How To Fix Tiktok Video Playlist Not Showing

How To Fix Tiktok Video Playlist Not Showing

আসসালামু আলাইকুম, আসাকরি সকলেই ভালো আছেন। টিকটকে দীর্ঘদিন ভিডিও দেওয়ার পরেও যখন আপনার ১০০০০ প্লাস ফলোয়ার হয়ে গেছে তারপরেও আপনার টিকটক প্রোফাইলে প্লে লিস্ট অপশন আপনি অন করতে পারতেছেন না। যাদের টিকটক প্রোফাইলে ১০ হাজার প্লাস ফলোয়ার হয়ে গেছে এখন পর্যন্ত টিকটকের প্রোফাইলে Tiktok Playlist On হয়নি তারা যেভাবে টিক টক প্লে লিস্ট অন করবেন সে বিষয়ে থাকছে আমাদের এই পোস্টে। এই পোস্টে আপনাদেরকে জানানো হয়েছে টিকটক টিমের কাছে যেভাবে আপনি আপনার প্লে লিস্ট সমস্যাটি তুলে ধরবেন। সমস্যাটি টিকটক টিমের কাছে জানানোর জন্য সঠিকভাবে আমাদের একটি feedback পাঠাতে হবে টিকটকের টিম মেম্বারদের কাছে। টিকটক টিম মেম্বারদের কাছে সঠিকভাবে একটি ফিডব্যাক পাঠানোর পর আপনার সমস্যাটি সমাধান করে দেবে টিক টক টিম। সমস্যাটা সমাধান হলেই পরবর্তীতে আপনি আপনার টিকটক প্রোফাইলে প্লেলিস্ট অপশন চালু কোরতে পারবেন।

  • প্রিয় পাঠকগণ টিকটকের প্লে লিস্ট আপনার প্রোফাইলে চালু করার জন্য, টিকটক এর যে একটি নিয়ম রয়েছে সেটা আবারও আপনাদেরকে জানিয়ে দিচ্ছি। টিকটকের প্লে লিস্ট চালু করতে গেলে একটি Tiktok একাউন্টের বয়স মিনিমাম ৩০ দিনের বেশি হতে হবে। এছাড়া Tiktok এর ফলো সংখ্যা দশ হাজার প্লাস থাকতে হবে। আপনার প্রোফাইলে কোন ধরনের কোন সমস্যা থাকা যাবে না, সমস্যা থাকলে অনেক সময় TikTok Playlist চালু হয় না। এবার সব কিছু ঠিক আছে তবুও আপনার প্লে লিস্ট চালু হয়নি। আচ্ছা এ সমস্যা হলে যেভাবে Tiktok টিমের কাছে ফিডব্যাক পাঠাবেন সেটা জানার জন্য পোস্টের নিচের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিন।

  • TikTok Playlist অপশনের জন্য টিকটক টিমের কাছে ফিডব্যাক পাঠানোর জন্য নিচে New Window নামে একটা বাটন দেখতে পারবেন সেখানে ক্লিক কোরবেন। আর এর আগে চেক করে নিবেন আপনার একাউন্টে কোন সমস্যা আছে কিনা, যদি কোন সমস্যা থেকে থাকে সে সমস্যাটাকে আগে সমাধান করে নিবেন।

New Window Now

  • New Window অপশনে ক্লিক করার পরে এখানে এখানে নতুন একটা পেজ দেখতে পারবেন। এই পেইজে আপনার টিকটক আইডির ইনফরমেশন দিতে হবে। ইনফরমেশন দেয়ার আগে আপনার টিকটক প্রোফাইলের একটি স্ক্রিনশট তুলে রাখবেন।

  • এরপর নতুন এই পেজের প্রথম বক্সের উপরে Topic নামে লেখা থাকবে, এই বক্সের টপিক অপশনটি Select করে দিতে হবে। এখানে ক্লিক কোরে Report a bug future report. অপশনটা Select কোরবেন।

  • এর পরের বক্সের Category নামে যে বক্সটি থাকবে এই বক্সে ক্লিক করে, feature suggestion নামে যে লেখাটি থাকবে সেখানে ক্লিক কোরবেন।

  • এরপরে Email বক্স দেখতে পারবেন, এখানে আপনার একটা ইমেইল আইডি লিখে দিতে হবে। এখানে যে ইমেইল আইডিটি লিখে দিবেন এই ইমেইল আইডিতে টিক টক টিম আপনার সাথে কন্টাক করবে। পরবর্তী আপডেট এই ইমেইল একাউন্টে জানানো হবে।

  • এর নিচে Username নামে একটা বক্স দেখতে পারবেন, এই বক্সে আপনার Tiktok এর ইউজার নেমটি দিয়ে দিবেন। যদিও এখানে অপশনাল লেখা থাকবে তারপরও আপনারা এখানে ইউজার নেমটি দিয়ে দিবেন।

  • এর পরে একটু বড় করে একটা বক্স দেখতে পারবেন এই বক্সের উপরের দিকে লেখা থাকবে Additional details. এবার এই ডিটেলস বক্সে আপনার সমস্যাটি এখানে তুলে ধরতে হবে টিক টক টিমের কাছে। এই বক্সে আপনার টিকটক প্রোফাইলে যে Playlist চানু হয়নি এই সমস্যার কথাটি সুন্দর করে ইংরেজি তে এখানে লিখে দিতে হবে। যারা এখান থেকে ইংরেজিতে Additional details. লিখতে পারবেন না তাঁদের জন্য নিচে ডিটেলসটি লিখে দেয়া হলো। জাস্ট এই পেজ থেকে কপি করে আপনারা ডিটেল বক্সে পেস্ট করবেন।

  • Additional details Text.

  • Dear Tiktok team I can't start video playlist on my id, there is no problem in my tiktok account. My tiktok profile has reached 10 thousand followers. Still can't make a playlist. Solve the problem. My tiktok (username)

  • এরপরে আপনারা আপনাদের টিকটক প্রোফাইলের একটি স্ক্রিনশট নিচের Upload বাটনে ক্লিক কোরে আপলোড কোরে দিবেন। স্ক্রিনশটটি অবশ্যই আপনাকে দিতে হবে।

প্রিয় পাঠকগণ এই পেজে সবকিছু ডিটেলস দেয়া হয়ে গেলে নিচে দুটি টিক মার্ক করার অপশন দেখতে পারবেন। এবারে নিচের দুটি বক্সে টিক দিয়ে নিচের Submit লেখায় ক্লিক করে দিবেন। সাবমিট লেখায় ক্লিক করলেই এখান থেকে ফিডব্যাক চলে যাবে Tiktok টিম এর কাছে। পরবর্তীতে আপনার আইডি টিকে রিভিউ করে সমস্যাটি সমাধান করে দেবে টিক টক টিম।

প্রিয় পাঠকগণ টিকটক Playlist নিয়ে যে সমস্যা টি টিকটক টিমের কাছে আপনি জানিয়েছেন, এই সমস্যাটা সমাধান করার জন্য টিকটক টিমের কাছে ফিডব্যাক পাঠানোর পর বেশ কয়েকদিন অপেক্ষা করা লাগতে পারে। এরপরে আপনাদের সমস্যাটি সমাধান করে দেবে টিক টক টিম। তো এভাবে করেই সঠিক নিয়মে টিকটক টিমের কাছে ফিডব্যাক পাঠিয়ে টিকটক প্লে লিস্ট এ সমস্যাটি তুলে ধরতে হয়, আশা করি আপনারা বুঝতে পেরেছেন। এতক্ষণ আমাদের পোষ্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks for visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন