Top 3 Professional Video Editing Apps

Top 3 Professional Video Editing Apps

আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভাল আছেন। আজকের পোস্টের মাধ্যমে আমরা সেরা তিনটি Video editing App নিয়ে আলোচনা কোরব। এই পোস্টের মাধ্যমে আমরা তিনটি Top 3 Video editing অ্যাপ আপনাদের মাঝে সেয়ার কোরব। যারা Mobile দিয়ে ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য বেস্ট তিনটা App হবে। এই তিনটা App দিয়ে আপনারা Professional ভাবে ভিডিও এডিট কোরতে পারবেন। আসলে মোবাইল দিয়ে ভিডিও এডিট করার হাজার রকমের অ্যাপ আপনারা দেখে থাকবেন, তবে আজকের পোস্টের মাধ্যমে যে তিনটা অ্যাপ আপনাদের মাঝে সেয়ার কোরতেছি এই অ্যাপ গুলো দিয়ে আপনারা কম্পিউটারের মতো করে ভিডিও এডিট কোরতে পারবেন।

যে App গুলো আপনাদের মাঝে আমরা রিভিউ করতে যাচ্ছি এই অ্যাপ গুলো খুবই Professional মানের App. এই অ্যাপ গুলো দিয়ে Adobe Premiere Pro সফটওয়্যারের মতো কোরে আপনারা Video তে Video effect ব্যবহার করতে পারবেন। আমরা খুব বেশি কথা বারাতে চাইনা তাই আপনাদেরকে সরাসরি অ্যাপ গুলোর সাথে পরিচয় কোরিয়ে দিতে চাই। আমাদের এই পোস্টের নিচের দিকে প্রত্যেকটি অ্যাপের বিষয় আলোচনা করা হয়েছে আপনারা মনোযোগ দিয়ে পোস্টটিকে ফলো করলে সবগুলো অ্যাপের সম্পর্কে জানতে পারবেন।

এখন আমরা প্রত্যেকটি অ্যাপ সম্পর্কে আপনাদের মাঝে কিছু খুঁটিনাটি তথ্য তুলে ধরব, যেমন প্রত্যেকটি App এর নাম, প্রতিটি অ্যাপের বেসিক কিছু কাজ সম্পর্কে। কোন অ্যাপটি দিয়ে কোন কাজটি আপনারা ভালো কোরতে পারবেন সে বিষয় ও আলোচনা রয়েছে এই পোস্টে। আর এই তিনটা অ্যাপ আপনারা Google Play Store এ পেয়ে থাকবেন।


Number 1. App Name: Note video editor. এখন আমারা আলোচনা কোরছি Note video editor অ্যাপ সম্পর্কে। Note video editor অ্যাপটি এমন একটি প্রোফেশোনাল ভিডিও এডিটিং অ্যাপ যা দিয়ে আপনারা প্রফেশনাল মানের ভিডিও এডিট করতে পারবেন। note video editor App দিয়ে Adobe Premiere Pro সফটওয়্যারের মত করে ভিডিও তে effect বসানো থেকে শুরু করে, খুবই ভালো মানের colour grading করা সহ ভিডিও এডিট করা সব ধরনের কাজই করা যায়। note video editor অ্যাপে প্রফেশনাল কিছু টুলস ব্যবহার করে ভিডিওতে চমৎকার লুক দেয়া যায়। আর হ্যাঁ note video editor অ্যাপ আপনারা Google Play Store থেকে ফোনে ইনস্টল কোরতে পারবেন। এছাড়াও এই টোস্টের মাধ্যমে-ও আপনারা অ্যাপ টিকে ফোনে ইনস্টল কোরতে পারবেন। Google Play Store install link স্ক্রিনশট এর নিচে চেক কোরুন।

Number 2. App Name: Capcut app. এখন আমরা আলোচনা কোরছি Capcut App নিয়ে। Capcut App হলো দারুণ একটা ভিডিও এডিটিং অ্যাপ যা দিয়ে খুবই Professional মানের ভিডিও এডিট করা যায়। Capcut app এর প্রফেশনাল মারের ভিডিও এডিটিং টুল ব্যবহার করে ভিডিও অনেক উন্নত মানের করা যায়। Capcut app দিয়ে মোটামুটি প্রোফেশনাল মানের Vfx ভিডিও তে তৈরি করা সহ, ভিডিওর ব্যাকগ্রাউন্ড রিমুভ করা, ভিডিও তে খুবই ভালো মানের অ্যানিমেশন দেয়া, এ ছাড়াও ভিডিও তে ভালো ভালো টেক্সট ট্যামলেট ইউজ করা সব যাবতীয় কাজ করা যায়। Capcut app বেশির ভাগ টিকটকে যারা ভিডিও তৈরী করে থাকেন মূলত তারাই বেশী ব্যবহার করে থাকেন। চাইলে আপনারা-ও Capcut app ব্যবহার কোরতে পারেন। Capcut app Google Play Store থেকে ইনস্টল করতে পারবেন। এছাড়া ও আমাদের পোস্টের মাধ্যমে ও Capcut app ইনস্টল করা যাবে, অ্যাপটির Google Play Store install link উপরে স্ক্রিনশটের নিচে দেয়া আছে।

Number 3. App Name: Vn video editor App. এখন আমরা আলোচনা কোরছি vn video editor অ্যাপ নিয়ে। vn video editor অ্যাপটি খুবই জনপ্রিয় এবং ভালো মানের একটি অ্যাপ, এই অ্যাপটি দিয়ে ও প্রফেশনাল মানের Video edit করা যায়। vn video editor অ্যাপ টি Google Play Store এ খুবই জনপ্রিয় একটি অ্যাপ। এই অ্যাপটি বিশ্বের নামি দামি ভিডিও কনটেন্ট ক্রিয়েটররা ব্যবহার করে থাকেন। vn video editor অ্যাপ দিয়ে বেসিক কাছ থেকে শুরু করে প্রফেশনাল মায়ের কাজ পর্যন্ত করা যায়। Vn video editor App দিয়ে বিশেষ কিছু সুবিধাজনক কাজ করা যায়, আর সেগুলো হলো: ভিডিও তে খুবই ভালো মানের জুম ইন জুম আউট ট্রানজেকশনগুলো ব্যবহার করা যায়, এই ট্রানজেকশন গুলো দেখতে খুবই স্মুথ লাগে। এছাড়ও এই অ্যাপে কি ফ্রেম, প্রফেশনাল মানের স্লাইড শো ভিডিও ট্রানজেকশন ব্যবহার করা সহ, ভিডিও এডিট করার সব ধরনের বেসিক কাজ করতে পারবেন। Vn video editor App টিকেও আপনারা Google Play Store থেকে ফোনে ইনস্টল কোরতে পারবেন। চাইলে এই অ্যাপ টিকেও আমাদের পোস্টের মাধ্যমে ইনস্টল কোরতে পারবেন। vn video editor App এর Google play store installing link উপরে স্ক্রিনশট এর নিচে দেয়া আছে।

প্রিয় ভিজিটর গণ এই তিনটি অ্যাপ আপনারা ভিডিও এডিট করাতে ব্যবহার কোরতে পারেন, অ্যাপ গুলো আমাদের চোখে দেখা সেরা তিনটি অ্যাপ। Note video editor App. Capcut video editor app. Vn video editor App. সব গুলো অ্যাপই আপনারা গুগল প্লে স্টোর থেকে ব্যবহার কোরতে পারবেন। আসাকরি আপনাদের কাছেও এই অ্যাপ গুলো ভালো লাগবে। Top 3 Professional Video Editing Apps By Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন