Sofascore App লাইভ খেলার স্কোর দেখার অ্যাপ

Sofascore App

সম্মানিত ভিজিটর আসসালামু আলাইকুম আশা করছি আজকের এই পোস্টটি যে যেখান থেকে দেখছেন প্রত্যেকেই ভালো আছেন। আজ আমরা জানবো Sofascore App. সম্পর্কে Sofascore App দিয়ে কি কি করা যায় এবং এই অ্যাপে কিভাবে একটি একাউন্ট খোলা যায় সে বিষয়টিও দেখানো থাকবে এই পোষ্টের ভিতরে। তাই অনুরোধ থাকবে মনোযোগ দিয়ে পোস্ট  পড়ার জন্য।

Sofascore App. হল একটি Sports অ্যাপ যা দিয়ে আপনারা সব ধরনের Sports আপডেট পেয়ে থাকবেন, App টি ব্যবহার করলে সব ধরনের ক্রিকেট  স্কোর  সকল ধরনের ফুটবল স্কোর খুব সুন্দর ভাবে জানতে পারবেন। Sofascore App গুগল প্লে স্টোরে রিলিজ হয় Apr 28, 2015 এই সময়। Sofascore App টি যদি আপনার ফোনে ব্যবহার করতে চান তাহলে কি কি ধরনের পারমিশন দিতে হবে চলুন সেটা আমরা এক নজরে জেনে নেই।

Sofascore App টি যদি আমরা ব্যবহার করতে চাই তাহলে আমাদের ফোন থেকে Photo and Media Access. Storage Access. Device Call Information Access. Wi-Fi Connection Information Access. Phone identity Access. ইত্যাদি ইত্যাদি আরো কিছু পারমিশন বা Access চাইতে পারে এগুলো-কে দিতে পারেন। তবে গুরুত্বপূর্ণ পারমিশন ছাড়া বাকিগুলো-কে আপনার না দিলেও চলবে।

Sofascore App সম্পূর্ণ ফ্রিতে গুগল প্লে স্টোরে পাওয়া যায়, গুগল প্লে স্টোর থেকে Sofascore App লিখে সার্চ করলে সম্পূর্ণ ফ্রিতে আপনারা ফোনে ইন্সটল করে নিতে পারবেন। Sofascore App যেহেতু প্লে স্টোরের একটি অ্যাপ সেই ক্ষেত্রে আপনারা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন, এটি সম্পূর্ণ একটি নিরাপদ App. Sofascore App একটি  ইন্টারন্যাশনাল স্পোর্টস অ্যাপ।

Sofascore অ্যাপ দিয়ে কি কি দেখা যাবে!

আপনাদের ফোনে যখন আপনারা Sofascore App ইন্সটল করে ওপেন করবেন তখন এই অ্যাপের ভিতরে সকল ধরনের ক্রিকেট লাইভ স্কোর দেখতে পারবেন। এছাড়া-ও Today যতগুলো ক্রিকেট ম্যাচ থাকবে সেগুলো কে আপনারা অ্যাপের হোমপেজ এর উপর থেকে আপডেট পেয়ে যাবেন। পৃথিবীর যতগুলো দেশে ক্রিকেট বিশ্বকাপ খেলা হয়, ক্রিকেটের বিভিন্ন লীগ অনুষ্ঠিত হয় সেগুলো কে এই App আগে থেকেই আপডেটের মাধ্যমে জানিয়ে দেয়।

Sofascore App. দিয়ে শুধু ক্রিকেট প্রিমিয়ার লিগ নয় ফুটবল খেলার সকল ধরনের আপডেট ফুটবল বিশ্বকাপের আপডেট পাওয়া যায় খুব সহজেই। যারা স্পোর্টস প্রেমী রয়েছি তারা কিন্তু সকল ধরনের ফুটবল এবং ক্রিকেট ম্যাচ দেখার জন্য আগ্রহী থাকি, তবে একটা বিষয় মনে রাখবেন প্রতিদিনই কিন্তু পৃথিবীর কোন না কোন দেশে বিভিন্ন ধরনের প্রিমিয়ার লিগ, বিভিন্ন ধরনের ফুটবল খেলা চলতে থাকে। তো এগুলোর আপডেট সব সময় আমরা পাইনা, তবে যদি আপনারা Sofascore App ব্যবহার করে থাকেন তবে পৃথিবীর যেকোন খেলার আপডেট এই App আপনাকে আগে থেকেই জানিয়ে দিবে।

Sofascore App. ব্যবহার করে আপনি বিভিন্ন আপডেট গুলো আরও সহজে জানার জন্য আগে থেকেই এই অ্যাপের ভেতরে যে কোন ধরনের খেলাকে, আপনি পিন করে রাখতে পারেন। এছাড়া-ও আপনি যদি চান এই App এর ভিতরে নোটিফিকেশন বেল আইকন রয়েছে, আপনি যদি নোটিফিকেশনে ক্লিক করে রাখেন তাহলে আপনাকে নোটিফিকেশনের মাধ্যমে, Sofascore App স্পোর্টস আপডেট আপনাকে জানিয়ে দিবে।

Sofascore App আপনারা দুটি ভাবে ব্যবহার করতে পারেন! একটি হল এই অ্যাপের ভিতরে একটি অ্যাকাউন্ট খুলে, অথবা একটি অ্যাকাউন্ট না খুলেও ব্যবহার করতে পারবেন। তো যারা একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে চান তারা এই পোস্টের মাধ্যমে দেখে নিবেন কিভাবে একটি একাউন্ট তৈরি করতে হয়। পোস্টের নিচের দিকে লক্ষ্য করলে খুব সহজেই  জেনে দিতে পারবেন যে কিভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হয় Sofascore অ্যাপে।

Sofascore App গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে ফেলুন আপনাদের ফোনে। এরপর কিছু পারমিশন দিয়ে App টিকে ওপেন করুন।
Sofascore App Open করার পর অ্যাপের হোম পেজের নিচের দিকে দেখতে পারবেন মেনু অপশন, ঠিকআপনারা মেনু অপশনে ক্লিক করবেন।
মেনু অপশনে ক্লিক করার পরে নতুন একটি পেজ চলে আসবে যেটা Sign in পেজ, Sign in পেজ থেকে আপনারা দুটি উপায়ে একাউন্ট খুলতে পারবেন। একটি হল ফেসবুকের মাধ্যমে আরেকটি হলো গুগলের মাধ্যমে, আপনার ইচ্ছামত করে আপনি এখানে যে কোন একটি সিলেক্ট করবেন। আমরা গুগলের মাধ্যমে করে নিচ্ছি। আর হ্যাঁ অবশ্যই Sign in পেজ এর নিচে একটি বক্স দেখতে পারবেন যেটা হল Terms of Service বক্স, তো Terms of Service বক্সে ঠিক করে নিবেন এরপর নেক্সট করবেন। 
এরপর ঠিক আপনাদের ফোনের যতগুলো জিমেইল অ্যাকাউন্ট আছে সেগুলোকে শো করাবে, আপনার পছন্দ মতো একটা জিমেইল অ্যাকাউন্ট সিলেক্ট করবেন। যেকোনো একটি জিমেইল একাউন্টের উপর ক্লিক করে দিলে সম্পূর্ণভাবে একটি একাউন্ট তৈরি হয়ে যাবে। যখন আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে তখন আপনারা View Profile অপশন দেখতে পাবেন, এবার চাইলে আপনারা আপনাদের ইচ্ছা মত করে আপনাদের প্রোফাইল টাকে এডিট করতে পারেন। আর যদি চান Sofascore App এর ভিতরে সুন্দর একটি আপনার নিজের প্রোফাইল ফটো দিতে চাইলে সেটাও আপনারা দিতে পারেন।
Sofascore অ্যাপে কি ধরনের সুযোগ সুবিধা আপনারা পেয়ে থাকবেন, কিভাবে Sofascore অ্যাপে একটি একাউন্ট খুলবেন খুঁটিনাটি বিষয়গুলো এই পোষ্টের মাধ্যমে আমরা দেখেছি, আশা করছি আপনাদের বুঝতে কোন সমস্যা হয়নি, যদি কোথাও বুঝতে সমস্যা হয় তার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। এতক্ষণ আমাদের পোষ্টের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ, নতুন পোস্ট পড়ার জন্য আমন্ত্রণ রইল। Thanks for visiting. Ftweb24

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন