ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করার অ্যাপ ২০২৪

Eid Mubarak poster design app

আসসালামু আলাইকুম, সম্মানিত ভিজিটরগণ আশা করছি সকলেই ভালো আছেন। সম্মানিত ভিজিটরগণ আমাদের আজকের পোষ্টের মাধ্যমে দেখাবো কিভাবে ঈদের শুভেচ্ছা পোস্টার তৈরি করতে খুব সহজেই। আপনার ফোন থেকেই আপনি তৈরি করতে পারবেন একটি ঈদের শুভেচ্ছা পোস্টার, ঈদের শুভেচ্ছা পোস্টারে আপনার নিজের ছবি ও আপনার নিজস্ব নাম দিয়ে তৈরি করতে পারবেন। আগে আমাদের একটি ঈদের শুভেচ্ছা পোস্টার তৈরি করতে গেলে অনেক ঝামেলা পোহাতে হত, কারণ একটি ব্যানার বা একটি শুভেচ্ছা পোস্টার তৈরি করতে গেলে মোটামুটি গ্রাফিক্স ডিজাইন জানার দরকার হতো। কিন্তু এখন বেসিকভাবেই যে কেউ তৈরি করতে পারবেন খুব সহজেই একটি ঈদের জন্য শুভেচ্ছা পোস্টার। ঈদের জন্য একটি শুভেচ্ছা পোস্টার তৈরি করতে গেলে সর্বোচ্চ আপনার এক মিনিট সময় লাগতে পারে। আগে একটি ঈদের শুভেচ্ছা পোস্টার তৈরি করতে গেলে ডিজাইন করা একটি Plp ফাইল এর প্রয়োজন হতো, কিন্তু ২০২৪ সালের এই সময় এসে ঈদের জন্য শুভেচ্ছা পোস্টার তৈরি করতে গেলে কোন পিএলপি ফাইল এর প্রয়োজন হবে না। বর্তমানে যে ঈদের শুভেচ্ছা পোস্টার তৈরি করবেন আপনার মোবাইল থেকে তা শুধুমাত্র একটি অ্যাপের মাধ্যমে করতে পারবেন।

ঈদের জন্য শুভেচ্ছা পোস্টার তৈরি করতে গেলে আগের পুরোনো নিয়ম ডিজাইন করা একটি পিএলপি ফাইলের প্রয়োজন হতো। এবার আপনি যদি চান পুরনো পিএলপি ফাইলের মাধ্যমে একটি ঈদের শুভেচ্ছা পোস্টার তৈরি করবেন সেটাও আপনারা চাইলে Plp ফাইলের মাধ্যমে করতে পারবেন। তবে যারা একদমই ঝামেলায় যেতে চান না তারা একটি ঈদের শুভেচ্ছা পোস্টার তৈরি করতে পারবেন শুধুমাত্র একটি অ্যাপের মাধ্যমে। এবার আপনি পিএলপি ফাইল এর মাধ্যমে একটি পোস্টার ডিজাইন করবেন, নাকি অ্যাপের মাধ্যমে একটি পোস্টার ডিজাইন করবেন সেটা সম্পূর্ণ আপনার উপর নির্ভরশীল। তবে আমাদের নিজস্ব মতামত থাকবে যে এত ঝামেলা না গিয়ে শুধু অ্যাপের মাধ্যমেই তৈরি করা ভালো।

সম্মানিত ভিজিটরগণ ঈদের শুভেচ্ছা পোস্টার অ্যাপের মাধ্যমে তৈরি করতে গেলে আমাদের এই পোস্ট আপনাদেরকে মনোযোগ দিয়ে দেখতে হবে এবং পড়ে নিতে হবে। তাহলেই আপনারা খুব সহজেই ঝামেলা ছাড়া একটি ঈদের শুভেচ্ছা পোস্টার তৈরি করতে পারবেন। এবার যারা অ্যাপের মাধ্যমে শুভেচ্ছা পোস্টার তৈরি করতে চান তারা পোষ্টের নিচের দিকে ফলো করুন।

ঈদের জন্য একটি শুভেচ্ছা পোস্টার তৈরি করতে গেলে সর্বপ্রথম আমাদের একটি অ্যাপ এর প্রয়োজন হবে, যে অ্যাপের মাধ্যমে ঈদের শুভেচ্ছা পোস্টারটি আমরা তৈরি করব, প্রথমে সেই অ্যাপটি কে আমাদের ফোনে ইনস্টল করতে হবে। ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইনের অ্যাপটিকে ফোনে ইনস্টল করার জন্য এই পোষ্টের ভিতর লিংক পেয়ে যাবেন, তাই এখান থেকে ইনস্টল করে নিবেন। অ্যাপটি ইনস্টল করার জন্য নিচের ইনস্টল বাটনে ক্লিক করে কিছু সেকেন্ড অপেক্ষা করলেই ফোনে অ্যাপটি কে ইনস্টল করতে পারবেন। তাই দেরি না করে এখনই ইনস্টল বাটন থেকে অ্যাপটি ইনস্টল করে নিন ফোনে।


install Now

অ্যাপটি ফোনে ইনস্টল হয়ে গেলে সর্বপ্রথম অ্যাপ টিকে ওপেন করুন। অ্যাপ টি যখন আপনারা ওপেন করবেন বা ওপেন করার সময় যদি কোন পারমিশন চায় সে ক্ষেত্রে নির্দ্বিধায় পারমিশনটি দিয়ে দিতে হবে। সবকিছু দেয়া হয়ে গেলে অ্যাপের হোম পেজে চলে আসতে পারবেন, এবার হোমপেজ থেকে খুবই চমৎকার এবং সুন্দর সুন্দর অনেকগুলো টেমপ্লেট দেখতে পারবেন। এই অ্যাপের ভিতরে নতুন পুরনো অনেকগুলো টেমপ্লেট রয়েছে এখান থেকে আপনার পছন্দমত যেকোনো একটি টেমপ্লেট সিলেক্ট করবেন।

যে টেমপ্লেটটি সিলেট করবেন সেই টেমপ্লেটের উপর একবার ক্লিক করে দিবেন, টেমপ্লেট এ ক্লিক করার পর নতুন একটি আনলক বাটন দেখতে পারবেন এবারে আনলক বাটনে একবার ক্লিক করে দিবেন। আনলক বাটনে ক্লিক করলে আপনার একটি অ্যাড দেখতে হতে পারে, একটি স্বাভাবিকভাবে আমাদের নিতে হবে কারণ আমরা জানি গুগল প্লে স্টোর থেকে যে অ্যাপগুলো ফ্রিতে পাওয়া যায় সেগুলোতে একটু অ্যাড দেখতে হয়। তাই এই অ্যাপের ক্ষেত্রেও নিয়মটা সেম, এই অ্যাপ ব্যবহার করার সময় যখনই আপনারা আনলক বাটনে ক্লিক করবেন তখন একটি অ্যাড দেখা লাগতে পারে।
ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করার অ্যাপ ২০২৪
অ্যাপের ভিতর থেকে অ্যাড দেখা শেষ হলে এখানে ওপেন নাও বাটন দেখতে পারবেন, এবারে ওপেন নাও বটনে ক্লিক করলে টেমপ্লেট টি ওপেন হয়ে যাবে।
Eid Mubarak poster design app
টেমপ্লেট ওপেন হলে এখান থেকে গ্যালারি অপশন দেখা যাবে, এবারে গ্যালারিতে ক্লিক করে আপনার পছন্দমত একটি ফটো সিলেক্ট করে দিবেন। ফটো সিলেক্ট করা হয়ে গেলে টেমপ্লেটের ভেতর থেকে ছবিটিকে একজাস্ট করে নিবেন। ছবি একজাস্ট করা হয়ে গেলে নিচে একটি লেখা দেখতে পারবেন যেখানে লেখা থাকবে: এখানে আপনার নাম লিখুন, এবারে এখানে আপনার নাম লিখুন এ-বাটনে ক্লিক করে আপনার নামটি এখানে লিখে দিবেন। নিচে আপনার পদবী অথবা আপনার ঠিকানাও এড করতে পারেন।
Eid Mubarak poster design app
সম্মানিত ভিজিটরগণ টেমপ্লেটের মাধ্যমে সম্পূর্ণরূপে পোস্টরটি ডিজাইন করা হয়ে গেলে, পোস্টার টিকে ফোনের গ্যালারিতে সেভ করার জন্য উপরে সেভ বাটন দেখতে পারবেন, একবার সেভ বাটনে ক্লিক করলেই পোস্টার টি ফোনের গ্যালারি-তে সেভ হয়ে যাবে।
Eid Mubarak poster design app
সম্মানিত ভিজিটর গণ ফোনের গ্যালারিতে পোস্টার টি সেভ হলে পরবর্তীতে আপনি ঈদের শুভেচ্ছা বার্তা হিসেবে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারেন। ভিজিটরগণ ঈদের শুভেচ্ছা পোস্টার নিয়ে এ পর্যন্তই ছিলো আমাদের আজকের পোস্ট আশা করছি আপনাদের কাছে পোস্টটি ভালো লেগেছে, পোস্টটি আপনাদের কাছে ভালো লেগে থাকলে আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। আমাদের অন্যান্য পোস্টগুলো দেখার জন্য সকলকে আমন্ত্রণ জানাচ্ছি। Eid Poster By Ftweb24.