একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোন Best Ringtones App

একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোনস best ringtones app

আসসালামু আলাইকুম, আসাকরি সকলেই ভালো আছেন। আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের কাছে দারুণ একটা Ringtone App শেয়ার কোরব। প্রিয় পাঠকগণ আমাদের ফোনের মধ্যে ডিফল্ট ভাবে যে রিংটোনগুলো থেকে থাকে সেগুলো শুনতে আমাদের বেশ ভালো লাগে না। কারণ ফোনের ভিতরে ডিফল্টভাবে যে রিংটোনগুলো থেকে থাকে সেগুলো আসলেই শুনতে খুব বেশি ভালো হয় না। তাই আপনার পছন্দমত পৃথিবীর বেস্ট বেস্ট সব রিংটোনগুলো ব্যবহার করতে পারবেন আপনার ফোনে রিংটোন হিসেবে। আর বেস্ট বেস্ট সুন্দর সুন্দর রিংটোনগুলো পেয়ে যাবেন একটি অ্যাপে শুধুমাত্র। অ্যাপটি আপনারা সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন, আর অ্যাপটির ভিতর থেকে আপনার পছন্দমত রিংটোন সেট করতে পারবেন ফোনের রিংটোন হিসেবে।

আমরা যে App টির কথা বোলছি এই অ্যাপের নাম Garage ringtones. এই এই অ্যাপের ভিতরে পৃথিবীর যত পপুলার রিংটোন গুলো রয়েছে সেটা পেয়ে যাচ্ছেন এই অ্যাপের ভিতরে। সত্যিই অ্যাপটি অসাধারণ একটা অ্যাপ, এই অ্যাপ ব্যবহার কোরে খুব সহজে পছন্দের রিংটোনটি ফোনে সেভ করতে পারবেন।

Garage ringtones অ্যাপের পপুলার কিছু রিংটোনের Category আমরা উল্লেখ করছি।

Popular ringtones.
Pop ringtones.
Rock ringtones.
Alarm ringtones.
Rap ringtones.
Classic ringtones.
Techno ringtones.
Funk ringtones.
Dance ringtones.
Indian ringtones.
Asian ringtones.
Arabic ringtones.

এখানে কিছু ক্যাটাগরির রিংটোনগুলোর নাম আমরা উল্লেখ করলাম, এই App এর ভিতর আপনাদের পছন্দমত আরো সব রিংটোনের ক্যাটাগরি পেয়ে যাবেন, সেগুলো আপনারা ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

Garage ringtones App আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন, গুগল প্লে স্টোরে সার্চ বাড়ে গিয়ে App টির নাম লিখে সার্চ করলে পেয়ে যাবেন এবং ইনস্টল করতে পারবেন। এছাড়াও চাইলে আপনি আমাদের পোস্টের ভিতর থেকেও আপনারা অ্যাপটি ইনস্টল করতে পারেন। অ্যাপের লিংক নিচে দেওয়া আছে, নিচের ডাউনলোড বাটনে ক্লিক কোরে দিলে অ্যাপটি কে আপনার ফোনে ইনস্টল করতে পারবেন।

Download Now

Garage ringtones অ্যাপ আপনারা ফোনে ইনস্টল করে কিভাবে এটার মাধ্যমে একটি পছন্দ মত রিংটোন আপনি ফোনে সেট করবেন সেটা এখন আমরা দেখে নিব।

সর্বপ্রথম App টিকে ফোনে ইনস্টল করা হয়ে গেলে অ্যাপটি ওপেন করুন, অ্যাপটি ওপেন করলে ঠিক এরকম দেখা যাবে যেভাবে নিচের স্ক্রিনশটে দেখতে পাচ্ছেন, এখানে কন্টিনিউ বাটনে কয়েক বার ক্লিক করে App এর পারমিশন দিয়ে দিতে হবে।
একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোন Best Ringtones App
এরপর এখানে নতুন একটা পেজ দেখতে পারবেন, এই পেজ থেকে যেখানে লেখা থাকবে Limited version. সেখানে একবার ক্লিক কোরবেন।
একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোন Best Ringtones App
এরপর সরাসরি হোম পেজ দেখতে পারবেন, হোম পেজে আসলে এখান থেকে অসংখ্য অসংখ্য আপনাদের পছন্দমত রিংটোন পেয়ে যাবেন, এবার এখান থেকে আপনার পছন্দমত একটি একটি করে রিংটোন প্লে করবেন এবং শুনবেন।
একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোন Best Ringtones App
এখান থেকে শোনার পরে যে রিংটোনটি আপনার পছন্দ হবে সেটি ফোনের রিংটোন হিসাবে ব্যবহার করার জন্য এখানে একটা লেখা দেখতে পারবেন, এখানে লেখা থাকবে install. বা একটা ইনস্টল বাটন দেখতে পারবেন একবার সেখান টায় ক্লিক কোরবেন।
একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোন Best Ringtones App
এরপর নিচে একটি লেখা শো করবে যেখানে লেখা থাকবে Set your ringtone. এবং এর নিচে একটা লেখা দেখতে পারবেন, যেখানে লেখা থাকবে Watch ad. এবার এই Watch ad বাটনে ক্লিক কোরে একটা Ads দেখে নিতে হবে। এখানে চিন্তার কোন কারণ নেই যেহেতু এই অ্যাপটি সম্পূর্ণ গুগল প্লে স্টোরের এখানে Ads কিন্তু গুগলের, তাই নিশ্চিন্তে Ad দেখতে পারেন। এই App এর ভেতরে AD টি না দেখলে আপনি রিংটোন ব্যবহার করতে পারবেন না এই অ্যাপের ভেতর থেকে।
একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোন Best Ringtones App
এরপর নতুন একটা পেজে এখানে দেখতে পারবেন, এখানে লেখা দেখতে পারবেন Set as ringtone. এবার এই লেখায় ক্লিক কোরলেই পছন্দের রিংটোনটি ফোনে সেভ হয়ে যাবে। পরবর্তীতে ফোনে কল আসলেই এখান থেকে এই রিংটোনটি বেজে উঠবে। এছাড়াও চাইলে আপনারা এই রিংটোনটি ফোনের নোটিফিকেশনে ব্যবহার করতে পারেন, অথবা এলার্ম রিংটোন হিসেবে-ও ব্যবহার করতে পারেন।
একটি অ্যাপেই সকল পছন্দের রিংটোন Best Ringtones App
প্রিয় পাঠকগণ এভাবে কোরে Garage ringtones অ্যাপের মাধ্যমে পছন্দের রিংটোনটি আপনার ফোনে ব্যবহার করতে পারেন। এই App টি ব্যবহার করার সঠিক নিয়মটি আমরা আপনাদেরকে জানিয়েছি, আশা করছি App টি আপনাদের কাছে ভালো লাগবে তাই রিংটোনের এই অ্যাপটি ব্যবহার করে দেখতে পারেন। Thanks for visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন