দারুণ একটা প্রোফাইল ফটো এডিট এক ক্লিকে - Edit Profile Photo in 1 Click

Edit Profile Photo in 1 Click

সম্মানিত ভিজিটর আসসালামু আলাইকুম আশাকরি সকলেই ভালো আছেন। দেখা যায় যে আমরা সকলেই সামাজিক যোগাযোগের জন্য বিভিন্ন App ব্যবহার করে থাকি। যেমন Facebook. TikTok WhatsApp. Gmail. IMO. Messenger. Instagram.Telegram. Twitter. ইত্যাদি। আবার এগুলোতে আমরা বিভিন্ন ধরনের Profile Picture দিয়ে থাকি। আর এখানে আমরা প্রায় সকলেই Picture Upload করে থাকি। কারণ সবাই যেন আমাদের পিক দেখে চিনতে পারে। আমরা সকলেই চাই যে আমাদের পিকটা একটু সুন্দর হোক। তো কিভাবে আমরা আমাদের Profile Picture অনেক সুন্দর করে তুলবো। তা আবার মাত্র এক Click দিয়ে । এবং এর জন্য Play Store থেকে আমাদের আলাদা কোন App Install করতে হয় না! অনেক সময় আমরা Picture Upload দেওয়ার জন্য Picture Edit করে থাকি। কিন্তু এতে অনেক সময়ের প্রয়োজন হয়। আবার সবাই Edit করতে পারে না। আর আমরা প্রায় সকলেই একটি সুন্দর Profile Picture দেওয়ার চেষ্টা করি সব জায়গায়।

আমরা এই কাজের মাধ্যমে এক Click এ সুন্দর একটি Profile Picture বানাতে পারবো। আমরা দেখিয়ে দিবো যে কিভাবে একটি সুন্দর Profile Picture তৈরি করতে পারবো। তাও আবার মাত্র এক Click এ। এতে আমাদের কোন App Install করতে হবে না। আর Edit করার প্রয়োজন নেই। এতে আমাদের অনেক সময় বেঁচে যায়। সিম্পল এই এডিট-টা আমরা Pfpmaker .com এর মাধ্যমে করতে পারব। আর কিভাবে এই কাজগুলো করবেন এর জন্য আমাদের Post টি ফলো করুন। এবং এই Post এর ভিতর সব দেওয়া আছে।

এইজন্য আমরা প্রথমে চলে যাব New Window তে, New Window তে গিয়ে এক ক্লিকে কিভাবে আপনারার একটা সুন্দর Profile বানাতে পারবেন তা এই Post থেকে আগে দেখে নিন। New Window Link নীচে দেওয়া আছে New Window বাটনে ক্লিক কোরলে সরাসরি নতুন উইন্ড্র ওপেন হবে।

Window Now

New Window বাটনে ক্লিক করার পরে নতুন একটি Interface দেখতে পারবেন। এবার ওইখানে Select করবেন Upload Photo. এবং ওই Option এ Click করে দিবেন।

এই Upload Photo Option এ Click করার পরে অটোমেটিক আপনাকে আপনার Phone Gallery এর ভিতরে নিয়ে যাবে। এবং এখান থেকে আপনি আপনার একটি  Photo Select করবেন। এবং ওই Photo এর উপরে Click করে দিবেন। Photo এর উপরে Click করার পর একটু ওয়েট করবেন। পরে আপনার কাছে দেখবেন বিভিন্ন ধরনের Background চলে আসছে।

পরে এখান থেকে আপনি একটি পছন্দ মত Profile Picture Select করে নিবেন। এবং যেই Photo Select করবেন। ওই Photo এর উপর Tap করে রাখবেন। এবং Profile Picture এর উপরের Air Burton দেখতে পারবেন। এবং ওই Burton এর উপর Click করবেন। Click করার পরে একটি Interface আসবে। এবং আপনি Select করবেন Download. Download ওই Option Click করে দিবেন। এখন আপনি Photo Open করবেন Open কোরলে দেখতে পারবেন আপনার ফটোটি ফোনে গ্যালারিতে ডাউনলোড হয়ে গেছে।

এখন এই Photo আপনি আপনার যে কোন Profile এ দিতে পারবেন। যেমন Facebook. YouTube. Twitter. IMO. WhatsApp. Gmail ID. Tok Tok. Messenger. Telegram. ইত্যাদি। এমন-কি আপনি আপনার Phone এর Wallpaper এ Save করতে পারবেন।

আশা করি আপনাদের বুঝতে কোন সমস্যা হয়নি। এতক্ষণ আমাদের Post পড়ার জন্য ধন্যবাদ। পরের Post পড়ার জন্য আমন্ত্রণ রইল। Thanks For  Visiting. Ftweb24

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন