বর্তমানের অনলাইন ইনকামের সেরা অ্যাপ | Online income Bd


Hello everyone কেমন আছেন সবাই.? আসাকরি সবাই ভাল আছেন। আজ আপনাদের সাথে দারুন এক ইনকামের App সেয়ার করছি জেটা থেকে আপনারা  প্রতিদিন ৪০০৳ থেকে ৫০০৳ অনায়াসে ইনকাম করতে পারবেন। একটু আগে যে App এ-র কথা আমরা আপনাদের কে বললাম সেটার নাম হোলো। The Borak। দারুণ এই App টিতে জদি আপনারা কাজ করেন তাহলে প্রতিটি কাজের জন্য পেয়ে থাকবেন ১০৳। The Borak এই App এ জদি আপনারা কাজ করে ১০০ টাকা বানাতে পারেন তাহলে প্রেমেন্ট নিতে পারবেন। সাধারণত অন্যান্য App এ কাজ কোরলে এত কম টাকা তারা প্রেমেন্ট করে না। সে-ই তুলনায় The Borak অনেক ভাল মানের একটি App আর সেটা নানতেই হবে। The Borak অ্যাপে জদি আপনারা কাজ করেন তাহলে প্রেমেন্ট নিতে পারবেন BKash rocket Nagad এর মাধ্যমে। আর আপনারা সপ্তাহে একবার প্রেমেন্ট নিতে পারবেন। সম্মানিত ভিজিটর The Borak অ্যাপে আপনারা একটাই উপায়ে টাকা কামাতে পারবেন আর সেটা হল The Borak অ্যাপ রেফার কোরে। আর প্রতিটি রেফেরেন্সের জন্য আপনারা ১০ টাকা করে পেয়ে থাকবেন। The Borak অ্যাপ সত্যি  Payment করে থাকে আপনারা চাইলে কাজ কোরতে পারেন। আমরা আপনাদের কে, দেখিয়ে দিব The Borak অ্যাপে কি করে Account বানাতে হয়। আর এই অ্যাপে আপনারা কি কোরে কাজ কোরবেন সেটাও আমারা দেখিয়ে দিব। তাই মনজোগ দিয়ে আজকের এই Post পোড়ে নিবেন ও, Screenshot এ, যেই ছবি গুলো দেখান হয়েছে সেগুলো দেখে নিবেন। সর্বপ্রথম আপনাদের যে কাজটি কোরতে হবে! সেটা হল The Borak App টাকে আপনাদের ফোনে ইন্সটল করতে হবে। নিচে install বাটন দেওয়া আছে এখান থেকে App ইনস্টল কোরেনিন।

The Borak App টি. ইনস্টল করতে Download Button এ click করুন এবং 19 সেকেন্ড অপেক্ষা করুন|

Apps information....

Apps Name :- The Borak

Apps Size :- 25 MB

Apps Ads:- Yes


সম্মানিত ভিজিটর The Borak অ্যাপ ইনস্টল করা হয়ে গেলে প্রথমে App টি Open করুন। আর এই App এ একাউন্ট খুলতে গেলে একটি রেফারেল কোড লাগবে! রেফারেল কোড না দিলে আপনারা ইনকাম করতে পারবেন না। রেফারেল কোডটি মনে রাখবেন! 



তো প্রথমে অ্যাপটি ওপেন করবেন! ওপেন কলরে দেখতে পারবেন লেখা আছে শুরু করুন অখানে ক্লিক কোরবেন!


এর পরে আপনারা এই পেজে আসার পরে! নতুন Account খোলার জন্য সাইন আপ-এ ক্লিক করুন!


এরপরে এই পেজে এসে আপনাদের একটি মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করতে হবে। আপনার যে নাম্বারে BKash. rocket.  Nagad. খোলা আছে সেই নাম্বার দিয়ে এই App_এ অ্যাকাউন্ট খুলবেন! কারন যে নাম্বার টি আপনি এখানে দিবেন সেই নাম্বারে পেমেন্ট করা হবে। তো ফোন নাম্বারের বক্সে আপনাদের মোবাইল নাম্বার দিয়ে চালিয়ে জান এখানে ক্লিক করুন!


এরপরে আপনাদের ফোনে একটি ৬ ছয় সংখ্যার OTP  Code আসবে যে-কোডটি আসবে নিচের বক্সে কোডটি দিয়ে যাচাই করুনে ক্লিক করুন!


নিবন্ধন এ-র এই পেজে এসে আপনারা প্রথমে আপনাদের একটি প্রোফাইল ফটো দিবেন। তারপরে আপনাদের নামের প্রথম অংশ ও নামের সেষের অংস দিবেন। এরপরে আপনাদের Email Account দিতে বোলবে Email Account দিলে ভালো আরজদি না দিয়ে থাকেন তাহলেও কোনো সমস্যা নাই! এর পরে আপনি পুরুষ নাকি.? মহিলা সেটা দিবেন। এর পরে আপনাদের একটি পাসওয়ার্ড বসিয়ে দিতে হবে। এর নিচে আপনাদের এরিয়া দিবেন! মানে আপনি কোথায় থাকেন সেটা দিবেন। আপনাদের যে ইনফর্মেশন দিতে হবে তা ওখানে লেখা আছে সে-ই গুলো দেখে দেখেও আপনারা দিতে পারবেন। শেষে একটি রেফারেন্স কোড দিতে হবে।
নিবন্ধন পেজের সব কিছু দেওয়া হলে একটি বিষয় মনে রাখবেন রেফারেল কোড দিয়েছেন কিনা! জদি না দিয়ে থাকেন তাহলে দিয়ে দিবেন। কোড-টি ছবিতে দেওয়া আছে! এর পরে সবকিছু  জদি ঠিক থাকে তাহলে নিবন্ধন এ ক্লিক কোরবেন।



এরপরে The Borak অ্যাপে আপনার নিবন্ধন কমপ্লিট হবে। নিবন্ধন কমপ্লিট  হলে আপনারা এথান থেকে ১০৳ বোনাচ পেয়ে থাকবেন। বোনাসের টাকাটা ব্যালেন্সে add হতে ২৪ ঘন্টা সময় লাগবে!


তো এখন কথা হল The Borak অ্যাপ থেকে আমরা কি কোরে টাকা কামাব চোলুন সেটা জানি। সম্মানিত ভিজিটর The Borak App হোলো একটি রাইট শেয়ারিং App | আর এই App থেকে আপনারা  আরো অনেক ধরনের সেবা নিতে পারবেন! এখন হয়তো অনেকে ভাবছেন তাহলে আমরা এখান থেকে ইনকাম কোরব কি কোরে! ইনকাম করার জন্য  সুধুমাত্র একটি উপায় আছে আর সেটা হল The Borak App আপনাকে রেফার কোরতে হবে। আপনি জদি আপনার বন্ধুকে The Borak App রেফার কোরতে পারেন তাহলে ১০ টাকা ইনকাম কোরতে পারবেন প্রতিটি রেফারের জন্য। রেফার ছাড়া  এই অ্যাপে আপনারা কোনো  ইনকাম কোরতে পারবেন না। তো চোলুন কি কোরে রেফার কোরতে হয় সেটা দেখে নি! The Borak App রেফার করার জন্য App এ-র Home page থেকে কনারে অ্যাকাউন্ট লেখা আছে সেখানে ক্লিক করতে হবে!


তো অ্যাকাউন্টে আসলে আপনারা দেখতে পারবেন লেখা আছে আমন্ত্রণ করুন অখানে ক্লিক কোরবেন।


আমন্ত্রণে আসলে আপনারা এখান থেক রেফার কোরতে পারবেন। The Borak App রেফার করার জন্য একটা শেয়ার বাটন পেয়ে জাবেন। শেয়ার বাটনে ক্লিক কোরবেন!


শেয়ার বাটনে ক্লিক করার পরে দেখতে পারবেন! Facebook. Messenger. Gmail. Message. imo. এরকম সোশ্যাল মিডিয়া গুলো শো করবে। এবার এখান থেকে আপনাদের বন্ধুদের শেয়ার কোরতে পারবেন!


The Borak App জখন আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার কোরবেন তখন আপনার যে নিজস্ব রেফার কোড থাকবে সেটা তাকে দিবেন। অবশ্যই যেন আপনার রেফার কোড এর মাধ্যমে আপনার বন্ধু অ্যাকাউন্ট খুলে তানা হলে বোনাচ পাবেন না। আপনি জাকে রেফার কোরবেন সেও ১০৳ পাবে + আপনি-ও ১০ টাকা পাইবেন। রেফার কোডটি পেয়ে জাবেন!  আপনার রেফারেল কোড এই লেখার নিচে।


সম্মানিত ভিজিটর The Borak App থেকে কি-কোরে ইনকাম  কোরতে হয় আসাকরি সেটা আপনারা বুঝতে পারছেন। The Borak App জতদিন রেফার সিস্টেম চালু রাখবে ততদিন আপনারা ইনকম কোরতে পারবেন|



এতখন Ftweb24-এর সাথে থাকার জন্য আপনাদেরকে জানাই অসংখ্য অসংখ্য বার ধন্যবাদ।

Thanks for visiting..

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন