How To Go Live On TikTok

How To Go Live On TikTok

আসসালামু আলাইকুম, সম্মানিত পাঠকগণ আশা করি সকলেই ভাল আছেন। সম্মানিত পাঠকগণ আজকের পোস্টের মাধ্যমে আমরা টিকটক অ্যাপের লাইভ অপশন নিয়ে আলোচোনা কোরব। আমরা জারা টিকটকে ভিডিও বানিয়ে থাকি একটা সময় এসে টিকটিক অ্যাপে যখন মোটামোটি একটু বেশী ফলোয়ার হয় তখন আমাদের টিকটক লাই়ভ করা প্রয়জন হয়। তবে এখানে লাইভ কোরতে চাইলেও অনেকে টিকটকে লাইভ কোরতে পারেনা, তার কারন অনেকের টিকটক আইডিতে লাইভ অপশন শো করেনা। তবে আমাদের এই পোস্টের মাধ্যমে টিকটকের লাইভ সমস্যার সমাধান পেয়ে যাবেন।

যাদের টিকটক অ্যাপে সকল ধরনের ড্রামস এন্ড কন্ডিশন পূরণ হওয়ার পরেও টিকটক অ্যাপে লাইভ অপশন আসে না তাঁরা যেভাবে, টিকটক অ্যাপে লাইভ অপশন চালু কোরবেন। সম্মানিত পাঠকগণ টিকটকে লাইভ কোরতে গেলে একটা নিয়ম কানুন রয়েছে। আমরা অনেকেই টিকটকে ভিডিও বানিয়ে থাকি কিন্তু টিকটকের নিয়ম কানুন জানিনা। আসলে টিকটকে লাইভ করার ও একটা নিয়ম কানুন আছে, সেটা জদি আপনারা না জেনে থাকেন তাহলে আপনাদের লাইভ কোরতে তো সমস্যা হবেই।

টিকটকের লাইভ চালু করার একটা কন্ডিশন রয়েছে, আর কন্ডিশন গুলি হল: ১. আপনি জদি টিকটকে ভিডিও বানিয়ে থাকেন তাহলেই কিন্তু টিকটক অ্যাপে লাইভ অপশন চালুকোরতে পারবেন না। টিকটকে লইভ চালু কোরতে গেলে আপনার টিকটকের আইডির বয়স এক মাসের বেশী হতে হবে কম হলে হবে না। ২. আপনার বয়স যদিও ১৮ বছরের বেশি হয়ে থাকে তাহলে হবে। মানে টিকটকের অ্যাপে আপনার বয়স ১৮ বছরের বেশী হতে হবে। জদি আপনার টিকটক অ্যাপে বয়স কম থাকে তাহলে হবে না, তাই বয়স জনিত সমস্যা সমাধান করে নিবেন। ৩. আপনার টিকটকের আইডিতে মিনিমাম দশ হাজারের বেশি ফলোয়ার হতে হবে। দম হাজারের কম জদি আপনার টিকটকে ফলোয়ার হয়ে থাকে তাহলে টিকটকে লাইভ অপশন অন হবে না।

সম্মানিত পাঠকগণ আপনার টিকটকের আইডির সকল নিয়ম কানুন পূরণ হওয়ার পরেও জদি আপনার টিকটক অ্যাপে লাইভ করা না জায়, বা আপনাদের টিকটিকের আইডি-তে লাইভ অপশন চালু না হয় তাহলে যেভাবে লাইভ চালু কোরবেন। আর এই সমস্যার সমাধান আপনারা আমাদের এই পোস্টের নিচের দিকে পেয়ে যাবেন।

১. সব কিছু ঠিক থাকার পারেও যদি আপনার আইডি-তে লাইভ অপশন চালু না হয়ে থাকে তাহলে সর্বপ্রথম আপনার টিকটক আইডির প্রোফাইলে চোলে জান।

২. টিকটকের প্রোফাইলে আসার পরে ডান পাশে উপরে তিনটি থ্রি লাইন দেখতে পারবেন, এবার সেখানে ক্লিক করুন।

৩. থ্রি লাইনে ক্লিক করার পরে এখান থেকে সেটিংস Settings and privacy. অপশন দেখতে পারবেন, এবারে এখানে ক্লিক কোরবেন।

৪. Settings and privacy. অপশনে ক্লিক করার পরে এখান থেকে টিকটকের সকল সেটিংস দেখা জাবে, এভার এখান থেকে নিচের দিকে আসতে হবে।

৫. নিচের দিকে আসলে এখান থেকে একটা লেখা দেখতে পারবেন যেখানে লেখা থাকবে। Report a problem. এবার এখানে ক্লিক কোরবেন।

৬. Report a problem. এ ক্লিক করার পরে এখান থেকে খুঁজে নিতে হবে লাইভ অপশন, আপনারা লাইভ লেখা যেখানে দেখতে পারবেন সেখানে ক্লিক কোরবেন।

৭. লাইভ লেখায় ক্লিক কোরলে এখান থেকে আপনারা Hosting live. লেখা দেখতে পারবেন, এবার এখানে ক্লিক কোরবেন।

৮. এরপর এখান থেকে How to start a live. লেখা থাকবে, এবারে আমাদের How to start a live লেখায় ক্লিক কোরতে হবে।

৯. এরপর এখানে নতুন একটা পেজ দেখতে পারবেন যেখানে লেখা থাকবে Is your problem resolved. এবং এর নিচে Yes & No. বাটন শো কোরবে, এবার এখান থেকে No বাটনে ক্লিক কোরবেন।

১০. No বাটনে ক্লিক কোরলে এখান থেকে Need more help. লেখা দেখতে পারবেন, এবারে এখানে ক্লিক কোরবেন।

১১. Need more help. এ ক্লিক করার পরে এখান থেকে নতুন একটা Sms বক্স চলে আসবে। এবার এখানে ইংরেজিতে আপনার সমস্যা টি লিখে এসএমএস পাঠাতে হবে টিকটকের অফিসিয়াল টিম মেম্বারদের কাছে। Sms বক্সে ইংরেজি তে যারা এসএমএস না লিখতে পারবেন তাদের জন্য নিচে Note text. এ এসএমএস টি লেখা আছে, শুধু এখান থেকে আপনারা কপি কোরে আপনার আইডির এসএমএস বক্সে দিয়ে দিবেন।

Note Text.
Hi tiktok team, Live option is not working even after fulfilling all the conditions of my tiktok profile.  So i am not able to draw tiktok live. There is no problem with my Tiktok profile. I have 10000+ followers on my tiktok account. Please turn on Live option in my tiktok account.

১২. এখান থেকে আপনারা জখন এসএমএস বক্সে টিকটিক টিমের কাছে আপনার সমস্যার কথাটি তুলে ধরবেন পরবর্তীতে টিকটক টিম আপনাদের সমস্যাটা সমাধান করে দিবে। এখান থেকে এসএমএস বক্সে এসএমএস পাঠানোর পর আপনাদেরকে ওয়েট করতে হবে সমাধান করার জন্য।

সম্মানিত পাঠকগণ আপনার টিকটক আইডির সকল টার্মস এন্ড কন্ডিশন ঠিক রেখে এই নিয়মে যখন আপনারা টিকটিকের টিমকে একটা এসএমএস এর মাধ্যমে ফিডব্যাক দিবেন, আশা করা যায় অতি দ্রুতই আপনার TikTok এ Live অপশনটি চালু হয়ে যাবে। How To Go Live On TikTok By Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন