ইমো থেকে ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার উপায়

imo delete photo recovery

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকগন আশা করছি সকলেই ভাল আছেন। আজকে আমরা ইমোর দারুন একটি কাজ শিখব আর এই কাজটি হল ইমো থেকে ভিডিও অথবা ফটো ডিলিট করে দিলে সেটা কি করে পুনরায় রিকভার করতে হয় সেটা শিখব আজকের এই পোষ্টের মাধ্যমে। তো বিষয়টি জানার জন্য সম্পূর্ণ ভাবে আপনাদেরকে আজকের এই পোস্ট মনোযোগ দিয়ে পড়তে হবে। imo থেকে আমরা বন্ধুদের সাথে অনেক সময় ছবি অথবা ভিডিও আদান প্রদান করে থাকি, বেশ কিছুদিন যাওয়ার পর আদান প্রদান করা পুরনো সেই ফটো অথবা ভিডিও আমাদের ফোন থেকে ডিলিট হয়ে যায় অথবা আমরা ভুল করে ডিলিট করে ফেলি। ইমো থেকে ডিলিট হওয়া ছবি অথবা ভিডিও কি করে আপনি পুনরায় রিকভার করবেন সেটা জানবো আমরা। হতে পারে আপনার পুরনো আদান প্রদান করা ছবি অথবা ভিডিও ইমু চ্যাট হিস্ট্রি থেকে রিমুভ হয়ে যাওয়া। তো পুরনো ছবি অথবা ভিডিও আপনারা চাইলে কিন্তু রিকভার করতে পারবেন সেটা যদি বেশ পুরনো হয়ে থাকে তাও আপনারা রিকভার করতে পারবেন।

  • ইমো থেকে ডিলিট হওয়া ফটো অথবা ভিডিও রিকভার করার নিয়ম জানিয়ে দেয়া হয়েছে আমাদের পোষ্টের নিচের দিকে। imo থেকে ডিলিট ফটো অথবা ভিডিও রিকভার করার জন্য পোষ্টের নিচের দিকে ফলো করুন।

  • ইমো থেকে ডিলিট করা ফটো অথবা ভিডিও পুনরায় ডিকোভার বা ডাউনলোড করার জন্য প্রথমে আপনাদের একটি কাজ করে নিতে হবে, আর সেটা হলো আপনার ইমো অ্যাপ-টি যদি আপডেট দেয়া না থাকে তাহলে প্রথমে আপডেট করে নিবেন গুগল প্লে স্টোর থেকে।

  • গুগল প্লে স্টোর থেকে ইমো অ্যাপ আপডেট করা হয়ে গেলে সরাসরি imo app টিকে ওপেন করুন। ইমো অ্যাপ ওপেন করলে চ্যাট লিস্টে থাকা সকল ইমো ফ্রেন্ডের আইডি দেখতে পারবেন।

  • ইমো অ্যাপের ভেতর থেকে সকল ইমু ফ্রেন্ডদের আইডির বাম পাশে নিচের দিকে একটি প্লাস আইকন দেখতে পারবেন। তো ঠিক আপনারা প্লাস আইকনে একবার ক্লিক করবেন।

  • প্লাস আইকনে ক্লিক করে আপনাদেরকে সেটিংস অপশন খুঁজে নিতে হবে অথবা সেটিংস অপশনে ক্লিক করতে হবে। ঠিক যখন আপনারা সেটিংসের উপরে ক্লিক করবেন তখন ঠিক এখান থেকে অনেকগুলো অপশন দেখতে পারবেন, এর ভিতর থেকে একটা সেটিংস দেখতে পারবেন যেখানে লেখা থাকবে Account and security. এবার এই Account and security সেটিংস এ একবার ক্লিক করবেন।

  • Account and security তে ক্লিক করার পর বেশ কিছু সেটিংস দেখতে পারবেন এর ভিতর থেকে একটা সেটিংস দেখতে পারবেন যেখানে লেখা থাকবে Request account info ঠিক আপনারা এই সেটিংসে বা এই লেখায় ক্লিক করবেন।

  • Request account info তে ক্লিক করার পরে নতুন একটি পেজ দেখতে পারবেন, এবং এই পেইজে আমাদের মেইন কাজ। Request account info পেজে আসলে এখানে লেখা দেখতে পারবেন IMO data zip. এর নিচে Download বাটন থাকবে। ডাউনলোড বাটন থেকে ইমো থেকে ডিলিট হওয়া ফটো অথবা ভিডিও পুনরায় Zip file হিসেবে ডাউনলোড এন্ড রিকভার করা যাবে।

Request account info পেজে থেকে Zip file ডাউনলোড এন্ড রিকভার করার জন্য আমাদের এক সপ্তাহ সময় দিতে হবে এটা ইমো অ্যাপ এর অফিশিয়াল নিয়ম। Request account info পেজ থেকে Zip file এক সপ্তাহ পরে আপনারা ডাউনলোড করতে পারবেন, জিপ ফাইল ডাউনলোড হয়ে গেলে আপনাদের পুরোনো ফটো এন্ড ডিলিট হওয়া ভিডিও চ্যাট হিস্ট্রি গুলো জিপ ফাইল আকারে দেখতে পারবেন।

সম্মানিত পাঠকগণ কিভাবে ইমু অ্যাপ এর ভেতর থেকে ডিলিট হওয়া ফটো এন্ড ভিডিও চ্যাট হিস্ট্রি রিকভার করতে হয় আশা করি তা আপনারা বুঝতে পারছেন। এতক্ষণ আমাদের পোষ্টের সাথে থাকার জন্য আপনাদেরকে জানাচ্ছি অসংখ্য অসংখ্য ধন্যবাদ। আমাদের অন্যান্য পোস্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। Thanks for visiting.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন