লিক করুন।
Forget password এ ক্লিক করুন।

ফোন নাম্বারে ক্লিক করুন।
ফোন নাম্বার দিয়ে Sand Code এ ক্লিক কোরুন। তবে একটি বিষয় মনে রাখবেন আপনি জনি এক দিনের ভেতরে অনেক বার password Recovery কোরতে গিয়ে ব্যর্থ হয়ে থাকেন তাহলে সেদিন আর চেষ্টা কোরবেন না, পরবর্তী ২৪ ঘন্টার পরে নতুন করে App ইনস্টল কোরে প্রথম থেকে চেষ্টা কোরবেন নাহয় কাজটি সম্পূর্ণ ভাবে কোরতে পারবেন না!
এরপরে চার সংখ্যার OTP Code এর জন্য অপেক্ষা কোরুন, এবং OTP Code আসতে দেরি হলে পুনোরায় আবারও চেষ্টা কোরবেন। সঠিক ভাবে OTP Code এখানে দিয়ে দিলে অটোমেটিক reset password পেজে নিয়ে জাবে
এরপরে এখানে নতুন একি Password দিবেন, Password হোতে হবে ৮ থেকে ২০ সংখ্যার ভেতরে কম দিলে হবে না। আপনারা অনেকেই Password দিতে বা, বানাতে পারেন না এখানে জখন একটি Password দিবেন তখন unique কিছু দিবেন তাহলে হ'য়ে জাবে।
সঠিক ও unique পাসওয়ার্ড দিয়ে Reset এ ক্লিক করলেই আপনার TikTok I'd Login হয়ে জাবে কোনো সমস্যা হবেনা।
আসাকোরছি আপনারা বুঝতে পেরেছেন এতক্ষণ Ftweb24 এর সাথে থাকার জন্য ধন্যবাদ। নতুন পোস্ট দেখা'র জন্য আমন্ত্রণ রইলো। নতুন নতুন সব পোস্টের মাধ্যমে আপনারা নতুন কিছু শিখতে পাড়বেন, তাই আপনারা ভিজিট কোরতে পারেন আমাদের নতুন পোস্ট গুলো। আমরা সর্বদাই চেষ্টা করি ভালো কিছু দর্শকদের উপহার দিতে। Thanks for visiting.Tiktok Ftweb24