এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App

এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App

আসসালামু আলাইকুম, আসাকরি সকলেই ভালো আছেন। আজকের এই পোস্টে নতুন একটা App এর সাথে আপনাদেরকে পরিচয় কোরিয়ে দিব যে অ্যাপের মাধ্যমে আপনারা যে কাউকে এসএমএস করতে পারবেন খুব সহজেই। এই অ্যাপ আপনার এসএমএস টাইপ করা ঝামেলা থেকে মুক্তি দিবে। এই অ্যাপের ভিতরে চাইলে আপনি একবার এসএমএস টাইপ করে সেই এসএমএস কে এক ক্লিকে ১০০ বারের মতো রিপিট করতে পারবেন। আজকে যে একটা কথা আমরা বলছি এই অ্যাপটির নাম Text repeater. অ্যাপটি আসলেই অসাধারণ একটি App. এই অ্যাপটি ব্যবহার করলে সত্যিই অবাক হয়ে যাবেন আপনারা শুধুমাত্র অ্যাপটির কাজ দেখে। আমাদের অনেকের প্রিয় মানুষ থাকে, অনেক সময় প্রিয় মানুষ রাগ অভিমান করে আর রাগ অভিমান ভাঙানোর জন্য অনেকবার এসএমএস করে সরি লিখতে হয় অথবা বিভিন্ন কিছু লিখতে হয়। অনেকবার লেখা বা টাইপ করা আসলেই একটা ঝামেলার বিষয়। তাই Text repeater app এই ঝামেলা থেকে আপনাকে মুক্তি দিয়ে দিবে।

Text repeater অ্যাপে আপনি একবার যা টাইপ করবেন, বা এসএমএসটি আপনি টাইপ করবেন সেইম লেখাটা কে আপনি এই অ্যাপের ভিতর থেকে একবার লিখে চাইলে ১০০ বার রিপিট করতে পারবেন। আপনাকে এখন থেকে আর আলাদা আলাদা ভাবে টেক্সট ফরওয়ার্ড করা লাগবে না, উদাহরণস্বরূপ যদি আপনাদেরকে আরেকটু বোঝাতে যাই, ধরুন মেসেঞ্জারে আপনি কাউকে একটি টেক্সট পাঠালেন যেখানে আপনি লিখলেন হাই, এই হাই লেখাটাকে আপনি ১০০ বার যদি পাঠাতে চান তাহলে কিন্তু আপনাকে ১০০ বার টাইপ করতে হবে মেসেঞ্জারে। কিন্তু Text repeater অ্যাপে আপনি একবার হাই লিখবেন সেটাকে একটা সেটিং এর মাধ্যমে ১০০ কোরে নিতে পারবরন। জাস্ট Text repeater অ্যাপের ভেতরে লিখে এখান থেকে Copy কোরে মেসেঞ্জার অ্যাপে Copy paste করে দিবেন, তাহলেই তার কাছে সেম টেক্সট ১০০ বার রিপিট হবে। আর যার আইডিতে আপনি এই এসএমএসটি পাঠাবেন সে দেখলে অবশ্যই চমকে যাবে।

এখন আমরা দেখে নিব কিভাবে আপনারা Text repeater অ্যাপ টি ব্যবহার করবেন। এ সম্পর্কে জানার জন্য আমাদের পোস্টের নিচের দিকের আর্টিকেল গুলো খুব মনোযোগ দিয়ে পড়ে নেবেন। সর্বপ্রথম আমাদের ফোনে Text repeater অ্যাপটি ইনস্টল কোরত হবে। এই অ্যাপটি আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন, চাইলে সেখান থেকে আপনারা ফোনে ইনস্টল করে নিতে পারেন। এছাড়াও চাইলে আপনারা অ্যাপটি কে আমাদের পোস্টের মাধ্যমে ইনস্টল করতে পারেন, অ্যাপ লিংক নিচে দেওয়া আছে। নিচের ডাউনলোড বাটনে ক্লিক করলে App টি আপনাদের ফোনে ডাউনলোড ও ইনস্টল করতে পারবেন।

Download Now

অ্যাপটি আপনাদের ফোন ইনস্টল হয়ে গেলে App টি ব্যবহার করার জন্য সর্বপ্রথম অ্যাপ ওপেন করুন, অ্যাপ ওপেন করার সময় যদি কোন পারমিশন চায় সেটাকে অবশ্যই Allow করে দিবেন।

App যখন আপনারা প্রথমে ওপেন করবেন তখন এখানে নতুন একটা পেজ দেখতে পারবেন, এই পেজের নিচের দিকে লেখা থাকবে let's go একবার এই লেখার ক্লিক কোরবেন।
এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App
এরপরে এখান থেকে আপনাদেরকে নতুন একটা পেজে নিয়ে আসবে, এই পেজে আসতে আপনারা এখান থেকে লেখা দেখতে পারবেন Select language. এবার এখান থেকে অবশ্যই আপনাদেরকে ভাষা সিলেট করতে হবে। আপনি Text repeater অ্যাপে কোন ভাষায় ব্যবহার করতে চান সেটাকে অবশ্যই এখানে সিলেক্ট করে দিবেন। আর হ্যাঁ এর ভিতরে কিন্তু বাংলা ভাষা ও সাপোর্ট করে চাইলে বাংলা ভাষা আপনারা এখানে লিখতে পারবেন। যে কোন ভাষার উপর ক্লিক করলেই অ্যাপটির মূল হোমপেজে নিয়ে যাবে।
এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App
এরপর অ্যাপ এর মূল হোমপেজে নিয়ে আসবে এখান থেকে আপনারা ঠিক এরকম দেখতে পারবেন যেভাবে ঠিক নিচের স্ক্রিনশট দেখাচ্ছে। এবার এই App এর ভিতর যে কোন লেখাকে রিপিট করার জন্য উপরে একটি বক্স দেখতে পারবেন যেখানে লেখা থাকবে Enter text. এবার এই বক্সে আপনার মূল্যবান টেক্সটি লিখে দিন।
এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App
এখানে লেখা লেখা হয়ে গেলে নিচের দিকে ছোট্ট করে আরেকটি বক্স দেখতে পারবেন যে বক্সের উপরে লেখা থাকবে Repetition. রিপিটেশন বক্সে কিন্তু ১০ লেখা থাকবে এখানে আপনার ইচ্ছামত ১০০ করে দিতে পারেন অথবা ১০০০ করে দিতে পারেন। এই বক্সে আপনি যেটাই লিখে দিবেন সেই অনুযায়ী কিন্তু আপনার টেক্সট রিপিট হবে।
এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App
এবার এখান থেকে টেক্সট কাউকে পাঠানোর জন্য এখানে একটা লেখা দেখতে পারবেন যেখানে লেখা থাকবে Repeat text. এবার এই লেখায় ক্লিক করে দিবেন। Repeat text লেখা ক্লিক করলে এখান থেকে আপনার টেক্সট কপি করার জন্য কপি অপশন পেয়ে যাবেন। কপি অপশন এ ক্লিক করে এখান থেকে টেক্সট গুলোকে কপি করে নিবেন।
এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App
টেক্সট কপি করা হয়ে গেল এবার কাউকে আপনি যদি পাঠাতে চান সেজন্য মেসেঞ্জারে চলে যান। মেসেঞ্জারে গিয়ে ঠিক যেভাবে আপনারা কপি পেস্ট করে থাকেন সেভাবে করে টেক্সটটুকু পাঠিয়ে দিন তা-হলেই তার কাছে সেইম লেখাটি অসংখ্যবার সেন্ট হবে।
এক ক্লিকে একসাথে ১০০ এসএমএস পাঠাতে পারবেন Text Repeater App
প্রিয় পাঠকগন ঠিক এভাবে করে আপনারা Text repeater App এর মাধ্যমে যে কাউকে টেক্সট রিপিট করতে পারেন। এখানে শুধুমাত্র ফেসবুক না সকল সোশ্যাল মিডিয়ায় আপনি এই অ্যাপটি কে ব্যবহার করতে পারবেন। আশা করছি অ্যাপটি আপনারা ব্যবহার করে দেখবেন এবং আপনাদের কাছেও খুব ভালো লাগবে। এতক্ষণ এই পোস্টের সাথে থাকার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। Text repeater App By Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন