5 Awesome Settings Of TikTok App

5 Awesome Settings Of TikTok App

আসসালামু আলাইকুম, আসাকরি সকলেই ভালো আছেন। আজকের পোষ্টের মাধ্যমে টিকটক অ্যাপের দারুন পাঁচটি সেটিংস জানব, প্রিয় পাঠকগণ টিকটকের এই পাঁচ টি সেটিংস যদি আপনি জেনে থাকেন তাহলে আপনার Tiktok ব্যবহার করাতে আরো অনেক সুবিধা হয়ে থাকবে। একটু একটু করে টিকটক অ্যাপে দারুন দারুন কিছু আপডেট আনা হচ্ছে, এবং এই নতুন আপডেট গুলোর মাধ্যমে টিকটক দারুণ কিছু অপশন বা সেটিংস চালু কোরছে। এই অপশন বা সেটিংস গুলো টিকটক অ্যাপে ভিডিও দেখার সময় আরো উৎসাহিত করে। যারা প্রতিনিয়তই Tiktok ব্যবহার করেন তারা অনেকেই জানে না এই পাঁচটি সেটিং সম্পর্কে। তো চলুন আজকের এই পোস্টের মাধ্যমে আমরা জেনে নেব Tiktok এর চমৎকার পাঁচটি সেটিং সম্পর্কে।

  • প্রিয় পাঠকগণ টিকটকের এই পাঁচ টি সেটিংস যদি আপনি জেনে থাকেন তাহলে আপনাকে টিকটক ব্যবহার নিয়ে আর ভাবতে হবে না, আপনার কাছে অন্যরা টিকটক সেটিংস গুলো জানতে চাইবে। আমরা একে একে পাঁচটি সেটিং সম্পর্কে আপনাদেরকে এখন জানাবো। তাই পোষ্টের নিচের দিকে আর্টিকেলগুলো খুব মনোযোগ দিয়ে পড়ে নিবেন।

  • প্রিয় পাঠকগণ টিকটকের এই পাঁচটি সেটিংস তখনই আপনাদের কাজে আসবে যখন আপনারা Tiktok অ্যাপ এ ভিডিও দেখে থাকবেন। আর এই পাঁচটি সেটিংস ব্যবহার করার জন্য আপনার Tiktok এর হোমপেজ থেকে ভিডিও দেখা অবস্থায়, যেকোনো একটি ভিডিওর উপরে ট্যাপ করে ধরে রাখবেন। মানে যে কোন একটি ভিডিওর উপরে চাপ দিয়ে ধরে রাখলে এই সেটিংস গুলো ওপেন হবে।

  • Setting Number-1. প্রথন যে সেটিং টা, বা যে অপশন টা নিয়ে কথা বোলব তাঁর নাম Not interested এই অপশনে জদি আপনারা ক্লিক করেন তাহলে টিকটক অ্যাপে যার ভিডিও থেকে এটা কোরবেন, তার ভিডিও আর বা ওই আইডির ভিডিও পরবর্তীতে আপনার কাছে শো করাবে না টিকটক। তাই এই অপশনটি তখনই আপনারা ব্যবহার করবেন যখন আপনার যে আইডির ভিডিওগুলো পছন্দ হবে না।

  • Setting Number-2. TikTok অ্যাপে ভিডিও দেখার সময় যদি আপনারা Clear display অপশন টায় ক্লিক করেন তাহলে, ভিডিও দেখার সময় কোন প্রকার কোন বাটন শো করবে না। মানে এখান থেকে কোন আইডির প্রোফাইল ছবি, লাইক বাটন কমেন্টস ভাটন, শেয়ার বাটন কোন কিছুই এখানে শো করবে না।

  • Setting Number-3. প্রিয় পাঠকগণ এখানে লক্ষ্য করলে দেখতে পারবেন যেখানে লেখা আছে Auto scroll এই অপশন টায় বা, এই সেটিং এ যদি আপনারা ক্লিক করেন তাহলে আপনার নিজে থেকে বার বার ভিডিও Scroll কোরতে হবে না। অটোমেটিক ভিডিও শেষ হওয়ার সাথে সাথে নতুন একটি ভিডিও প্লে হবে, এটাও টিকটকের চমৎকার একটি সেটিং।

  • Setting Number-4. এরপর ডান দি লক্ষ কোরলে লেখা দেখতে পারবেন, যেখানে লেখা থাকবে playback speed এই অপশন টায় বা, এই সেটিং টায় যদি আপনারা ক্লিক কোরে 1.5x বাটনে ক্লিক কোরে দেন তাহলে ভিডিওর স্পিড বেড়ে যাবে। অনেক সময় Tiktok অ্যাপে লম্বা ভিডিও দেখতে হয়, সেই লম্বা ভিডিও গুলোকে তাড়াতাড়ি দেখার জন্য এই অপশনটি আপনার সিলেট করতে পারেন।

  • Setting Number-5. এই সেটিং টা একেবারে শেষের দিকে থাকবে, এই অপশনে আপনারা ক্লিক কোরে Tiktok অ্যাপের ভিডিও দেখা অবস্থায় ফোনে অন্য কাজগুলো করতে পারবেন। টিকটক অ্যাপে আপনি একসাথে ভিডিও দেখতে পারবেন পাশাপাশি চাইলে মেসেঞ্জারে অন্যদের সাথে চ্যাট করতে পারবেন। এই অপশনে ক্লিক করলে টিকটক অ্যাপ একটি ভিডিও প্লেয়ার আকারে শো করবে। এখান থেকে ভিডিও পরিবর্তন করার অপশনও পেয়ে যাবেন। আর এই সেটিং টার নাম Picture-in-picture.

প্রিয় পাঠকগণ টিকটক অ্যাপ নিত্য নতুন সব আপডেট নিয়ে আসছে, ধীরে ধীরে পরবর্তী দিনগুলোতে আরো চমৎকার আপডেটগুলো নিয়ে আসবে টিকটক অ্যাপ এ। Tiktok App এর এই পাঁচটি সেটিংস বা পাঁচটি অপশন খুবই চমৎকার ছিল, আমাদের কাছে এই সেটিংস গুলো বেশ ভালো লেগেছে। আশা করি আপনাদের কাছে এই অপশনগুলো বা সেটিংস গুলো ভালো লাগবে। এই সেটিংস বা আপডেটগুলো যদি আপনাদের Tiktok অ্যাপে add না হয়ে থাকে তাহলে আপনার টিকটক অ্যাপ Google Play Store থেকে আপডেট কোরে নিবেন, টিকটক অ্যাপ আপডেট করলেই অপশন গুলো চলে আসবে। প্রিয় পাঠকগণ এখানেই শেষ করছি আমাদের এই Post. আমাদের অন্যান্য পোস্ট গুলো দেখার জন্য আপনাদেরকে আমন্ত্রণ জানাচ্ছি। Thanks for visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন