Photo Dress Change in One Click - Ai Photo Edit App

Photo Dress Change in One Click

আসসালামু আলাইকুম, আসাকরি সকলেই ভালো আছেন। আজকের পোস্টের মাধ্যমে দারুণ একটা মোবাইলের Ai App সেয়ার কোরব আপনাদের মাঝে জেটা দিয়ে খুব সুন্দর সুন্দর ছবি এডিট কোরতে পারবেন তাও এক ক্লিকে। অনেকে আছি আমরা ছবি এডিট কোরতে পছন্দ কোরি, কিন্তু তেমন কোনো অ্যাপে আমরা এডিট কোরতে পারি না। যারা একেবারেই ছবি এডিট কোরতে পারেন না তাঁদের জন্য বেস্ট একটা অ্যাপ হবে। আজকের পোস্টেে মাধ্যমে যে অ্যাপটি আপনাদের মাঝে রিভিউ কোরছি এই অ্যাপের নাম Letsy. অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে install করা যায়। Letsy অ্যাপ দিয়ে খুবই ভালো মানের ছবি এডিট কোরতে পারবেন।

Letsy অ্যাপ হলো একটি AI অ্যাপ, এই অ্যাপটি দিয়ে এক ক্লিকে যেকোনো ছবির ড্রেস পরিবর্তন করতে পারবেন। আপনার যদি একটা সুন্দর ছবি তোলা থাকে আর সেই ছবিকে যদি আপনি এক ক্লিকে এডিট কোরতে চান বা, ছবিতে সুন্দর একটা ড্রেস সেট করতে চান তাহলে সেটা আপনারা কোরতে পারবেন এই অ্যাপ দিয়ে।

Letsy Ai অ্যাপ দিয়ে আপনার যেকোনো একটা ছবির ড্রেস পরিবর্তন করতে পারবেন। যেকোনো ছবির ড্রেস পরিবর্তন করতে গেলে এখানে আপনার এডিট জানার দরকার হবে না। এই অ্যাপের ভিতরে জাস্ট ছবিটা কে ইমপোর্ট করবেন এবং ছবিতে থাকা মানুষটির ড্রেস পরিবর্তন করতে পারবেন। এখানে ছেলে মেয়ে দুই ধরনের ড্রেসই পাওয়া যায়, আপনি যদি মেয়ে হয়ে থাকেন সেক্ষেত্র আপনি সুন্দর সুন্দর ছবি ড্রেস পরিবর্তন করতে পারবেন। এই অ্যাপের ভিতর যে ড্রেসগুলো পাওয়া যায় সেগুলো দেখতে খুবই চমৎকার লাগে।

এই অ্যাপের মধ্যে ফ্রিতে অপেক গুলো ড্রেসের টেমপ্লেট পেয়ে যাবেন যেগুলো আপনার ছবিতে ব্যবহার করতে পারবেন। Letsy অ্যাপ দিয়ে কিভাবে ছবি এডিট কোরতে হয় চোলুন সেটা দেখে নেই। Letsy অ্যাপ দিয়ে ছবির নতুন একটি ড্রেস সেট করার জন্য পোস্টের নিচের আর্টিকেল ও স্ক্রিনশট গুলো মনোযোগ দিয়ে দেখে নিন।

সর্বপ্রথম এই অ্যাপটি কে আপনাদের ফোনে install করে নিবেন। নিচের ডাউনলোড বাটনে ক্লিক কোরলে অ্যাপটি আপনাদের ফোনে ডাউনলোড এবং ইনস্টল হবে।

Download Now

অ্যাপটি ইনস্টল হলে সর্বপ্রথম ওপেন করেন, অ্যাপ Open কোরলে এখানে এরকম একটা পেজ দেখতে পারবেন, এখানে লেখা থাকবে Add photos to edit. এবং এর নিচে একটা প্লাস বাটন দেখতে পারবেন এবার এখানে ক্লিক কোরবেন।
প্লাস বাটনে ক্লিক কোরলে এখানে Gallery অপশন চালু হবে, এবার এখান থেকে আপনি যে ছবি টাকে এডিট কোরতে চান সেই ছবি এই অ্যাপের ভেতর input কোরুন।
ছবি input করা হয়ে গেলে এখানে অটোমেটিক ছবির ড্রেসটিকে মার্ক করে নিবে এই অ্যাপ। ছবিটি মার্ক করা হয়ে গেলে নিচে টিক বাটন ক্লিক কোরবেন।
এরপরে এখানে ছবিতে নতুন পোশাক বসানোর জন্য অনেক গুলো ড্রেস দেখতে পারবেন, এবার এখান থেকে আপনার পছন্দ মত ড্রেস সিলেট করে দিবেন। এখানে ছেলে মেয়ে উভয়ের ড্রেস পাওয়া যায় যার যেটা প্রয়োজন সে সেটা সিলেট করবেন।
ছবিতে নতুন করে ড্রেস বসানো হয়ে গেলে ঠিক এরকম দেখা যাবে, এরপর এই ছবিকে গ্যালারিতে সেভ করার জন্য উপরের Save বাটন পেয়ে যাবেন সেখানে ক্লিক করলে ছবিটি আপনাদের ফোনের গ্যালারিতে Save হবে।
প্রিয় পাঠকগণ ঠিক এভাবে কোরে Letsy অ্যাপ দিয়ে খুবই সহজে এক ক্লিকে যেকোনো ছবির নতুন একটি ড্রেস বসানো যায় আশা করি আপনারা বুঝতে পারছেন। অ্যাপটি খুবই চমৎকার আপনারা ব্যবহার করে দেখতে পারেন। আদরে এই পোস্ট এতটুকুই নতুন পোস্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ধন্যবাদ। Thanks for visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন