Dolby On Best audio editing App | সহজে অডিও এডিট

সহজে অডিও এডিট
সম্মানিত ভিজিটর কেমন আছেন আসা করছি আনেক অনেক ভাল আছেন.? আমারা অনেকেই কিন্তু বিভিন্ন কাজে ভিডিও বানিয়ে থাকি কেউ কেউ You Tube ভিডিও কেউ কেউ Facebook এর জন্য ভিডিও বানিয়ে থাকি আর অনেকেই আনেক বিষয় ভিডিও বানিয়ে থাকি সেখানে বর ধরনের একটা বিষয় হয়ে দারায় অডিও নিয়ে! কারন আমাদের অনেকের অডিও কোয়ালিটি বেসি ভালো বানাতে পারি না ওনেকের ভিডিও কোয়ালিটি ভাল হলেও অডিও কোয়ালিটি তুলনা মূল্লক একটু খারাপ হয়ে থাকে জদি একটি ভিডিও যথেষ্ট পরিমারে ভালো থাকে আর জদি অডিওটা একটু বাজে হয় তাহলে সেই ভিডিও মানুষ দেখে কখনই কিন্তু মজা পায়না এর কারনে কিন্তু দর্শকএর দরিমান কম হয়ে থাকে! এখন এখানে আমরা কার দোষ ধোরছি না কারন কেউ কেউ নতুন ভাবে কাজ সুরু করাতে ভালো  মাইক্রোফোন ভাল জায়গার ব্যবহারও করতে পারি না এই কারনে অডিও কোয়ালিটি অনেক সময় একটু বাজে হয়ে থাকে আবার আমরা জারা নুতন কাজ সুরু করতে থাকি খন কিন্তু আমরা সঠিক ভাবে কাজও কোরতে পারিনা কারন আমরা কোন App বা কোন Software দিয়ে কাজ কোরলে ভাল হবে সেটা বুঝতে পরিনা এক কথায় আমরা সঠিক ব্যবহার করতে জানি না! এখন তাহলে কি আমরা কাজ ছেরে দিব না একদমই না আমরা জখন একটি কাজ সুরু কোরব তার সেস প্রজন্ত দেখে নিব আমরা সুরু থেকে ধীরে ধীরে সব কিছু সিখতে পারব তবে একটু সময়ের ব্যপার আর সেখার তো কোন বয়স দরকার হয় না তাই আমরা সঠিক কাজ যে কোনো সময় সিখতে প্রস্তুত থাকব। প্রিয় ভিজিটর আপনারা জারা নতুন কাজ কোরছেন জারা কাজের প্রতি খুব বেসি ধারনা রাখেন না তারা আমাদের এই POST এর মাধ্যমে দারন একটা App এর সাথে পরিচিত হতে পারবেন জেখান থেকে আপনারা খুব সহবে ঝামেলা ছারা অডিও  এডিট করতে পারবেন আপনারা একটি ভিডিও থেকে অডিও এডিট করে আবার সেই ভিডিও টাকে ভিডিও হিসাবে এক্সপোর্ট করতে পারবেন আপনার জদি ভাল কোনো Microphone নাও থাকে তাহলেও কোন সমস্যা হবে না চাইলে আপনাদের একটি Earphone দিয়ে অডিও রেকট কোরে সেটাকে আবার এই App এর মাধ্যমে ভাল মানের অডিও কোয়ালিটি বের করতে পারবেন! এই App টির নাম হল Dolby On. দারুন এই App টির কাজ দেখলে সত্যি আপনারা অবাক হবেন! তোজাই হোক এবার জদি আপনারা এই App টি, Download করতে চান বা App টির ব্যবহার শিখতে চান তাহলে নিচ থেকে প্রথমে App টি Download কোর নিবেন আর নিচের Screenshot গুলো ফলো কোরবেন।
Dolby On  App টি, ইনস্টল করতে Download Button এ click করুন এবং 29 সেকেন্ড অপেক্ষা করুন|

Download Now

Apps information....
Apps Name :- Dolby On
Apps Size :- 48 Mb
Apps Ads:- Yes

Dolby On অ্যাপের ব্যবহার জানতে চাইলে নিচের Screenshot দেখুন ও, লেখা গুলো পরুন।

App টি, ইনস্টল করা হয়ে গেলে প্রথমে Open কোরবেন Open করার সময় উপর থেকে Skip লেখায় ক্লিক করুন।

এর পরে নতুন পেজ Open হবে চাইলে আপনারা Gmail Account দিয়ে Sign up করতে পারেন না কোরলেও কোনো সমস্যা হবেনা, Sign up না করতে চাইলে Not Now করুন।

এরপরে এমন এই পেজ আসবে আপনারা যে, Video বা যে, Audio এডিট করবেন সেটাকে এই App এ, ইনপুট করার জন্য Video icon এ ক্লিক করবেন! আরজদি সরাসরি এখান থেকে রেকর্ড করে এডিট করতে চান তাহলে সেটাও করতে পারবেন আমরা নতুন একটি Audio ফাইল নিব।


এর পরে Screenshot এ, জেখানে জেখানে দেখানো হলো সেখানে সেখানে ক্লিক করুন।



আমরা এখান খেকে একটা Audio নিলাম চাইলে আপনারা ভিডিও নিয়েও Audio ওর এডিট করতে পারেন।


অডিও টি, ইনপুট হওয়ার পরে আপনারা ঠিক এরকম দেখতে পারবেন এবার Audio টাকে এডিট করার জন্য নিচের কন্নারে দিকে Tools অপসন পাবেন সেখানে ক্লিক কোরবেন।


এর পরে আপনারা Audio Edit করার জন্য বিভিন্ন অপসন পেয়ে জাবেন এখান থেকে আপনারা আপনাদের নিজেদের মতোকরে এডিট করে নিবেন।


এডিট করা হয়ে গেলে উপরে Done এ, ক্লিক করুন।


এরপরে আপনারা নিচে Share Burton দেখতে পারবেন Share Burton এ, ক্লিক কোরবেন।


Share Burton এ, ক্লিক করার পরে আপনারা আপনাদের এডিট করা ফাইলটিকে SD card এ, Save করতে পারবেন নিচে দেখতে পারবেন Save Video এবং Save Audio আপনাদের জেটা প্রয়োজন সেটাতে Save কোরবেন! Save করার সময় folder Select করেদিলে হয়ে জাবে।


সম্মানিত ভিজিটর আশাকরি আপনারা বুঝতে পারছেন। এতক্ষণ  ftweb24 এ, থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Thanks for Visiting.......

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন