বাংলাদেশীদের জন্য খুবই কাজের একটি অ্যাপ

Bangladeshi most useful app 2024

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকগন আশা করছি সকলেই ভাল আছেন। পাঠকগন আজকের পোষ্টের মাধ্যমে বাংলাদেশের দারুন একটি অ্যাপ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। অ্যাপটি খুবই ছোট একটি অ্যাপ কিন্তু এর কাজগুলো অথবা অ্যাপটির ফিচারগুলো অনেক সুবিধা জনক। সত্যি অসাধারণ একটি অ্যাপ আপনাদের মাঝে আজ আমরা শেয়ার করতেছি, ছোট্ট একটি অ্যাপ এর ভিতরে ২০০ প্লাস সুবিধা বা ২০০ অধিক ফিচার পেয়ে থাকবেন। আমরা মনে করি একজন বাংলাদেশী হিসেবে আমাদের প্রত্যেকেরই এই অ্যাপটি ফোনে ইন্সটল রাখা উচিত। কেন আপনারা এই অ্যাপটি ফোনে ইন্সটল রাখবেন এবং এই অ্যাপের কি কি সুবিধা রয়েছে সে বিষয় জানিয়ে দেবো আজকের এই পোষ্টের মাধ্যমে। তাই পোস্টটি কে মনোযোগ দিয়ে পড়ে নিবেন। পাঠকগণ আজকে যে বাংলা অ্যাপটি আমরা রিভিউ করছি এই অ্যাপটির নাম Eapp24 App টি খুবই অসাধারণ একটি অ্যাপ। এই অ্যাপের সুবিধা গুলো জানলে আপনারা-ও অবাক হবেন, কারণ হলো আমাদের নিত্য প্রয়োজনীয় কাজের জন্য ফোনে আমরা আলাদা আলাদা করে বিভিন্ন অ্যাপ ইন্সটল রাখি। কিন্তু Eapp24 অ্যাপটি যদি আমরা ফোনে ইন্সটল রাখি তাহলে অনেক অ্যাপই আমাদের ফোনে ইনস্টল রাখার দরকার হবে না, কারণ এই App টিতে আপনাদের নৃত্যে প্রয়োজনীয় কাজের যে অ্যাপ গুলো থাকবে সেগুলো আপনারা এখানে পেয়ে যাবেন, এই একটি অ্যাপের ভিতর তাই আলাদা আলাদা করে ফোনে বারতি অন্য অ্যাপ গুলো ইন্সটল রাখার প্রয়োজন হবে না।

  • Eapp24 App টিতে কি কি সুবিধা এবং কি কি ব্যবহার বিধি রয়েছে, কি কি ফিচার রয়েছে সেগুলো এখন আমরা জানিয়ে দিব পোস্টের নিচের দিকে। তাই পোস্টটিকে মনোযোগ দিয়ে পড়ে নিবেন। প্রিয় পাঠকগণ এই অ্যাপ টিকে আপনাদের ফোনে যদি ইন্সটল করতে চান তাহলে সরাসরি গুগল প্লে স্টোর থেকে ইনস্টল করতে পারবেন। EApp24 লিখে গুগল প্লে স্টোর এ সার্চ করলে এই অ্যাপ টিকে পেয়ে যাবেন, এবং চাইলে আপনারা ইন্সটল করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। চাইলে আপনারা আমাদের পোষ্টের ভেতর থেকে-ও অ্যাপ টিকে ইন্সটল করতে পারেন অ্যাপ লিংক নিচে দেয়া হল। নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ২৯ সেকেন্ড অপেক্ষা করলে সরাসরি অ্যাপটি আপনাদের ফোন ইনস্টল হবে।

Download Now

  • Eapp24 অ্যাপটি আপনাদের ফোনে ইনস্টল করতে কোন ঝামেলা হবে না কারণ এই অ্যাপটি পুরো ঝামেলা মুক্ত। সরাসরি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে ওপেন করার সময় শুধুমাত্র লোকেশন পারমিশন টা দিয়ে ওপেন করলেই অ্যাপটি ওপেন হয়ে যাবে। অ্যাপটি ওপেন হলে অ্যাপের ভেতরকার সকল ফিচারগুলো আপনারা ব্যবহার করতে পারবেন খুব সহজেই।

Eapp24 App এ কি কি ব্যবহারবিধি রয়েছে কি-কি ফিচার রয়েছে চোলুন সেটা আমরা জেনে নেই।

  • প্রথমে আপনারা Eapp24 অ্যাপ ওপেন করলে হোম পেজ থেকে পেয়ে যাবেন গুগল সার্চ অপশন, মানে এই অ্যাপের ভিতর থেকে গুগল ব্রাউজিং করতে পারবেন।

চলুন এবার আমরা সংক্ষিপ্তভাবে Eapp24 এর কিছু ফিচার সম্পর্কে জেনে নেই।

  • এই অ্যাপের প্রথম দিকে ই কমার্স অনলাইন শপ সুবিধা পেয়ে থাকবেন। ই কমার্স অনলাইন শপ অপশন থেকে আপনারা কেনাকাটা করতে পারবেন। কেনাকাটা করার জন্য ভালো ভালো কিছু ই-কমার্স অনলাইন শপ পেয়ে যাবেন। এবং এর একটু নিচে এই অ্যাপের নিজস্ব কিছু ভিডিও শো পেয়ে যাবেন যেগুলো দেখে আপনারা সময় পার করতে পারবেন।

  • এরপর এই অ্যাপের ভেতরে পেয়ে যাবেন বাংলা স্মার্ট টিভি চ্যানেল মানে এখান থেকে আপনারা কিছু টিভি চ্যানেল পেয়ে থাকবেন যেগুলোর মাধ্যমে আপনারা নিউজ উপভোগ করতে পারবেন। এবং এর সাথে নিচের যে অপশন সেটা হল এফএম রেডিও এই অ্যাপের ভিতর থেকে চাইলে আপনারা Fm রেডিও উপভোগ করতে পারবেন।

  • এরপরে এই App এর ভিতর থাকছে বাংলাদেশের সকল পত্রিকা, তো পত্রিকা অপশন থেকে আপনারা অনলাইন পত্রিকা গুলো পড়তে পারবেন। এবং নিচে আর একটা বিশেষ সুবিধা রয়েছে বা বিশেষ ফিচার রয়েছে সেটার নাম হলো রক্ত দিন জীবন বাঁচান। রক্ত দিন জীবন বাঁচান অপশন থেকে আপনি রক্ত ডোনেট করতে পারেন অথবা আপনার প্রয়োজনীয় গ্রুপের রক্ত আপনার সময় মত কালেক্ট করতে পারেন। মানে এক কথায় ব্লাড ডোনেশন ফিচারটি এই অ্যাপের ভিতর আপনারা পেয়ে যাবেন।

  • এরপর থাকছে বাংলাদেশের সকল প্রকার সিমের ইনফরমেশন আপনার প্রয়োজন মত বিভিন্ন সিমের বিভিন্ন ইনফরমেশন মোবাইল ডাটা ইন্টারনেট কেনাকাটায় জন্য বিসের সুবিধা। এখান থেকে আপনার প্রয়োজনিয় সিমের জন্য তথ্য পেয়ে যাবেন যেগুলো আপনাদের অনেক সুবিধা যনক হবে। নিচের অপশন ইউটিউব এই অ্যাপের ভিতর থেকে আপনারা ইউটিউব ব্যবহার করতে পারবেন এজন্য আলাদা করে ইউটিউব অ্যাপ ওপেন করা লাগবে না সরাসরি এই অ্যাপের ভিতর থেকে ইউটিউব ব্যবহার করতে পারবেন।

  • এর পরে এর নিচে দুটি অপশন থাকছে সেগুলো হলো বই পড়ার সুবিধা এই অ্যাপের ভেতর থেকে ১০০০ প্লাস বই আপনারা পেয়ে থাকবেন যেগুলো সরাসরি আপনারা এই অ্যাপের ভিতর থেকে পড়তে পারবেন। এবং এর সাথে বাংলা ইংলিশ ডিকশনারি অপশন থাকছে যেগুলো আপনারা ব্যবহার করতে পারবেন।

  • এরপরে এই App এর ভিতরে আরো কিছু অপশন থাকছে সেগুলো হল চাকরির বিজ্ঞপ্তি সকল পরীক্ষার রেজাল্ট ৫০০+ ছোট ছোট গেম। Chatgpt ব্যবহার। ফেসবুক টিকটক লাইক-ই instagram টুইটার বিগো স্কাইপ Zoom. এই ধরনের সোশ্যাল মিডিয়াগুলো-ও আপনারা এই অ্যাপের ভিতর থেকে ব্যবহার করতে পারবেন। এছাড়া এই অ্যাপের ভিতরে হোম ডেলিভারি ও কুরিয়ার সার্ভিস সুবিধা পেয়ে থাকবেন। মোটর বাইক ও মোবাইল আপডেট পেয়ে থাকবেন। এই অ্যাপের ভিতরে আরব বিশেষ কয়েকটি সুবিধা রয়েছে সেগুলো হলো হসপিটাল ও ডক্টরের ইনফরমেশন, সকল ব্যাংকের আপডেট ও তথ্য বিদ্যুৎ গ্যাস পানি ইন্টারনেট টেলিফোন বিল পেমেন্ট করার সুবিধা।

Eapp24 এর নিচের দিকে একটা বিশেষ ফিচার পেয়ে থাকবেন আর সেটা হল বাংলাদেশের জরুরি হট লাইন নাম্বার গুলো। জরুরী হট লাইন নাম্বার গুলো ভেতর থেকে যে নাম্বার গুলো পেয়ে থাকবেন সেগুলো হলো: চাকরি তথ্য ও সেবা ৩৩৩ সার্ভিস। জরুরি সেবা সার্ভিস ৯৯৯ সার্ভিস। নারী শিশু নির্যাতন প্রতিরোধ ১০৯ সার্ভিস। দুদক ১০৬ সার্ভিস। দুর্যোগের আগাম বার্তা ১০৯০ সার্ভিস। তো এই অ্যাপে জরুরী এই সার্ভিসগুলো, বা এই সার্ভিস নাম্বার গুলো এই অ্যাপের ভিতরে আপডেট পেয়ে থাকবেন।

প্রিয় পাঠকগণ এই অ্যাপের ভিতরে ২০০ প্লাস ফিচার রয়েছে অথবা সুবিধে রয়েছে সবগুলো ফিচার আমাদের পোস্টে আলোচনা করা সম্ভব না, তাই মুনমূল কিছু ফিচার নিয়ে আমাদের পোস্টে আলোচনা করলাম। App টি ব্যবহার করলে এই অ্যাপের সকল ফিচার ও সকল সুবিধা গুলো আপনারা পেয়ে থাকবেন। এই অ্যাপটি ব্যবহার করায় কোন ঝামেলা হয় না তাই আপনারা App টি ব্যবহার করে দেখতে পারেন, আশা করছি আপনাদের কাছেও ভালো লাগবে। এতক্ষন আমাদের পোস্টে সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ নতুন পোস্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। Thanks for visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন