Unsent Sms View - আনসেন্ট এসএমএস দেখার নিয়ম - ডিলেট করা এসএমএস দেখুন


সম্মানিত পাঠক গন আসাকরি সবাই ভালো আছেন। আজ এই পোস্টের মাধ্যমে দারুণ একটা App শেয়ার কোরতে জাচ্ছি আপনাদের মাঝে। এই App আপনাদের অনেক কাজে দিবে। আমরা সকলেই Facebook Messenger. WhatsApp. IMO. Instagram. এই সকল সোশ্যাল মিডিয়া অ্যাপ ব্যবহার করি তাদের খুবই গুরুত্বপূর্ণ এই App. অনেক সময় আমাদেরকে অন্যরা Sms কোরে থাকে তাই অনেক সময় Sms Seen  করাও জায় না বিভিন্ন কারনে, তবে হা জারা Sms কোরে থাকেন তাঁদের Sms মন চায় দেখতে আমাদের কিন্তু দেখতে পারিনা কারন দেখতে গেলেই Sms Seen হয়ে জায়। তবে হ্যা এখন থেকে জদি কেউ Facebook Messenger এ Sms কোরে থাকে সেটা আপনি দেখতে পারবেন Messenger App থেকে Seen না কোরে, যে অপর প্রান্তের ব্যক্তি আপনাকে কি লিখেছে। আর এটা আপনি WhatsApp. IMO. and Instagram থেকেও সেম নিয়মে দেখতে পারবেন Seen না কোরেও। আর সম্পূর্ণ এই কাজটি কোরতে পারবেন Unseen App এর মাধ্যমে। Unseen App এর মাধ্যমে আরো যে কাজগুলো আপনারা কোরতে পারবেন সেটা হোলো জদি কেউ আপনাদেরকে Sms দিয়ে Sms Unsent কোরে দেয় সেই Sms গুলোকে-ও আপনারা দেখতে পারবেন যে অপর প্রান্তের ব্যক্তি আপনাকে কি এসএমএস লিখে পাঠিয়েছিলেন।

সম্মানিত পাঠক গন এই পোষ্ট এর ভিতরে সবকিছু আমরা দেখিয়ে দিব, কিভাবে এই অ্যাপ টাকে ব্যবহার কোরবেন কিভাবে এই App টিকে  ইনস্টল কোরবেন সবকিছু দেখানো থাকবে এই পোস্টে!

সর্বপ্রথম এই অ্যাপ আপনার ফোনে ইনস্টল  কোরবেন, অ্যাপ ইনস্টল করার পর কিভাবে অ্যাপের ভিতর সেটিংস করতে হয় তা নিচে স্টেপ বাই স্টেপ দেখাও থাকবে।

প্রথমে আপনারা আপনাদের ফোনে App টিকে ইনস্টল করুন। অ্যাপ ডাউনলোড এন্ড ইনস্টল  করার জন্য নিচে Download লেখায় ক্লিক করুন এবং এই পোষ্টের ভেতর ২৯ সেকেন্ড অপেক্ষা করুন। Download বাটনে ক্লিক কোরলে আপনাদের ফোনে অ্যাপ ডাউনলোড এন্ড ইনস্টল  হয়ে যাবে।

Download Now
Step-1
App ইনস্টল করা হয়ে গেল প্রথম এরকম আসবে এখান থেকে Next বাটনে ক্লিক কোরবেন। জতো বার Next চাইবে ততবারই Next কোরে দিবেন।

Step-2
Next Next করার পরে দেখতে পারবেন লেখা আসবে Choose Your Fovorite Chat Apps. এখান থেকে Messenger. WhatsApp. & Instagram App টিক করা থাকবে ডিফল্ট ভাবে। আপনারা জদি চান এই App থেকে Viber. Telegram. Line. Kakao Talk. & Vk App পারমিশন দিতে সেটা কোরে দিতে পারবেন। এই App গুলোকে-ও আপনারা জদি পারমিশন দিয়ে থাকেন তাহলে, এই App গুলোর Unseen Sms গুলোকে-ও আপনারা দেখতে পারবেন। আমরা রেখেছি ডিফল্ট ভাবে যেটা আছে সেটাই আপনারা আপনাদের ইচ্ছে মতো রাখতে পারেন এরপরে নিচের Next বাটনে ক্লিক কোরবেন।
Step-3
Next করার পরে এই ভাবে দেখতে পারবেন জেখানে লেখা থাকবে Give Authorization. তো এবার Give Authorization. বাটনে ক্লিক কোরবেন।
Step-4
এরপরে আপনারা দেখতে পারবেন Notification Access. ঠিক নিচে জেখানে Unseen লেখা থাকবে ঠিক সেখানে ক্লিক কোরবেন। এরপরে Allow Notification Access. বাটনে ক্লিক কোরে On কোরে দিবেন On করা হয়ে গেলে ব্যাক বাটনে ক্লিক করে ব্যাগে চলে যাবেন।
Step-5
এরপরে ঠিক এই পেইজে নিয়ে আসবে এখান থেকে নিচের গিকে লেখা থাকবে Don't Show Again. এবার আপনারা Don't Show Again যে বাটনটি থাকবে এখানে টিক কোরে দিয়ে নিচে ওকে কোরে দিবেন।
Step-6
Don't Show Again বাটনে ক্লিক করার পরে ব্যাটারি অক্টোমাইজেশন চাইতে পারে চাইলে পারমিশন দিয়ে দিবেন। বা যেকোনো পারমিশন চাইতে আপনারা Allow কোরে দিবেন।
Step-7
সবকিছু করা হয়ে গেলে Unseen App এর মেইন পেইজে নিয়ে আসবে আর এখান থেকে সব Unseen Sms গুলোকে আপনারা দেখতে পারবেন! এই অ্যাপের ভিতর থেকে, যে এসএমএস গুলো আপনারা দেখবেন সেগুলো মেসেঞ্জার বা ইমু বা হোয়াটসঅ্যাপ App থেকে সিন হবে না। সিন না কোরেই দেখতে পারবেন যে কে কি Sms লিখে আপনাদের কে পাঠিয়ে ছেন। আবার জদি কেউ Sms কোরে Sms Unsent বা Delete কোরেও দেয় তাতেও আপনারা সেই Sms গুলো এখান থেকে এই App থেকে দেখে নিতে পারবেন।
Thanks For Visiting

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন