টিকটকে ফেভারিট সাউন্ড অপশন না আসলে যেভাবে ঠিক করবেন

tiktok favorite sounds not showing

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকগণ আশা করি সকলে ভাল আছেন। সম্মানিত পাঠকগণ আজকের এই পোষ্টের বিষয় Tiktok অ্যাপের ফেভারিট সাউন্ড প্রবলেম নিয়ে। সম্মানিত পাঠকগন কোন কিছুই পুরোপুরি পারফেক্ট হয় না কোন না, কোন, কিছু সমস্যা থেকেই থাকে। তেমনি Tiktok অ্যাপের মাঝে মাঝে কিছু ত্রুটি দেখা যায় তবে ত্রুটিগুলো দীর্ঘস্থায়ী হয় না যে কোন সমস্যাই সমাধান করা যায় যেভাবে ঠিক সেভাবেই টিকটক অ্যাপের সমস্যাগুলো সমাধান করা যায়। যে কোন সমস্যা যদি আপনি বুঝতে পারেন আর এর সঠিক নিয়মটা যদি আপনি জেনে থাকেন  তাহলে আপনারা নিজেরাই কিন্তু এর সমাধান কোরতে পারবেন। সম্মানিত পাঠকগণ যাদের এ নিয়ম কানুন গুলো জানা নেই তাদের জন্য আমাদের পোস্ট। Tiktok অ্যাপের ভিতরে টুকটাক যেকোন সমস্যায় যদি হয়ে থাকে সেটা কিন্তু আপনারা সমাধান করতে পারবেন আমাদের ওয়েবসাইটের পোস্টের মাধ্যমে। আমরা টিকটক রিলেটেড বেশ কিছু পোস্ট করে রেখেছি যেগুলোর মাধ্যমে আপনারা টিকটকের বিভিন্ন সমস্যাগুলো সমাধান করতে পারেন। আজকের পোষ্টের বিষয়বস্তু হলো টিকটক অ্যাপের ভিতরে যদি ফেভারিট সাউন্ড অপশনটা না শো করে সেক্ষেত্রে কি করা যাবে, বা ফেভারিট সাউন্ড অপশনটা কিভাবে টিকটক অ্যাপ-এ পুনরায় এনাবল করা যায়।

  • সম্মানিত পাঠকগন যাদের টিকটক অ্যাপের Favourite সাউন্ড অপশনটা শো না করে তারা কিভাবে এই সমস্যাটা সমাধান করবেন। ফেভারিট সাউন্ড প্রবলেমটা যেভাবে আপনার ঠিক করবেন তা নিয়ে আমরা পোষ্টের নিচের দিকে আলোচনা করেছি। পোস্টের নিচের দিকের আর্টিকেল গুলো মনোযোগ দিয়ে পড়ে নিলে এ সমস্যার সমাধান আপনারা করতে পারবেন ইনশাআল্লাহ।

  • সম্মানিত পাঠকগন যাদের টিকটক অ্যাপে ফেভারিট সাউন্ড অপশনটা শো না করে তারা প্রথমে চেক করবেন যে আপনাদের Tiktok অ্যাপটি নতুন ভার্সনে আপডেট করা আছে কিনা। আর এটা চেক করার জন্য গুগল প্লে স্টোরে চলে যান যদি দেখেন আপডেট চাচ্ছে তাহলে আপডেট করে নেবেন প্রথমে।

  • গুগল প্লে স্টোর থেকে টিকটক অ্যাপ আপডেট করা হয়ে গেলে পুনরায় টিকটক অ্যাপ কে চেক করুন, যদি দেখেন আপডেট করার কারণে পুনরায় আপনার ফেভারেট সাউন্ড সমস্যাটি সমাধান হয়ে গেছে তাহলে আর কিছুই করা লাগবে না। আর যাদের আপডেট করার পরেও সমস্যাটি সমাধান হবে না তারা নতুন একটি পদ্ধতি ফলো করুন।

  • আপডেট করার পরও যাদের সমস্যাটা সমাধান হয়নি তারা পুনরায় টিকটক অ্যাপ-কে ওপেন করুন। টিকটক অ্যাপ ওপেন কোরে আপনাদের নিজেদের প্রোফাইল থেকে একটা স্ক্রিনশট নিয়ে রাখবেন এটা পরবর্তীতে কাজে আসবে। এর পরে প্রোফাইল থেকে উপরে ডান পাশে কর্নারে তিনটি থ্রি লাইন দেখতে পাবেন সেখানে একবার ক্লিক করে দিন।

  • থ্রি লাইনে ক্লিক করার পরে এখান থেকে কয়েকটি সেটিংস দেখতে পারবেন, এই সেটিংস গুলোর ভিতর থেকে Settings and privacy. সেটিংস দেখতে পারবেন এবার সেটিংস অ্যান্ড প্রাইভেসি সেটিংসে ক্লিক করে দিন।

  • Settings and privacy. সেটিংসে ক্লিক করার পর এখান থেকে বেশ কিছু সেটিংস ওপেন হবে এখান থেকে একটু নিচের দিকে লক্ষ্য করবেন, যেখানে লেখা আছে Report a problem. একবার এই সেটিংসে ক্লিক করে দিবেন।

  • Report a problem. এ ক্লিক করার পর এখান থেকে বেশ কিছু সেটিংস ওপেন হবে এবার এই সেটিংস গুলোর নিচের দিকে চলে আসবেন, নিচের দিকে আসলে এখানে লেখা দেখতে পারবেন Report এবার এই রিপোর্ট বাটনে ক্লিক করুন।

  • Report বাটনে ক্লিক করার পর লেখা আসবে How to report. এবার এখান টায় ক্লিক কোরবেন। এরপর নতুন একটি পেজ শো করবে, এই পেজ থেকে প্রথম দিকে লেখা দেখতে পারবেন Report an account. এবার এই বাটনে ক্লিক কোরবেন।

  • Report an accoun. বাটনে ক্লিক কোরলে নিচের দিকে Yes or No বাটন দেখতে পারবেন, এবার এখান থেকে নো বাটন টি সিলেট করে দিবেন।

  • নো বাটনটি সিলেক্ট করলে Need more help. বাটন শো কোরবে এবার এই বাটনে ক্লিক কোরবেন। ক্লিক করলে এখানে রিপোর্ট করার জন্য একটি বক্স ওপেন হয়ে যাবে যে বক্সে উপরে লেখা থাকবে Tell us your feedback. এর নিচে যে বক্সটি পাবেন সেখানে আপনাদের প্রবলেম টি উল্লেখ করে লিখে দিতে হবে, আর এটা পুরোটা ইংরেজিতে লিখতে হবে। লিখে দেওয়া হয়ে গেলে আগে থেকে আপনাদের প্রোফাইলের স্ক্রিনশট নেওয়া পিকচারটি নিচের গ্যালারি আইকন থেকে আপলোড করে দিতে হবে। লেখা এবং স্ক্রিনশট আপলোড করা হয়ে গেলে নিচে সাবমিট বাটন পেয়ে যাবেন, এবার এই Submit বাটনে ক্লিক করে দিলেই আপনাদের সমস্যাটি টিকটক টিমের কাছে চলে যাবে। পরবর্তীতে টিকটক টিম আপনাদের সমস্যাটি সমাধান করে দিবে আর এজন্য বেশ কিছু সময়ের প্রয়োজন হবে।

সম্মানিত পাঠকগণ ফেভারিট সাউন্ড প্রবলেম নিয়ে Tell us your feedback. বক্সে যে ফিড ব্যাগ টেক্সট-টি ইংরেজিতে লেখা প্রয়োজন হবে এটা যারা না লিখতে পারবেন তাদের জন্য ইংরেজিতে Feedback Text. আমরা লিখে রেখেছি, নিচে থেকে ফিডব্যাক টেক্সট টুকু শুধুমাত্র কপি করে Past করে দিলেই হয়ে যাবে তাহলে আপনাদের আর লেখার প্রয়োজন হবে না। ফিডব্যাক টেক্সট টুকু নিচ থেকে কপি কোরে নিন।

Copy Your Feedback Text.

Dear tiktok team help me, Add Favorites button is not coming in my tiktok app I have checked tiktok app update core but Favorites option is not showing in my id? Please solve the problem. My Favorites option is very useful. I was waiting for you.

সম্মানিত পাঠকগণ যেকোনো কাজের সমাধান পেতে গেলে অবশ্যই কিছুটা সময়ের প্রয়োজন হয়, টিকটকের Favourite sound problem সমস্যাটি সমাধান করার জন্য আমরা যে নিয়মটা আপনাদেরকে দেখিয়ে-ছি এই নিয়মটা ফলো করে আপনারা যদি সমস্যাটার সমাধান করতে চান সেক্ষেত্রে কিছুটা সময়ের প্রয়োজন হতে পারে। হতে পারে সেটা ৪৮ ঘন্টা থেকে সাত দিন পর্যন্ত। টিকটক অ্যাপের ভেতরে ফিডব্যাক পাঠানোর পরে এই সময়টা পর্যন্ত আপনাদের-কে অপেক্ষা করা লাগতে পারে আশা করছি বিষয়টা বুঝতে পারছেন। সম্মানিত পাঠকগণ এই ছিল আমাদের আজকের পোস্ট আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে, এতক্ষণ আমাদের পোষ্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks for visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন