Earn Money On Facebook - Facebook See insights Ads Set Up

Earn Money On Facebook

আসসালামু আলাইকুম, আসাকরি সকলেই ভালো আছেন। আজকের পোস্টের বিষয় কিভাবে Facebook থেকে ইনকাম করা যায়। প্রিয় পাঠকগণ কয়েক দিন আগে ফেসবুকের নতুন একটা আপডেটে এসেছে যে যাদের ফেসবুক পেজ এখন পর্যন্ত Monetization On হয়নি তাঁরাও ফেসবুক পেজ থেকে ইনকাম করতে পারবে। হ্যাঁ এটা এখন থেকে আপনারা ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন, যাদের ফেসবুক পেজ এখন প্রজন্ত মনিটাইজ হয়নি, আর এই ইনকাম টা আপনারা কোরতে পারবেন ফেসবুকের See insights and ads এর মাধ্যমে। এখন থেকে ফেসবুকের See insights and ads On কোরে সকলেই ইনকাম করতে পারবে। এজন্য আপনার ফেসবুক পেজ মনিটাইজেশনের দরকার হবে না।

প্রিয় পাঠকগণ কিভাবে ফেসবুক থেকে নতুন এই See insights and ads আপডেটর মাধ্যমে কিভাবে আপনারা ইনকাম কোরে থাকবেন, এই Ads এর মাধ্যমে কিভাবে ইনকাম হয়। এবং এই Ads গুলো কিভাবে ফেসবুক Set up কোরবেন সব বিষয় আমাদের এই পোস্টে আলোচনা করা হয়েছে। পোস্ট টিকে মনোযোগ দিয়ে পড়ে নিলে আপনারা এই বিষয়টা খুব ভালো ধারণা নিতে পারবেন। এছাড়াও See insights and ads এর মাধ্যমে যে টাকা ইনকাম হবে সেটা আপনারা কিভাবে আপনার একাউন্টে নিয়ে আসবেন সে সকল বিষয় ও থাকতে এই পোস্টে।

আপনি যদি ফেসবুকে ভিডিও Upload কোরে থাকেন তাহলে ভিডিও See insights and ads চালু কোরে ইনকাম করতে পারবে। তাই এখন আমরা জেনে নিব কিভাবে ফেসবুকের ভিডিও তে See insights and ads কিভাবে চালু কোরতে হয়।

1. আপনার ফেসবুকের ভিডিও তে See insights and ads On করার জন্য সর্বপ্রথম ফেসবুকের অফিসিয়াল অ্যাপ টিকে গুগল প্লে স্টোর থেকে আপডেট করে নিবেন। কারন সকল প্রকার আপডেট যখনই আমরা পেতে যাব, তখন অ্যাপ আপডেট করলে আপডেটগুলো খুব সহজেই অ্যাপের ভিতরে এড হয়ে যায়।

2. ফেসবুকের অ্যাপ আপডেট করা থাকলে অথবা আপডেট করা হয়ে গেলে আপনার ফেসবুকের পেজ টিকে অপেন কোরুন। ফেসবুক জেপ Open কোরে আপনার পেজের প্রোফাইলে চলে আনুন।

3. ফেসবুক পেজের প্রোফাইলে আসার পড়ে আপনার ভিডিও তে See insights and ads চালু করা লাগবে। এবার প্রতিটি ভিডিও তে See insights and ads চালু করার জন্য ভিডিও তে ক্লিক কোরতে হবে। ভিডিও তে ক্লিক কোরলে ভিডিও নিচে লেখা দেখতে পারবেন See insights and ads এবার এখানে ক্লিক কোরবেন।

4. See insights and ads এ ক্লিক করার পরে Total insights লেখা দেখতে পারবেন, এবার এখানে ক্লিক কোরবেন।

5. Total insights এ ক্লিক কোরলে এখানে Earnings লেখা থাকবে, এবং এর নিচে Settings লেখা থাকবে এবার সেটিংস লেখায় ক্লিক কোরতে হবে।

6. Settings লেখায় ক্লিক করার পরে এখানে Monetization অপশন চোলে আসবে, এখার এখান থেকে Ads on video নামে একটা অপশন দেখতে পারবেন, এবার এখান থেকে একটি অফ অন বাটন থাকবে, এবার এখান থেকে এই বাটন টি জদি অফ থাকে থাহলে অন কোরে দিতে হবে। অন কোরলেই কাজ সেস এবার এখান থেকে আপনার ভিডিও তে Ads দেখাবে ফেসবুক, আর আপনার ইনকাম হবে।

প্রিয় পাঠকগণ এভাবে করে প্রতিটি ভিডিও তে Ads on video ads চালু কোরে দিতে হবে। এভাবে করে Ads চালু কোরে দিলে আপনার কিছু কিছু কোরে ইনকাম হতে থাকবে। আর ফেসবুকের নতুন এই আপডেটর মাধ্যমে ফেসবুকের মনিটাইজেশন ছাড়াই See insights and ads এর মাধ্যমে ইনকাম করা যাবে।

প্রিয় পাঠকগণ এবার আপনাদের মনে এটা প্রশ্ন আসতে পারে যে See insights and ads এর মাধ্যমে যে টাকা আমরা ইনকাম কোরব ফেসবুক পেজ থেকে সেটা আমরা আমাদের একাউন্টে কিভাবে নিব। আসলে ফেসবুক পেইজে মনিটাইজেশন ছাড়া See insights and ads এর মাধ্যমে যে টাকা টা আপনারা ইনকাম কোরে থাকবেন, সেই টাকা আপনারা তখন-নি আপনার একাউন্টে আনতে পারবেন যখন আপনার ফেসবুক পেজ পুরোপুরি মনিটাইজেশন অন হবে এবং মনিটাইজেশনের মাধ্যমে যখন মূল ইনকামটা শুরু হবে। তখন আপনারা ব্যাংক একাউন্টের মাধ্যমে ফেসবুক পেজ থেকে সকল প্রকার Ads থেকে ইনকাম করার টাকা আপনাদের ব্যাংক একাউন্টে নিয়ে আসতে পারবেন।

প্রিয় পাঠকগণ ফেসবুক পেজ থেকে এই নিয়মে আপনার ভিডিও তে See insights and ads চালু কোরে ইনকাম করতে পারবেন, হ্যাঁ ফেসবুকের See insights and ads এর মাধ্যমে যে টাকা আপনারা ইনকাম কোরে থাকবেন তাঁর কিছু অংশ ফেসবুক কেটে নিবে, আর বাকি টাকা ক্রিয়েটর কে দিয়ে থাকবে। আসাকরি সকলেই বিষয়টি অবগত করেছেন। প্রিয় পাঠকগণ আমাদের নিজস্ব মতামত থাকবে যারা বিভিন্ন ভিডিও প্ল্যাটফর্মে ভিডিও আপলোড করে থাকেন, তারা ফেসবুকেও ভিডিও এভাবে করে আপলোড করে ইনকাম করতে পারেন। Earn Money On Facebook By Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন