এ আই দিয়ে এক ক্লিকে ছবির ব্যাকগ্রাউন্ড তৈরী

Photoleap App

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকগন আশা করি সকলে ভালো আছেন। আজকের পোষ্টের মাধ্যমে আমরা এক ক্লিকে ছবি এডিট করা শিখব, পুরনো দিনগুলোতে একটা ছবি এডিট করতে গেলে অনেক সময়ের প্রয়োজন হতো। এখন বর্তমানে আপনার যদি একটু সঠিক নিয়ম জানা থাকে তাহলে একটি ছবি এডিট করতে খুব বেশি সময় লাগবে না। তাই আজকের পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানানোর চেষ্টা করব একটি Ai অ্যাপের মাধ্যমে কি করে এক ক্লিকে একটি ছবি এডিট করতে হয়। সম্মানিত পাঠকগণ আজকে যে অ্যাপের মাধ্যমে আমরা ফটো এডিট করবো এই অ্যাপটির নাম হল Photoleap এই অ্যাপটি খুবই অসাধারণ একটি অ্যাপ। Photoleap অ্যাপ টির ভিতরে ফ্রিতে বেশ কিছু টেমপ্লেট পাওয়া যায় বা ফিল্টার পাওয়া যায়, যেগুলো ব্যবহার করে নরমাল একটি ফটোকে অনেক ভালো এডিট করা যায়। Photoleap অ্যাপ হলো একটি Ai Photo এডিটিং অ্যাপ এই App টি সম্পূর্ণ ফ্রিতে গুগল প্লে স্টোর থেকে আপনারা ইন্সটল করতে পারবেন। এছাড়া আমাদের পোস্টের ভিতরে Photoleap অ্যাপের ইনস্টল লিংক পেয়ে যাবেন চাইলে এখান থেকেও আপনারা আপনাদের ফোন ইনস্টল করতে পারবেন। সম্মানিত পাঠকগন Photoleap অ্যাপ দিয়ে আপনারা আনলিমিটেড ফটো এডিট করতে পারবেন, অন্যান্য Ai অ্যাপের তুলনায় Photoleap অ্যাপে ফ্রিতেই পেয়ে যাবেন অনেকগুলো ফিল্টার যেগুলো দিয়ে আনলিমিটেড ফটো এডিট করতে পারবেন। এই অ্যাপের ভিতরে Ai এর মাধ্যমে ছবির ব্যাকগ্রাউন্ড কে রিমুভ করে নতুন একটি দারুণ ব্যাকগ্রাউন্ড সেট করতে পারবেন যেটা দেখতে একদম রিয়েল স্টিক মনে হবে।

সম্মানিত পাঠকগণ Photoleap অ্যাপের মাধ্যমে অনেক ধরনের-ই ছবি এডিট করা যায় তবে আজকের পোষ্টের মাধ্যমে আমরা আপনাদেরকে জানাবো কি করে এই অ্যাপের মাধ্যমে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে Ai এর মাধ্যমে একটি চমৎকার ব্যাকগ্রাউন্ড কি করে সেট করা যায়। তাই এই কাজটি শিখতে অথবা এক ক্লিকে Photoleap অ্যাপের মাধ্যমে ছবি এডিট করা শিখতে আমাদের পোস্টের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিবেন, মনোযোগ দিয়ে পড়ে নিলে Photoleap অ্যাপ এর এডিট সম্পর্কে জানতে পারবেন।

এক ক্লিকে Photoleap App দিয়ে ছবি এডিট করার জন্য প্রথমে আপনাদের ফোনে Photoleap অ্যাপ ইন্সটল করে নিন। অ্যাপটি ইনস্টল করার জন্য গুগল প্লে স্টোরে চলে যান, অথবা চাইলে আমাদের পোস্টের ভিতর থেকেও অ্যাপটি ইনস্টল করতে পারেন। Photoleap App আমাদের পোস্টের মাধ্যমে ইন্সটল করার জন্য নিচে অ্যাপ ইনস্টল বাটন পেয়ে যাবেন সেখানটায় ক্লিক করে ২৯ সেকেন্ড অপেক্ষা করলে আপনাদের ফোনে সরাসরি অ্যপটি ইন্সটল হবে।


App install Now

Photoleap অ্যাপ আপনাদের ফোনে ইন্সটল করা হয়ে গেলে এই অ্যাপের মাধ্যমে ফটো এডিট করার জন্য, বা ছবি এডিট করার জন্য Photoleap App Open কোরুন।

অ্যাপটি ওপেন করার পর উপরে বাম দিকে একটা লেখা দেখতে পারবেন যেখানে লেখা থাকবে Edit photos. এবার এই এডিট ফটো বাটনে একবার ক্লিক করুন।

Edit photos বাটনে ক্লিক করার পর গ্যালারি ওপেন হয়ে যাবে, এবারে গ্যালারি থেকে আপনাদের পছন্দমত একটি ছবিকে নির্বাচন করুন। যে ছবি কে এক ক্লিকে আপনি এডিট করতে চান।

গ্যালারি থেকে ছবি ইমপোর্ট করা হয়ে গেলে এখান থেকে বেশ কিছু এডিট অপশন দেখতে পারবেন, এর মধ্য থেকে দেখতে পারবেন যেখানে লেখা থাকবে AI background. এবারে এই ব্যাকগ্রাউন্ড বাটনে ক্লিক করে দিবেন।

সম্মানিত পাঠকগণ AI background অপশনে আসলে এখান থেকে অসংখ্য ব্যাকগ্রাউন্ড পেয়ে যাবেন যেকোনো ব্যাকগ্রাউন্ড উপর সিলেট করলে আপনার পুরনো ছবিটার ব্যাকগ্রাউন্ড প্রথমে রিমুভ হবে, ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে এ আই এর মাধ্যমে চমৎকার একটি ব্যাকগ্রাউন্ড আপনাদের ছবিতে সেট হবে। এখান থেকে Ai দিয়ে তৈরি করা অসংখ্য টেমপ্লেট অসংখ্য ফিল্ডার বা অসংখ্য চমৎকার ব্যাকগ্রাউন্ড পেয়ে যাবেন, আপনাদের পছন্দমত একটা একটা ব্যাকগ্রাউন্ড সিলেক্ট করবেন যে ব্যাকগ্রাউন্ডটি আপনার ছবির সাথে খুব বেশি একজাস্ট হয় সেই ব্যাকগ্রাউন্ড কে সিলেট করে দিবেন।

ব্যাকগ্রাউন্ড সিলেট করা হয়ে গেলে এই ছবিকে আপনার ফোনের গ্যালারিতে সেভ করার জন্য উপরে ডানপাশে কর্নারে একটি Save বাটন দেখতে পারবেন। Save বাটনে ক্লিক কোরবেন তাহলে আপনাদের গ্যালারিতে ছবিটি সেভ হয়ে যাবে। ফোনের গ্যালারিতে ছবিটি সেভ হলে পরবর্তীতে আপননাদের নিজস্ব সোশ্যাল মিডিয়ার একাউন্টে আপলোড করতে পারবেন।

সম্মানিত পাঠকগণ কি করে শর্টকাটে Photoleap App দিয়ে এ আই এর মাধ্যমে এক ক্লিকে চমৎকার একটি ব্যাকগ্রাউন্ড ছবিতে সেট করতে হয় তা আমাদের পোষ্টের আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে বোঝানোর চেষ্টা করেছি। আশা করছি আমাদের এই পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে, ভালো লাগলে অসংখ্য ধন্যবাদ। সকলকে অনুরোধ জানাচ্ছি আমাদের অন্যান্য পোস্টগুলো পড়ার জন্য। Thanks for visiting Ftweb24.