Take inkam App | Bangladeshi Online income App

Bangladeshi Online income App
Hello everyone. কেমন আছেন সবাই.? আসাকরি সকলেই অনেক অনেক ভালো আছেন। আজ অনেক দিন পরে আপনাদের সাথে দারুণ একটি Online income app সেয়ার কোরছি। আজ যে App আপনাদের মাঝে আমি সেয়ার কোরছি এই অ্যাপটি বর্তমানের সেরা ইনকাম App। এটা থেকে খুব সহজে মোবাইলে কিছু কিছু ইনকাম আপনারা কোরতে পারবেন। মন চাইলে বেসি বেসি ইনকাম ও আপনারা কোরতে পারবেন তবে আপনাদের কাজের গতি একটু বারাতে হবে। তাহলে বেসি ইনকাম কোরতে পারবেন। আজ যে App টার কথা আমি আপনাদের কে বোলছি সেই App টার নাম Taka inkam. এটা একটি বাংলাদেশি ইনকাম App.। Taka inkam App থেকে আপনারা যে টাকা ইনকাম কোরতে পারবেন সেই টাকা আপনারা Mobile recharge & BKash এর মাধ্যমে বের কোরতে পারবেন। কমপক্ষে 100 টাকা হলে আপনারা Payment নিতে পারবেন। তো এই অ্যাপে কিভাবে কাজ কোরতে হয় তা নিচের লেখা ও স্ক্রীনশট এ দেখানো আছে। তাই এই অ্যাপে কাজ কোরতে হলে নিচে লেখা ও স্ক্রীনশট ভালো ভাবে লক্ষ্য করুন!

তো প্রথমে App টি Download কোরবেন। App টি Download করার জন্য Google Play Store এ চোলে জাবেন এর পরে ওখান থেকে install কোরে নিবেন

App install হয়ে গেলে App টাকে Open কোরবেন। এর পরে দেখতে পারবেন গুগল দিয়ে সাইন ইন করতে বোলবে ওখানে আপনাদের নিজস্ব একটি ইমেইল দিয়ে টাকা ইনকাম App-এ সাইন ইন কোরে নিবেন।

সাইন আপ করা হয়ে গেলে সরা সরি App এর ভিতরে চলে আসতে পারবেন।

এবার এখান থেকে কাজ কোরে আপনারা টাকা ইনকাম কোরতে পারবেন।  কাজ করার জন্য যে অপসন গুলো আপনারা দেখতে পারবেন। 
  গণিত সমাধান করে টাকা। ভিডিও ads। ওয়েব ব্রাউজিং। আমার বোনাস। ভিডিও দেখে। গেম খেলে টকা। এই সব গুলো কোরে আপনারা Point ইনকাম কোরতে পারবেন আর সেখান থেকে টাকা বানাতে পারবেন। আর এই সব গুলো কাজ করার সময় আপনাদের বাংলা তে দেখিয়ে দিবে। আর কি ভাবে সঠিক ভাবে কাজ কোরতে হয় তা App নিজে বোলে দিবে। আর এই App এ কাজ কোরতে হলে অবশ্যই আপনাদের ভিপিএন ব্যবহার করতে হবে। তো আসাকরি বুঝতে পারছেন।

Taka inkam App থেকে আপনারা যে Point গুলো ইনকাম কোরবেন তা দিয়ে আপনারা টাকা বানাতে পারবেন। Taka inkam App এ ১৫০ Point এর দাম ১০ টাকা। আর জখন আপনাদের ১০০ টাকা হবে তখন আপনারা Payment নিতে পারবেন। Payment নেওয়ার জন্য আপনারা App এর কনারে ৩ টা লাইন দেখতে পাইবেন সেখানে ক্লিক কোরবেন।

এর পরে আপনারা জখন টাকা payment  নিবেন তখন ঠিক দেখতে পারবেন লেখা আছে আমার টাকা এখানে ক্লিক কোরবেন।

আমার টাকায় ক্লিক করার পরে আপনারা Payment নিতে পারবেন। Payment নিতে পারবেন আপনারা BKash & Mobile recharge এর মাধ্যমে। মনে রাখবেন ১০০৳ কার নিচে হলে Payment নিতে পারবেন না।


সম্মানিত ভিজিটর আসাকরি আপনারা সবকিছু বুঝতে পারছেন। এতখন Ftweb24 এর সাথে থাকার জন্য আপনাদেরকে ধন্যবাদ।

Thanks for visiting.....

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন