TikTok Account Warning Problem Fix. TikTok Account Warning

How To Fix TikTok Account Warning Problem
TikTok Account Warning.
Why Warning Comes in Tiktok Video
সম্মানিত ভিজিটর আশা করি ভাল আছেন। আজকের এই পোষ্ট শুধুমাত্র টিকটক নিয়ে। যারা এ বিষয়ে জানতে আগ্রহী তারা মনোযোগ দিয়ে এই পোস্ট পড়ে নিতে পারেন। কারণ যারা টিকটক ব্যবহার করেন তাদের অনেক কাজে আসবে। আমরা অনেকেই শখের বশে টিকটক-এ ভিডিও বানিয়ে থাকি, টিকটক-এ অনেক পরিশ্রম দেওয়ার পরে একটি আইডি দাঁড়া করাতে হয়, যখনই টিকটকের আইডি একটু বড় হতে লাগে তখনই আমাদের নিজেদের ভুলের কারণে, আইডিতে ওয়ার্নিং চলে আসে। টিকটক আইডি তে ওয়ার্নিং চলে আসার কারণ কিন্তু আমরাই। টিকটক-এ যে, ধরনের ভিডিও  আপলোড করা নিষিদ্ধ, বা গাইডলাইনের বাইরে সেই ধরনের ভিডিও যখনই বারবার আমরা আপলোড দেই তখনই কিন্তু ওয়ার্নিং চলে আসে। , টিকটক কমিউনিটি গাইডলাইন এর বাইরে, যখনই আপনি খুব বেশি ভিডিও আপলোড দিবেন, তখনই আপনার টিকটক আইডিতে প্রথমে ওয়ার্নিং আসবে, এরপর আপনার আইডিটি, সাসপেন্ডেড করে দেওয়া হবে। গাইডলাইন এর বাইরে যখন আপনি পরাপর দুটি ভিডিও আপলোড করবেন, তখনই আপনার  আইডিতে ওয়ানিং দেওয়া হবে। এরপরে গাইডলাইন-এর বাইরে যখনই আপনি 3 থেকে 4 টা, বা-তার অধিক ভিডিও আপলোড করবেন তখনই আপনার আইডি সাসপেন্ডেড, বা ব্যান্ড করে দিতে পারে। এ ধরনের ভিডিও যখন আপনি খুব বেশি পরিমাণে আপলোড করবেন, তখন আপনাকে আর সুযোগ দেয়া হবে না। আর যাদের ২ & ১ ভুলের কারণে আইডিতে ওয়ার্নিং আছে তারা আপিল-এর মাধ্যমে ওয়ার্নিং রিমুভ করার একটি সুযোগ পেয়ে থাকবেন। আপনার অপরাধ যদি কম হয়ে থাকে তাহলে, টিকটক টিম আপনার আইডি রিভিউ করে,ওয়ার্নিং উঠিয়ে নিতে পারে। আর এটা সম্পূর্ণ টিকটক টিমের হাতে। তাহলে আমরা এতোটুকু বুঝতে পারলাম পরবর্তী সময়ে ভিডিও আপলোড করার মুহূর্তে, সতর্ক হয় অথবা বুঝেশুনে ভিডিও আপলোড করতে হবে। এবার জেনে নিন আইডিতে ওয়ার্নিং আসলে কিভাবে টিকটক টিমের কাছে আপিল করতে হয় এগুলো জানতে নিচের স্ক্রীনশট ও আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিন।
Sample Text-1
Sample Feedback Text.Dear Tik Tok Team, A Warming Is Coming I'am Really Sorry My Mistake To My Account .At First I Did Not Understand The Rules Please Review My Account And Remove Warning 
User name:
Sample FeedbackText-2
Dear tiktok team, please help me. Warming has arrived in my account. I am a new user of tiktok, I didn't know about tiktok community guidelines. This is my first mistake. In the future, do not upload videos according to Tiktok guidelines. Please remove our account warning. 
My I'd User Name @sample

টিকটক আইডি তে, ওয়ার্নিং এর জন্য আপিল করার আগে আপনার যে ভিডিওতে কমিউনিটি গাইডলাইন স্ট্রাইক আছে, সেই ভিডিওতে পূর্বে আপিল করে নিবেন। কারণ প্রাথমিক পর্যায়ে আপনার যে ভিডিওতে স্ট্রাইক আছে, সেই  ভিডিওতে আপিল করে থাকলে টিকটক টিম রিভিউ করে ভিডিওর স্ট্রাইক তুলে নিতে পারে। আর যদি ভিডিও রিজেক্ট করে দেয় তারপর আপনি একাউন্ট ওয়ার্নিং এর জন্য আপিল করবেন!

For account warnings to the TikTok team, appeal rules! 
Step:- 1 
প্রথমে টিকটক অ্যাপ ওপেন করুন। এরপর আপনার প্রোফাইলে চলে যান।

Step:- 2
প্রোফাইল থেকে Settings and privacy অপশনে ক্লিক করুন।

Step:- 3
 Settings থেকে Report a Problem এখানে ক্লিক করুন।

Step:- 4
Account and Profilea ক্লিক করুন।

Step:- 5
Profile Page-এ ক্লিক করুন।

Step:- 6
Other অপশনে ক্লিক করুন।

Step:- 7
Is Your Problem Resoloed? থেকে  No- তে ক্লিক করে ,Need More Help-এ, ক্লিক করুন।
Step:- 8 
এরপরে Feedback Page চলে আসবে।
Step:-9
এরপরে Feedback Page-a আইডি সম্পর্কে কিছু ফিডব্যাক লিখতে হবে, লিখে তাদের কাছে সাবমিট করতে হবে। এবং গ্যালারি আইকন থেকে ক্লিক করে আপনার প্রোফাইলের একটি স্ক্রিনশট দিয়ে দিতে হবে। আপনার আইডি সম্পর্কে আপনি যদি একটি ফিডব্যাক ইংরেজিতে লিখে ওখানে সাবমিট করতে পারেন তো ভালো, আর যারা না লিখতে পারবেন তারা Feedback text থেকে Copy করে নিয়ে এসে এখানে Paste করবেন, এখানে শুধুমাত্র Username এর জায়গায় আপনার TikTok আইডির Username লিখে দিবেন তাহলেই হয়ে যাবে।
Feedback Text-1
Dear Tik Tok Team, A Warming Is Coming I'am Really Sorry My Mistake To My Account .At First I Did Not Understand The Rules Please Review My Account And Remove Warning 
User name: @ftweb

Feedback Text-2
Dear tiktok team, please help me. Warming has arrived in my account. I am a new user of tiktok, I didn't know about tiktok community guidelines. This is my first mistake. In the future, do not upload videos according to Tiktok guidelines. Please remove our account warning. 
My I'd User Name : @sample

Step:-10
Done!
সবকিছু করা হয়ে গেলে যখন আপনি Submit লেখায় ক্লিক করবেন তখন তাদের কাছে একটা ফিডব্যাক চলে যাবে, আর আমাদের কাজ এতোটুকুই। এরপর আমাদের ওয়েট করতে হবে কারণ টিকটক টিম আপনার আইডিকে ম্যানুয়ালি রিভিউ করবে। ম্যানুয়ালি রিভিউ করে আপনার আইডির ওয়ার্নিং রিমুভ করে দিবে। ওয়ার্নিং রিমুভ হওয়ার ক্ষেত্রে নির্দিষ্ট কোন টাইম নেই এক একটা আইডির এক এক সময় লাগতে পারে কম ও বেশি। আর হ্যাঁ, টিকটক টিম ম্যানুয়াল রিভিউ করে যদি মনে করে আপনার আইডির ওয়ার্নিং তারা রিমুভ করবে না, তাহলে সেটা তাদের ব্যাপার। এখানে আমার আপনার কিছু করার থাকবে না। কারণ আপনার অপরাধ যদি কম হয়ে থাকে তাহলে খুব দ্রুত আইডি ওয়ার্নিং রিমুভ হবে। আর যদি আপনার অপরাধ বেশি হয় থাকে তাহলে লংটাইম সময় লাগবে। ধন্যবাদ সবাইকে আজকের এই পোষ্ট এখানেই শেষ করছি। অন্যান্য পোস্ট দেখার আমন্ত্রণ রইল।

Thanks for visiting…


1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন