এক ক্লিকে রিমিনি অ্যাপ দিয়ে ফেইস স্মুথ করার নিয়ম

এক ক্লিকে রিমিনি অ্যাপ দিয়ে ফেইস স্মুথ করার নিয়ম

আসসালামু আলাইকুম, সম্মানিত পাঠকগণ আশা করি সকলেই ভাল আছেন। সম্মানিত পাঠকগন আজকের পোস্টের মাধ্যমে আমরা জানবো কি করে এক ক্লিকের মাধ্যমে একটি ফটো Smooth কোরতে হয়। বন্ধুরা আপনার একটি ঘোলা ছবি অথবা একটি ঝাপসা ছবিকে এক ক্লিকের মাধ্যমেই এডিট করতে পারবেন, ফটোর ফেস Smooth করা জাবে এক ক্লিকের মাধ্যমেই। যেকোনো ফটোর ফেইসে যদি অনেক ড্রাগ অথবা দাগ থাকে সেই ছবিকে এক ক্লিকের মাধ্যমেই Smooth করতে পারবেন। সম্মানিত পাঠকগন আজকের পোস্টের মাধ্যমে আমরা যে অ্যাপটিকে আপনার মাঝে শেয়ার করছি এই অ্যাপটির নাম Remini. এই অ্যাপসটির মাধ্যমে খুব সহজেই এক ক্লিকের মাধ্যমে যেকোনো ছবিকে স্মুথ করা যাবে। প্রিয় পাঠকগণ রিমুনি অ্যাপ একটি দারুন অ্যাপ এই অ্যাপটি পৃথিবীর নানান দেশের মানুষের কাছে খুবই জনপ্রিয়। বেশিরভাগ মানুষেরাই রিমুনি অ্যাপসটাকে ব্যবহার করে থাকেন ফটো স্মুথ করার জন্য। Remini App দিয়ে Photo smooth করার পাশাপাশি যে কোন ফটোর ব্যাকগ্রাউন্ড কে ব্লার করা যায়। আর ফটোর ব্যাকগ্রাউন্ড টি অটোমেটিকলি Ai এর মাধ্যমে হয়ে থাকে তাই ফটোর ব্যাকগ্রাউন্ড ব্লার টি খুবই পারফেক্ট হয়ে। সম্মানিত পাঠকগন একটি বিষয় অবশ্যই আপনার অবগত থাকতে হবে যে Remini app হলো সম্পূর্ণ Ai ভিত্তিক একটি অ্যাপ, আপনি Remini app দিয়ে যেকোনো ছবিকেই যখন এডিট করবেন সেটা অটোমেটিকলি Ai এর মাধ্যমে এডিট হয়ে থাকবে।

সম্মানিত পাঠকগণ Remini অ্যাপস এর মাধ্যমে কিভাবে আপনার ছবি Smooth করবেন সে বিষয়ে জানতে পারবেন আমাদের এই পোষ্টের মাধ্যমে। Remini কিভাবে ব্যবহার করতে হয় সেটা জানার জন্য আমাদের এই পোস্টের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিবেন তাহলে আপনি রিমুনি অ্যাপ ব্যবহার করার জন্য পারদর্শী হয়ে উঠবেন। চলুন এবার জেনে নেই কিভাবে এই অ্যাপটি কে আপনার ফোনে ইনস্টল করবেন, এবং আপনি কিভাবে অ্যাপটি ব্যবহার করবেন।

  • সম্মানিত পাঠকগন Remini App আপনার ফোনে ইনস্টল করার জন্য সর্বপ্রথম গুগল প্লে স্টোরে চলে যান। গুগল প্লে স্টোর থেকে Remini app লিখে সার্চ করলে অ্যাপটি পেয়ে যাবেন। অথবা চাইলে আপনি আমাদের পোস্টের মাধ্যমেও Remini App ফোন ইন্সটল করতে পারেন, অ্যাপ টির লিংক নিচে দেওয়া হল অ্যাপ ইনস্টল বাটনে ক্লিক করলেই আপনাদের ফোনে অ্যাপটি ইনস্টল হবে সম্পূর্ণ ফ্রিতে।

Remini App install

App install Now

প্রথমেই আপনার ফোনে Remini app ইনস্টল হয়ে গেলে অ্যাপটি কে ওপেন করে নিন। অ্যাপটি ওপেন করার সময় যদি কোন পারমিশন চায় সে ক্ষেত্রে অবশ্যই সেই পারমিশনটি দিয়ে দিতে হবে। পারমিশন এলাও করে দেওয়ার পর সরাসরি App টিকে ওপেন করুন।

  • Remini app Open করা হয়ে গেলে এখান থেকে একটি নতুন পেজ শো করবে, এই পেজ থেকে ক্রস বাটন পেয়ে যাবেন উপরে বাম পাশে কর্নারে, এবারে এই ক্রস বাটনে ক্লিক করে পেজটি কেটে দিবেন। আর যদি আপনি এখান থেকে ক্রস বাটন থেকে কেটে না দেন তাহলে আপনার এই অ্যাপকে পেমেন্ট করতে হবে, পেমেন্ট করে তারপর ব্যবহার করতে হবে। আর যদি আপনি না চান এখান থেকে তাদের কে পেমেন্ট করতে সেক্ষেত্রে এই অ্যাপের ফ্রি ভার্সন টি ব্যবহার করতে পারেন, ফ্রি ভার্সনের সকল সুবিধা আপনি পেয়ে থাকবেন তবে এখান থেকে আপনার অ্যাড দেখতে হবে। প্রতিটি ফটো এডিট করার সময় একটি বা দুইটি করে অ্যাড দেখতে হবে তাহলে আর পেমেন্ট করা লাগবে না।
  • ওপেন গ্যালারি ক্লিক করার পর আপনার গ্যালারির ফটো গুলো সো করবে এখান থেকে আপনার ইচ্ছামত যে ফটোটাকে এডিট করতে চান সেটাকে সিলেট করুন, ফটো সিলেট করার সময় দুই একটি এড আসতে পারে এটা দেখে নিতে হবে।
  • এরপর নতুন একটি অপশন শো করবে যেখানে লেখা থাকবে Enhance. এবারে এখানে ক্লিক করে দিন, ক্লিক করার সাথে সাথে কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে এরপরে ঠিক এরকম দেখতে পারবেন। এখান থেকে ডান দিক থেকে বামদিকের আইকন টাকে টেনে নিতে হবে যেমনটা ঠিক নিচের স্ক্রিনশটে দেখাচ্ছে, এটা করে দিলেই ফটো স্মুথ হয়ে যাবে বা ফটো Enhance হয়ে যাবে।
Next Screenshot
  • সর্বশেষ ফটো Enhance করা হয়ে গেলে Photo টাকে gallery তে save করার জন্য উপরে ডান পাশে কর্নারে সেভ বাটন পেয়ে যাবেন এবারে সেভ বাটনে ক্লিক করলে ফটোটি আপনার ফোনের গ্যালারি তে সেভ হয়ে যাবে।
সম্মানিত পাঠকগন এই অ্যাপের মাধ্যমে শুধুমাত্র ফটো Smooth & enhance না আরো কয়েকটি অপশন পেয়ে যাবেন, এর মধ্য থেকে সেরা একটি অপশন হল ব্যাকগ্রাউন্ড Blur. ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার টাও খুব সুন্দর ভাবে আপনি এই অ্যাপের মাধ্যমে করতে পারবেন। সম্মানিত পাঠকগন এতটুকু ছিল আমাদের আজকের পোস্ট আশা করছি আপনার কাছে পোস্টটি ভালো লেগেছে, ভালো লাগলে অসংখ্য ধন্যবাদ। আপনাকে অনুরোধ রাখছি আমাদের অন্যান্য পোস্টগুলো পড়ার জন্য। Thanks for visiting Ftweb24.