SSC Result 2022 | অনলাইনে এসএসসি রেজাল্ট দেখার নিয়ম।

SSC Result
সম্মানিত শিক্ষার্থী বন্ধুরা আসাকরি ভালো আছেন সবাই-ই। SSC শিক্ষার্থী বন্ধুরা আজ আপনাদের কে দেখিয়ে দিব কি-কোরে 2022 সালের এসএসসি রেজাল্ট মার্কশিট সহ অনলাইনের মাধ্যমে মোবাইল ফোন দিয়ে কি-কোরে দেখতে হয় তা দেখিয়ে দিব আজকের এইপোস্ট এর মাধ্যমে। তাই সম্পূর্ণ পোস্টটিকে মনজোগ দিয়ে দেখে নিবেন তাহলে সবকিছু বুঝতে পারবেন। অনলাইনে 2022 সালের SSC result দেখার জন্য আপনাদেরকে একটি App ব্যবহার কোরতে হবে App টির নাম SSC Result 2022। এই অ্যাপটি থেকে আপনারা খুব সহজে মার্কশিট সহ এসএসসি রেজাল্ট দেখতে পারবেন। এই App টির মাধ্যমে কি-কোরে রেজাল্ট দেখতে হয় তা নিচে দেখানো আছে

প্রথমে SSC result 2022 এই App টি আপনাদের ফোনে install কোরতে হবে Link নিচে দেয়া হলো।

অ্যাপটি আপনাদের ফোনে ইনষ্টল করতে 29 Second অপেক্ষা করুন, নিচে Download লেখায় ক্লিক কোরলে App Download & install হয়ে জাবে।

Download Now

Apps information....

Apps Name:- SSC Result 2022 

Apps Size:- 4. 70 Mb

Apps Download:- 50k+

Apps Ads:- Yes

App থেকে SSC রেজাল্ট কিভাবে জানতে হয়, তা জানতে নিচের লেখায় ও স্ক্রীনশটএ দেখুন!


App installing হয়ে গেলে সরাসরি App ওপেন করুন!

Next

Next

এরপরে এই পেইজেএসে আপনাদের information দিয়ে দিতে হবে। এবং নিচে জে সংখ্যা সো করবে তা নিচের বক্সে জোগ কোরে জেটা হবে সেটা লিখে দিতে হবে! এরপরে সাবমিট লেখার উপরে ক্লিক কোরতে হবে!


এরপরে আপনাদের SSC result মার্কশিট সহ দেখতে পারবেন।

 সম্মানিত শিক্ষার্থী বন্ধুরা আশাকরি আপনারা বুঝতে পারছেন বুঝতে পারলে অসংখ্য ধন্যবাদ। আজকের মতো এই পর্যন্তই। আবারও আপনাদেরকে ধন্যবাদ জানাই এতক্ষন আমাদের সাথে থাকার জন্য।

Thanks for visiting.....


একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন