The Best 2 apps to find the name of any song in seconds - Shazam & Beat Find

Hello visitor কেমন আছেন সবাই.? আসাকরি সকলেই অনেক অনেক ভালো আছেন। আজ আমরা আপনাদের সাথে দারুণ দুইটি App সেয়ার কোরছি, সত্যি App দুইটির কাজ অসাধারণ এবং এই App দুইটি আমাদের দেখা সেরা দুটি App, তাহলে এবার আসুন আমরা জানব সেরা এই App দুটোর কাজ সম্পর্কে। সম্মানিত ভিজিটর, এই App দুইটির নাম  No.1 Shazam এরেক টা,হল No.2 Beat Find এই App দুটির কাজ একেবারে সমান সমান, মানে এক-কি রকম, Shazam & Beat Find App দিয়ে আমরা যে-কোন গান, অথবা যে-কোন অজানা গানের নাম খুজে বের করতে পারবেন মাত্র 1 সেকেন্ডে। যেমন ধোরুন এমন একটা গান সুনছেন আপনি অথচ সেই গানের নাম আপনি জানেন না, সেই গান গুলকে আপনি এই App দুটর মাধ্যমে জানতে পারবেন। জদি আমরা আপনাদের কে, অরেকটু উদাহরণ দিতে জাই সেটা হল, আপনি এমন একটা জায়গায় বসে একটা গান আথবা একটা মিউজিক সুনছেন মিউজিক টাকে আপনার ভাল লেগেছে, কিন্তু সেই মিউজিক সম্পর্কে আপনার ধারণা নেই, বা সেই মিউজিকের নামটাও আপনারা জানতে পারছেন না, কারো কাছ থেকে। কারো কাছে থেকে আপনার মিউজিক এর নাম জানতে হবে না, আপনাদের কে মিউজিকের নাম জানাবে Shazam & Beat Find App। এবার আপনারাই বুঝে নিন এই App দুইটা কতটা কার্যকরী App।.... সম্মানিত ভিজিটর এই App দুই টার ব্যবহার যদি জানতে চান, অথবা আপনারা যদি এই অ্যাপ দুইটাকে আপনাদের ফোনে ইন্সটল করতে চান তাহলে নিচের Screenshot ও, লেখাগুলোকে ভালভাবে লক্ষ করুন।

প্রথমে আমরা দেখব Shazam App কি, কোরে ব্যবহার কোরতে হয়। Shazam App install কোরতে চাইলে নিচের Download বাটনে ক্লিক করুন।

Shazam App টি ইনস্টল করতে Download Button এ click করুন|

Download

Apps information....

Apps Name :- Shazam

Apps Size :- 6.8Mb

Apps Ads:- No

Shazam App অ্যাপের ব্যবহার জানতে হলে নিচের Screenshot ও, লেখা  গুলো মনোযোগ সহকারে পড়ুন!

Shazam App ইনস্টল করা হয়ে গেলে Shazam app এ, ঢুকলে ঠিক এরকম দেখতে পারবেন, পারমিশন চাবে এখান থেকে Allow কোরে দিবেন তাহলে হয়ে জাবে।


এর পরে আপনারা ঠিক এরকম দেখতে পারবেন।

এরপরে জখন আপনাদের একটি Music সনাক্ত করা প্রয়জন হবে, তখন আপনারা এখান থেকে Music সনাক্ত কোরতে পারবেন। যেখানে একটি Music চোলবে সেখানে গিয়ে Shazam App এর লোগোতে ক্লিক কোরবেন, বা, Shazam App এর মাঝখানে ক্লিক কোরবেন তাহলে Music টির নাম সহ সবকিছু পেয়ে জাবেন। Shazam App এর কোন জায়গায় ক্লিক কোরতে হবে তা নিচের Screenshot এ, দেখান হল।

সম্মানিত ভিজিটর আপনারা দেখতে পেলেন যে, Shazam App কি, কোরে ব্যবহার কোরতে হয়। আসাকরি আপনারা বুঝতে পারছেন।

সম্মানিত ভিজিটর আপনাদের এখন দেখাব কি কোরে Beat Find App ব্যবহার কোরতে হয়। Beat Find App থেকেও আপনারা খুব সহজে যে-কোনো গান বা মিউজিক 1 second. এ, সনাক্ত কোরতে পারবেন। এখন জদি আপনারা Beat Find App ব্যবহার জানতে চান তাহলে নিচের Screenshot ও, লেখা গুলো ভালো ভাবে পরে নিন। Beat Find App আপনাদের ফোনে ইনস্টল করতে নিচের Download বাটনে ক্লিক করুন।
Beat Find App টি, ইনস্টল করতে Download Button এ click করুন এবং 29 সেকেন্ড অপেক্ষা করুন|

Download Now

Apps information....

Apps Name :- Beat Find 

Apps Size :- 4.8Mb

Apps Ads:- Yes


 Beat Find  অ্যাপের ব্যবহার জানতে হলে নিচের Screenshot ও, লেখা  গুলো মনোযোগ সহকারে পড়ুন!

Beat Find App ইনস্টল করতে তেমন কোন ঝামেলা হয় না। just Beat Find App ইনস্টল করার পরে Open করলে Open হয়ে যায়, এখানে তেমন কিছু করা লাগবে না। App টি, Open কোরলে ঠিক এরকম দেখতে পারবেন। নিচের ছবিতে ঠিক যেরকম দেখানো হ'য়েছে ঠিক এরকমই দেখতে পারবেন।

এবার জদি Beat Find App এর দারা কোনো গান বা মিউজিক সনাক্ত কোরতে চান তাহলে সেটা আপনারা পারবেন। Baet Find App দিয়ে যে-কোন মিউজিক খুঁজে বের করতে হলে, আপনাকে প্রথমে যেখানে মিউজিক টা-চোলবে সেখানে গিয়ে Baet Find App এ-র সার্চ বাটনে একবার ক্লিক কোরবেন, তাহলে এই App আপনার মিউজিকের নাম সহ সবকিছু দেখিয়ে দেবে। Baet Find  App এ-র কোন জায়গায় ক্লিক কোরতে হবে তা, নিচের Screenshot দেখান হল!

Dear visitors, you understand. Thank you for being with Ftweb24 A. for so long.

সম্মানিত ভিজিটর আসাকরি আপনারা বুঝতে পারছেন। এতখন Ftweb24 এ-র সাথে থাকার জন্য আপনাদেরকে ধন্যবাদ।

Thanks for Visiting...... 
Attachments area

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন