আজকের সেহেরি ও ইফতারের সময় | Ramadan 2024 | রমজানের সময় সূচি

আজকের সেহেরি ও ইফতারের সময়

সালামুআলাইকুম। সম্মানিত মুসলিম ভাই ও বোনেরা সকলকে জানাই আমাদের তরফ থেকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। আজকের এই পোস্টের মাধ্যমে,  পবিত্র মাহে রমজানের উপলক্ষে আপনাদের মাঝে খুবি দারুন একটি অ্যাপ সেয়ার কোরছি যে, অ্যাপটি আমাদের খুবিই কাজে আসবে। এটি সম্পূর্ণ ইসলামিক একটি অ্যাপ এ-ই অ্যাপ থেকে পবিত্র মাহে রমজানের সময় সূচি & সেহরি ও ইফতারের সময়সূচি দেখা জাবে। এ-ই অ্যাপে আর যা-যা থাকছে যেমন! প্রথমে পাবেন দোয়া! থাকছে তাসবিহ পরার অপশন! পবিত্র কোরআন! আল্লাহর ৯৯ টি নাম, এছাড়াও থাকছে সূর্যোদয় ও, সূর্য অস্ত যাওয়ার সঠিক সময়! এ-ছারাও এই অ্যাপে দেখতে পারবেন ৫ অক্ত নামাজের সঠিক সময় সূচি! এবার আপনারা বুঝে নিন এ-ই অ্যাপটি কতটা গুরুত্বপূর্ণ আমাদের কাছে অ্যাপটি ভালো লেগেছে তাই আপনাদের কাছে সেয়ার কোরছি আসাকরি আপনাদেরও ভালো লাগবে। আর হা এ-ই অ্যাপ থেকে আপনারা বাংলাদেশের প্রত্যেকটা জেলার ছেহেরি ও ইফতারে সঠিক সময় সূচি আলাদা আলাদা ভাবে দেখতে পারবেন। সুধু অ্যাপ থেকে আপনার জেলা নির্বাচন কোরে দিতে হবে তাহলেই হয়ে জাবে আর কিছু করা লাগবে-না! এবার এ-ই অ্যাপটি আপনাদের ফোনে ইনস্টল কোরতে ও অ্যাপটির ব্যবহার জানতে পোস্ট-এর নিচের দিকে লক্ষ্য করুন!!

অ্যাপটি আপনাদের ফোনে ইনষ্টল করতে 29 Second অপেক্ষা করুন নিচে Download লেখায় ক্লিক কোরলে App install হয়ে জাবে।

Download Now

Apps information....
Apps Name:- Ramadan 2022
Apps Size:- 14. 17 Mb
Apps Download:- 10k+
Apps Ads:- No

ইসলামিক এই অ্যাপের ব্যবহার জানতে নিচের Screenshot ও লেখা গুলো পরুন!

সম্মানিত ভিজিটর এই App টি Download & install করা হয়ে গেলে সরাসরি App টি ওপেন করুন!

App টি, ওপেন করলেই সুন্দর একটি Enterprise দেখতে পারবেন অ্যাপের ভিতর থেকে। অ্যাপ ওপেন করা হয়ে গেলে প্রথমে আমাদের একটি কাজ কোরে নিতে হবে কাজটি হলে অ্যাপের ভিতর থেকে আমাদের নিজেদের location বা, জেলা নির্বাচন কোরে দিতে হবে তা না হলে সঠিক সময় সূচি আমরা জানতে পারব না অ্যাপ থেকে! আপনার location জদি ঢাকা হয়ে থাকে তাকলে ঢাকা রাখবেন জদি অন্য কোন জেলায় আপনারা থেকে থাকেন তা হলে সেই জেলা নির্বাচন কোরে দিবেন। App এর উপরের ডান পাশ থেকে আপনাদের location দিয়ে দিতে পারবেন
Naxt
location দেওয়া হয়ে গেলে আপনার সঠিক সময় সূচি দেখতে পারবেন!

এর পরে অ্যাপের ভেতর থেকে সুরুতে দেখতে পারবেন ৪টি অপশন!

১/প্রয়োজনীয় দোয়া।
২/অ্যাপের ভেতর থেকে তাসবিহ পরার সুজগ মানে ফোন থেকেই আপনারা তাসবিহ পোরতে পারবেন।
৩/ পবিত্র কোরআন শরিফ।
৪/ আল্লাহের ৯৯ টি মান

এরপরে আপনারা বার ও, ইফতারের & সেহেরির সময় সূচি দেখতে পারবেন!

Naxt
Naxr

সম্মানিত ভিজিটর অ্যাপটি ব্যবহার কোরলে আসাকরি আপনাদের অনেক ভালো লাগবে! তাই আমরা আর খুঁটি-নাটি বিষয় গুলো দেখালাম না অ্যাপটির ব্যবহার খুবই সহজ!

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাদের-কে অসংখ্য ধন্যবাদ।

Thanks for visiting... 

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন