IMO old version Vs New version - You will get more benefits if you use any imo App

IMO old version Vs New version

হ্যালো ভিজিটরস কেমন আছেন সবাই আশা করছি প্রত্যেকেরই অনেক অনেক ভাল আছেন। আজকের এই পোষ্ট যে যেখান থেকেই যেভাবে দেখছে না কেন সে সেভাবেই মনোযোগ সহকারে দেখবেন কারণ পোস্টের মাধ্যমে জানতে পারবেন আপনার জন্য কোন ইমু অ্যাপটি প্রয়োজন। আপনি জানতে পারবেন কোন ইমো আ্যাপটি ব্যবহারে আর বেসি লাভজনক, আরো বেসি সুবিধা পাবেন আপনি। বর্তমানের ডিজিটাল সময় এসে আমরা জাড়া একটি স্মার্ট ফোন ব্যবহার করি তারা কিন্তু প্রত্যেকেই প্রত্যেকের ফোনেই একটি করে ইমো আ্যাপ ব্যবহার করে থাকি প্রিয়জনের সাথে কথা বলার জন্য। এখন যে শুধুমাত্র কথা বলার জন্যই আমরা ইমো ব্যবহার করি এরকম কিন্তু একদমই না ইমু থেকে ভিডিও কল অডিও কল মেসেজ আদান-প্রদান সহ ছবি আদান প্রদান সহ ইমু ভয়েস রুম ইমু গ্রুপ চ্যাট ইমু লাইভ স্ট্রিম ইমো মাই প্লানেট ইত্যাদি ইত্যাদি আরো অনেক কিছু ব্যবহার করতে পারি ইমু থেকে আমাদের কিন্তু এই সুবিধা টুকু ইমু দিয়েছে। এখন একক ধরনের মানুষের জন্য একেক ধরনের ইমো ব্যবহার প্রযোজ্য এখন আপনার জন্য কোনটা ইমু নতুন ভার্সন নাকি ইমো পুরোনো ভার্সন। এখন এই পোষ্টের মাধ্যমে আপনি বুঝতে পারবেন আনার জন্য ইমোর পুরনো ভার্সন প্রয়জন নাকি নতুন এখন কার আপডেট ভার্সন প্রয়জন। এখন আমরা যে দুটি বিষয়ে আলোচনা করব ১.নাম্বরে হল ইমো আপডেট নতুন ভার্সন! ২.নাম্বারে হল পুরনো old ভার্সন ইমো....

➡১. নাম্বারে নতুন আপডেট ভার্সন জাদের জন্য!

বন্ধুরা এক নম্বরে হল যারা একটু ইয়াং জাদের হাতে প্রচুর সময় থাকে যারা ইমো থেকে নতুন নতুন আপডেটেড যতগুলো অপশন যতগুলো সুবিধা রয়েছে এসব গুলো ব্যবহার করতে চান যেমন ভিডিও কল অডিও কল মেসেজ আদান-প্রদান সহ ছবি আদান প্রদান সহ ইমু ভয়েস রুম ইমু গ্রুপ চ্যাট ইমু লাইভ স্ট্রিম ইমো মাই প্লানেট ইত্যাদি ইত্যাদি আরো অনেক কিছু ব্যবহার করতে চান তাদের জন্য নতুন ইমো আ্যাপ। এক কথায় জাদের হাতে প্রচুর ফ্রি টাইম থাকে তাদের জন্য. এবং তারাই কিন্তু ভিডিও কল ওডিও কলএর বাইরে যেসব এক্সট্রা অপশন রয়েছে সেগুকে ব্যাবহার করে সময় কাটাবে। এবার বুঝতে পারছেন এপনি জদি একজন কর্ম ব্যস্ততার মানুষ হন তাহলে আপনার জন্য ইমোর নতুন আপডেট ভার্সন এর ব্যবহার কারি হিসেবে  আপনি উপযুক্ত নন। নিচের স্ক্রীনশট দেখে আপনি বুঝতে পারছেন তো.?

➡২.নাম্বারে পুরনো old ভার্সন ইমো জাদের জন্য!

বন্ধুরা দুই নাম্বারে যারা একটু কর্মব্যস্ততার মানুষ যারা শুধুমাত্র ভিডিও কল অডিও কল এর জন্য ইমু অ্যাপ ব্যবহার করে থাকেন যাদের ইমুতে ভিডিও কল অডিও কল ছাড়া এক্সট্রা যতগুলো ফিচার আছে সে গুলোকে নিয়ে তারা বিরক্ত ফিল করেন যেমন. গ্রুপ চ্যাট ভয়েস রুম মাই প্লানেট লাইভ স্ট্রিম লাইকি ভিডিও ভয়েস ক্লাব ইত্যাদি ইত্যাদি আরও যে অপসন রয়েছে এগুলোকে আপনারা ব্যবহারের উপযোগি মনে করেনা তাদের জন্য হল ইমোর old ভার্সন। জারা ভিডিও ওডিও কল ছারা বারতি কোন অপসন ইমোতে ব্যবহার পছন্দ করেন না তারা ইমোর old ভার্সন ব্যবহার করবেন।আপনি জদি ইমোর old ভার্সন ব্যবহার করেন তাহলে কাজের বাইরে আপনার বারতি কোন ঝামেলা পোহাতে হবে না। উপরের ও নিচের স্ক্রীনশট ছবি দেখে আপনারা বাকিটা বুঝতে পারছেন আসাকরি। বন্ধুরা এবার আপনারাই বুঝতে পারছেন যে আপনার জন্য কোন ইমো আ্যাপ ব্যবহার উপজগি। আরহা আপনারা জদি পুরনো ইমো অ্যাপ আমাদের এই Site থেকে নিয়ে ব্যবহার করেন তাহলে বিসেস আরকটি সুবিধা পাইবেন সুবিধা টা হল অ্যাড ছাড়া ইমু ব্যবহার করতে পারবেন।

বন্ধুরা এবার সবকিছু দেখেও বুঝে আপনি যদি মনে করে থাকেন যে আমার কাছে পুরনো ইমোটাই বেটার মনে হয় আপনি যদি ঠিক করে থাকেন যে আমি একটি পুরনো ইমো অ্যাপ ব্যবহার করে থাকবো তাহলে কোন সমস্যা নাই আপনি পুরনো ভার্সনের ইমোতে সবটুকু কাজ করে নিতে পারবেন। এখন জদি আপনারা পুরনো ইমো আ্যাপটাকে নিতে চান তাহলে নিচের ইনস্টল বাটনে ক্লিক  করে আপনাদের ফোনে ইনস্টল করতে পারবেন। তাই দেরি না করে এখনি ইনস্টল করে নিন।

App টি ইনস্টল করতে Download Button এ click করুন|

Download

Apps information...

Apps Name :- imo beta
Apps Size :- 15.94Mb
Apps Download :-50k+

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন