How To On TikTok Profile Views

আসসালামু আলাইকুম, সম্মানিত পাঠকগণ আশা করি সকলেই ভাল আছেন। সম্মানিত পাঠকগণ আজকের পোস্টের মাধ্যমে আমরা টিকটক প্রোফাইল ভিউ অপসন কিভাবে অন করবেন সেটা জানব। সম্মানিত পাঠকগণ টিকটকে বর্তমানে অনেকে আমরা ভিডিও তৈরি করি, কিন্তু টিকটকের কিছু কিছু সেটিং সম্পর্কে অনেকেই আমরা জানি না, অনেকে জানেনা Tiktok এর প্রোফাইল ভিউস অপশনটা বা সেটিংটা সম্পর্কে, খুবই চমৎকার একটা অপশন। তাই আজের পোস্টের মাধ্যমে আমরা জেনে নিব Tiktok profile views অপশন সম্পর্কে।

TikTok Profile Views options টা কি?

সম্মানিত পাঠকগণ টিকটকের প্রোফাইল ভিউস অপশন টা হলো টিকটকের এমন একটা অপশন যেটার মাধ্যমে টিকটকের প্রোফাইলে জদি কেউ ভিজিট করে সেটা দেখা যায়। সরাসরি যদি আমরা বলতে চাই আপনার Tiktok প্রোফাইলে যদি কোন দর্শক বন্ধুরা ভিজিট করে আপনার ভিডিও গুলো দেখে থাকে তাহলে সেটা আপনি জানতে পারবেন যে কে আপনার আইডিতে ভিজিট করেছে। আপনার টিকটকের প্রোফাইলে যে কেউ যখনই প্রবেশ করবে সেটা টিকটক প্রোফাইল Views অপশনে শো করে থাকবে। টিকটক প্রোফাইল ভিউ অপশন থেকে ৯৯ জনের আইডি শো করায় টিকটক, তবে আপনি যদি পুরোপুরি জানতে চান কেকে আপনার টিকটক একাউন্টে এসে আপনার আইডি দেখেছে তাহলে ভিউস অপশনে ক্লিক কোরলে সবাইকর দেখতে পারবেন। Last ৩০ দিনের ভেতরে যারা যারা আপনার আইডি ভিজিট করবে তাদেরকে আপনি দেখতে পারবেন। ৩০ দিন পড়ে সেই আইডি গুলো আপনার টিকটক প্রোফাইন একাউন্ট থেকে মুছে যাবে।

Tiktok Profile views কেন চালু হয় না.?

সম্মানিত পাঠকগণ অনকের টিকটক আইডি তে প্রোফাইল ভিউ অপশন টা দেখা যায়, আবার অনেকের টিকটক আইডিতে দেখা যায় টা। নতুন অবস্থায় Tiktok এর যখন একটি একাউন্ট তৈরি করে তখন এমনিতেই Tiktok profile views অপশন টা চালু হয়ে যায়। আবার অনেকের একাউন্টে চালু থাকে না। আসলে জাদের Account এ Tiktok profile views আসেনা তাদের আইডি-তে ও অপশন টা চালু হব, তবে এটার জন্য চিন্তার কোন কারন নেই। আপনার আইডিতে জদি প্রোফাইন ভিউ না চালু হয় তাহলে টিকটক টিমের কাছে একটা আবেদন কোরলে সমস্যা টা সমাধান কোরে দিবে টিকটক টিম। কিছু কিছু ক্ষেত্রে Tiktok আইডিতে কখনো প্রোফাইল ভিউ অপশনটা আসতে চায় না, আর সেটা হলো যারা টিকটক Business id কোরেছেন অথবা যারা টিকটকে Professional id কোরেছেন তাদের টিকটক একাউন্টে প্রোফাইল ভিউ অপশন টা চালু হবে না। প্রোফাইল ভিউ অপশন টা চালু কোরতে গেলে বেশিরভাগ সময়ই রেগুলার একাউন্ট হতে হয়।

Tiktok Profile views option Off On সেটিংস।

সম্মানিত পাঠকগণ টিকটকের প্রোফাই ভিউ অপশন টা চাইলে আপনি আপনার টিকটক প্রোফাইলে On বা Off কোরে রাখতে বারবেন। যদি আপনারা টিকটক Profile views অপশন চালু বা বন্ধ করতে চান তাহলে টিকটকের সেটিংসে চলে জাবেন। Tiktok Settings এ আসলে এখান থেকে আপনারা Privacy নামে একটা অপশন দেখতে পারবেন এবারে Privacy setting এ ক্লিক কোরবেন। এরপর প্রাইভেসি সেটিংসে আসলে এখান থেকে বেশ কিছু সেটিংস দেখতে পারবেন, এবার এখান থেকে একটু নিচের দিকে যাবেন নিচের দিকে আসলে এখানে Profile Views নামে একটা সেটিংস দেখতে পারবেন, এবার এই Profile Views সেটিংস থেকে আপনারা প্রোফাইল ভিউ অপশন টা চালু অথবা বন্ধ করতে পারবরন।

Tiktok Profile Views এর জন্য আবেদন।

সম্মানিত পাঠকগণ যাদের টিকটক একাউন্টে সব কিছু ঠিক থাকার পারেও Profile Views অপশনটা On হয় না তারা যেভাবে টিকটক টিমের কাছে Report a problem এর মাধ্যমে একটা ফিডব্যাক পাঠিয়ে সমস্যা টি সমাধান করবেন। Tiktok Profile Views এর জন্য টিকটক টিমের কাছে যেভাবে feedback পাঠাবেন তার নিয়ম টা পোস্টের নিচের দিকে দেখানো হয়েছে।

টিকটক টিমের কাছে feedback পাঠানোর জন্য সর্বপ্রথম টিকটকের সেটিং চলে যান। টিকটক এর সেটিংস ওপেন করার পরে এখান থেকে সবগুলো সেটিংস দেখা যাবে, এই সেটিংস গুলোর মধ্য থেকে আমাদের খুঁজে নিতে হবে Reporte a problem. সেটিং এর পরে সেখানে ক্লিক কোরতে হবে।

Reporte a problem. সেটিং এ ক্লিক করার পরে Account and profile নামে একটা অপশন দেখতে পারবেন এবার এখানে ক্লিক কোরবেন।

Account and profile লেখায় ক্লিক করার পরে এখানে নতুন একটা লেখা দেখতে পারবেন, যেখানে লেখা থাকবে Profile page একবার সেখানে ক্লিক কোরবেন।

Profile page  আসার পরে এখানে বেশ কিছু সেটিংস দেখা যাবে, এবার এখান থেকে আমাদের খুঁজে নিতে হবে যেখানে লেখা থাকবে How to turn profile view history on or off. এবার সেখানে ক্লিক কোরতে হবে।

এরপর এখানে নতুন একটা পেজ দেখতে পারবেন, এই পেজের নিচের দিকে Yes or No বাটন থাকবে। এবার এখান থেকে No বাটনে ক্লিক কোরতে হবে।

No বাটনে ক্লিক কোরলে এখানে Need more help. নামে একটা অপশন শো কোরবে এবার এখানে ক্লিক কোরতে হবে।

Need more help এ ক্লিক কোরলে এখান থেকে একটা Sms বক্স চোলে আসবে, এবার এখান থেকে আপনাদের সমস্যা টা টিকটক টিমের কাছে Sms কোরে জানাতে হবে, যে আপনার টিকটক প্রোফাইলে Profile view অপশন টা চালু হয় নি। আর এটা আপনাদের ইংরেজিতে লিখে তাদের পাঠাতে হবে। যখনি আপনারা এভাবে কোরে টিকটক টিমের কাছে এই Sms জেপে এসে একটা feedback পাঠাবেন এর পরে টিকটিক টিম আপনার সমস্যা টি সমাধান কোরে দিবে। সম্মানিত পাঠকগণ ঠিক এই নিয়ম কোরে আপনারা Titok profile view অপশন On কোরবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন