ইন্টারনেট ছাড়া অফলাইনে টিকটক ভিডিও দেখার নিয়ম

Tiktok Offline Videos

আসসালামু আলাইকুম, সম্মানিত পাঠকগন আশা করি সকলে ভালো আছেন। সম্মানিত পাঠকগন আজকের পোস্টের মাধ্যমে Tiktok এর দারুন একটি আপডেট দিব। টিকটক অ্যাপে প্রতিনিয়তই  দারুন দারুন নতুন সব আপডেট আসছে, তবে Tiktok এর এই নতুন আপডেট টা খুব চমৎকার কারণ যখন আপনার ইন্টারনেট কানেকশন ফোনে না থাকবে, অথবা আপনার ফোনে যখন মোবাইল ডাটা না থাকবে তখন-ও আপনি টিকটক ভিডিও দেখতে পারবেন, এটা টিকটকের নতুন এক আপডেট। টিকটকের নতুন এই আপডেটের নাম হলো Offline videos. হ্যাঁ এই নতুন আপডেটের মাধ্যমে আপনারা Offline এ ভিডিও দেখতে পারবেন। Tiktok অ্যাপে নতুন আপডেট টা কিভাবে কাজ করে ও অফলাইনে কিভাবে আপনি ভিডিও দেখবেন এ সকল বিষয় থাকতে আজকের এই পোস্টে। টিকটকের নতুন এই আপডেট সম্পর্কে জানতে আমাদের পোস্ট মনোযোগ দিয়ে পড়ে নিবেন। আমরা এই পোস্টের মাধ্যমে জানিয়েছি টিকটক অ্যাপে অফলাইনে কিভাবে ভিডিও দেখতে হয়।

  • সম্মানিত পাঠকগণ টিকটকের এই অফলাইন ভিডিও সিস্টেমটা কিভাবে কাজ করে চলুন জানি! টিকটকের অফলাইনে ভিডিওটা তখনই আপনি দেখতে পারবেন যখন Tiktok এর সেটিংস থেকে আপনি অফলাইন ভিডিও ডাউনলোড করে রাখবেন, তখনই এগুলো দেখতে পারবেন। Tiktok অ্যাপের ভিতর থেকে অফলাইনে আপনারা ৫০ মিনিট থেকে শুরু করে ১২০ মিনিট পর্যন্ত ভিডিও দেখতে পারবেন। ইন্টারনেট থাকা অবস্থায় ৫০ থেকে ২০০ টি ভিডিও আপনি অফলাইনে ডাউনলোড করে রাখতে পারবেন, এই গুলো ইন্টারনেট না থাকবে যখন তখন আপনি এই ভিডিওগুলো উপভোগ করতে পারবেন। আমরা এই পস্টের মাধ্যমে আপনাকে এটাই বুঝাতে চাচ্ছি যে যখন আপনার ইন্টারনেট থাকবে তখন আপনি ৫০ থেকে ২০০ টি ভিডিও অফলাইনে ডাউনলোড করে রাখতে পারবেন টিকটক অ্যাপের ভেতর। পরবর্তীতে যখন ইন্টারনেট থাকবে না, তখন এই ভিডিওগুলোকে প্লে করে দেখতে পারবেন। আমরা আশা করছি আপনার কাছে টিকটকের এই নতুন আপডেটটি ভালো লাগবে।

  • কিভাবে আপনারা টিকটকের অফলাইনে ভিডিও দেখে থাকবেন এবং এই সেটিংস টা কিভাবে কাজ করে তা জানতে পোস্টের নিচের Screenshot ও আর্টিকেলগুলো মনোযোগ সহকারে পড়ে নিন।

  • সম্মানিত পাঠকগণ অনেকের Tiktok অ্যাপে অফলাইন ভিডিও অপশনটা এখন পর্যন্ত আসেনি, যাদের টিকটক অ্যাপে এখন পর্যন্ত এই অপশনটা আসেনি তারা একদমই টেনশন করবেন না। কারণ ধীরে ধীরে সকল Tiktok অ্যাপেই এই অপশন-টি এড হবে। আপনি যদি এখনই আপনার টিকটক একাউন্টে এই অপশনটি দেখতে চান তাহলে এখনই গুগল প্লে স্টোর থেকে আপনার Tiktok অ্যাপকে আপডেট করে নিবেন, তাহলে আপনার অ্যাপেও নতুন এই অফলাইন ভিডিওসের অপশনটি অ্যাড হয়ে যাবে।

  • Tiktok অ্যাপের অফলাইনে ভিডিও দেখার জন্য সর্বপ্রথম Tiktok এর প্রোফাইলে চলে যান, প্রোফাইলে আসলে উপরে ডানপাশে থ্রি লাইন দেখতে পাবেন, এবার থ্রি লাইনে ক্লিক করে দিন।

থ্রি লাইনে ক্লিক কোরলে Settings and privacy নামে একটা অপশন দেখতে পারবেন, এবার এখানে ক্লিক কোরবেন।
Tiktok Offline Videos Settins
Settings and privacy তে ক্লিক কোরলে Tiktok অ্যাপের সেটিংস গুলো চলে আসবে, এই সেটিংস এর ভিতর থেকে খুঁজে নিতে হবে Offline videos. সেটিংস। এটা খুঁজে নিয়ে অফলাইন ভিডিও সেটিংসে একবার ক্লিক করে দিবেন।
Tiktok Offline Videos Settins
Next Screenshot
Tiktok Offline Videos Settins
অফলাইন ভিডিও সেটিংসে ক্লিক করার পরে এখান থেকে ঠিক এরকম দেখা যাবে। এবার এখান থেকে আপনি নির্বাচন করবেন অফলাইনে আপনি কয়টি ভিডিও ডাউনলোড করতে চান, এখান থেকে আপনি যে নাম্বারটি সিলেক্ট করবেন সেই কয়টি ভিডিও অফলাইনে আপনি দেখতে পারবেন যখন আপনার কোন ইন্টারনেট থাকবে না।
Tiktok Offline Videos
টিকটক অ্যাপের ভেতর থেকে অফলাইনে ভিডিও দেখার জন্য অফলাইন ভিডিও সেটিংস এর ভিতর থেকে ৫০ থেকে ২০০ টি ভিডিও আপনি অফলাইনে ডাউনলোড করতে পারবেন। আর এই ভিডিওগুলো কে Tiktok অ্যাপ এর অফলাইনে ডাউনলোড করে রাখার জন্য ডাউনলোড বাটনে ক্লিক করবেন, ডাউনলোড বাটনে ক্লিক করলে কন্টিনিউ লেখা চলে আসবে। কন্টিনিউ করলেই কিছুক্ষণ সময় নিবে এটা আপনার টিকটক অ্যাপের অফলাইনে ডাউনলোড হতে। এভাবে করে ডাউনলোড হলে অফলাইনে আপনি টিকটকের ভিডিও দেখতে পারবেন, পরবর্তীতে যখন আপনার ভিডিও দেখা হয়ে যাবে অথবা চাইলে আপনি পরবর্তীতে ভিডিও গুলো কে এখান থেকে ডিলিট করে দিতে পারবেন। সম্মানিত পাঠকগণ এই ছিল টিকটক এর Offline videos নিয়ে আমাদের আজকের পোস্ট, আশা করছি আজকের পোস্ট আপনার কাছে ভালো লেগেছে। এতক্ষণ পোষ্টের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। Thanks for visiting Ftweb24.