Free calling app | যে কোনো নাম্বারে ফ্রি কথা বলুন

Free calling app
Hello everyone. কেমন আছেন সবাই.? আশাকরি প্রত্যেকেই অনেক অনেক ভাল আছেন | আজ আমরা আপনাদেরকে দারুন একটা অ্যাপ শেয়ার কোরব যেটার মাধ্যমে আপনার সম্পূর্ণ ফ্রিতে ফোনে কথা বলতে পারবেন। এই অ্যাপটি ব্যবহার করলে আপনারা সম্পূর্ণ ফ্রিতে ফোনে কথা বোলতে পারবেন। এখানে টাকা লোড বা রিচার্জ করতে হবে না, টাকা ছারা ফ্রিতেই কথা বোলতে পারবেন। এই অ্যাপটি থেকে চাইলে আপনারা বিভিন্ন দেশে কথা বোলতে পারবেন মানে বিদেশি নাম্বারে কথা বোলতে পারবেন এতে-ও কোনো টাকা খরচ হবেনা। মনে রাখবেন এটা কিন্তু Imo & Messenger এদের মতো না, আমরা যে অ্যাপের কথা বোলছি তার নাম Any Call দারুন এই App টা থেকে আপনারা জেকোনো বাটন ফোনে কল দিতে পারবেন। আরেকটা মজার বিষয় হলো এই অ্যাপ থেকে জাকে আপনি কল দিবেন সে আপনার নাম্বার দেখতে পারবে না। কারন জাকে কল দিবেন তার কাছে একটি বিদেশি মান্বার সো করবে। একে-ক সময় জখন আপনারা কাউকে কল দিবেন তখন একে-ক সময় তাদের কাছে নতুন নতুন নাম্বার সো করবে। তাহলে এবার বুঝতে পারছেন Any Call App কতটা কাজের। Any Call App টি, সবার কাছে এখন প্রিয় অনেকেই এই App ব্যবহার কোরছে। আপনারা জদি App ব্যবহার কোরতে চান বা App টি থেকে কি ভাবে ফ্রিতে কথা বোলতে হয় তা জানতে চান তাহলে নিচের Screenshot এবং লেখা গুলো ভালো ভাবে পরে নিবেন। প্রথমে App টি Download করে নিবেন নিচে লিংকটি পেয়ে জাবেন।

Any Call App টি ইনস্টল করতে Download Button এ click করুন এবং 29 সেকেন্ড অপেক্ষা করুন|

Download Now

Apps information....

Apps Name :- Any Call

Apps Size :- 14Mb

Apps Ads:- Yes

Apps Download :- 1M+


Any Call App অ্যাপের ব্যবহার জানতে হলে নিচের Screenshot ও, লেখা  গুলো মনোযোগ সহকারে পড়ুন!


Any call App ইনস্টল করা হয়ে গেলে App Open কোরবেন। এবং পারমিশন Allow কোরে দিবেন।



এর পরে Accept বাটনে ক্লিক কোরবেন


এরপরে লেখা আছে Experience Now অখানে ক্লিক কোরবেন।


এরপরে এখানে আসলে আপনাদের নিজেদের একটি নাম্বার দিয়ে Account বানিয়ে নিতে হবে। যে নাম্বারটি দিয়ে Account বানাবেন তা দিয়ে কল দিলে আপনার আসল নাম্বার কেউ দেখতে পাবেনা। নাম্বারটি দিয়ে নিচের set now তে ক্লিক কোরবেন!


এবার আপনারা সরাসরি App এর ভিতরে চলে আসতে পারবেন।


এবার চাইলে আপনারা এখান থেকে যে কাউকে কল দিতে পারেন। যখন কাউকে কল দিবেন সে জদি বিদেশে থাকে তাহলে উপর থেকে Country দিয়ে দিবেন না দিলে কল জাবে না।


সম্মানিত ভিজিটর কথা বোলতে বোলতে অনেক সময় আপনাদের Credits সেস হয়ে জাবে জখন Credits সেস হয়ে জাবে তখন আপনারা নতুন Credits ইনকাম কোরতে পারবেন। আর হা Credits ছারা এই App থেকে কথা বলা জাবেনা Credits ইনকাম করার জন্য নিচে কনারে দিকে Credits এ ক্লিক কোরবেন। create ইনকাম কোরতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে!


সম্মানিত ভিজিটর আশা করি আপনারা সবকিছু বুঝতে পারছেন। Any Call App টি ব্যবহার করা খুবি সহজ আসাকরি এটা ব্যবহার কোরতে আপনাদের কোনো ঝামেলা হবে না.....

এতক্ষণ Ftweb24 এর সাথে থাকার জন্য আপনাদেরকে ধন্যবাদ।


Thanks  for visiting......


একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন