টিকটক একাউন্টে সমস্যা আছে কিনা নিজেই জানতে পারবেন - TikTok Account Check Tools

টিকটক একাউন্টে সমস্যা আছে কিনা নিজেই জানতে পারবেন

আসসালামু আলাইকুম, আশাকরি সকলেই ভালো আছেন। প্রিয় পাঠকগণ এই পোস্টের মাধ্যমে আমরা TikTok Account Check Tools এর সাথে আপনাদেরকে পরিচয় কোরিয়ে দিব। TikTok Account Check Tools এর মাধ্যমে আপনারা কি সুবিধা পেয়ে থাকবেন সে বিষয়ে জেনে থাকব আমরা এই পোস্টের মাধ্যমে। দেখুন টিকটক অ্যাপ প্রতিদিনই নিত্য নতুন আপডেট আনছে, কিন্তু টিকটকের এবারের আপডেট টি অসাধারণ একটা আপডেট। এবার টিকটক নিয়ে এলো Account Check Tools. এই টুলস এর মাধ্যমে আপনার একাউন্টটি আপনি খুব সহজে চেক করতে পারবেন। আপনার একাউন্টে যদি কোন সমস্যা থেকে থাকে সেটা আপনি এই টুলস এর মাধ্যমে জানতে পারবেন।

TikTok এর এই টুলস টি চালু হলো TikTok Studio এর মাধ্যমে, মানে আপনারা টিকটক স্টুডিও অপশনের ভিতরে টিকটিক Account Check Tools পেয়ে যাবেন। একাউন্ট টুলস এর মাধ্যমে আপনার TikTok আইডিতে যদি কোন ধরনের কমিটি গাইডলাইন বা কোন ধরনের কোন কপিরাইট ক্লেম থেকে থাকে সেটা আপনি এই টুলস টির মাধ্যমে খুব সহজেই জানতে পারবেন।

TikTok Account Check Tools এর মধ্যে যদি আপনার ভিডিওতে কোন ধরনের কোন সমস্যা থাকে সেটা এখানেই দেখতে পারবেন, অনেক সময় আমরা টিকটকে প্রচুর ভিডিও আপলোড করে ফেলি। তো প্রচুর ভিডিও আপলোড করার পরে আমাদের কোন ভিডিওতে যদি কোন সমস্যা থেকে থাকে সেটা কিন্তু আমরা খুঁজে পাই না, আমাদের টিকটক আইডিতে অনেকগুলো ভিডিও থাকার কারণে সবগুলো ভিডিও চেক করা সম্ভব হয় না আর এখান থেকে আমরা জানতেও পারি না যে আমাদের কোন ভিডিও তে কোন সমস্যা আছে কি না। তবে এই সমস্যার সমাধান কিন্তু নিয়ে এসেছে TikTok Account Check Tools. অ্যাকাউন্ট চেক টুলস এর ভিতরে আপনার সবগুলো ভিডিও Scanning করার পরে আপনার সকল ভিডিওতে যদি গ্রিন টিক না থাকে তাহলে বুঝে নিতে হবে আপনার অ্যাকাউন্টের ভিডিওতে সমস্যা আছে। যে ভিডিওতে আপনার সমস্যা থাকবে সেটা কে আপনি পরবর্তীতে দেখে সমাধান করে নিবেন।

TikTok Account Check Tools খুবই চমৎকার একটি আপডেট টিকটিক অ্যাপের, তো এই আপডেটটি কিভাবে কাজ করে সেটা এখন আমরা জানবো। অথবা TikTok Account Check Tools টি কিভাবে ব্যবহার করবেন সেটা পোস্টের নিচের দিকে লক্ষ্য করলেই বুঝতে পারবেন।

প্রিয় পাঠকগণ TikTok Account Check Tools টি ব্যবহার করার জন্য আপনার টিকটক প্রোফাইলে চলে যান, টিকটকের প্রোফাইলে আসলে উপরের দিকে তিনটি থ্রি লাইন দেখতে পারবেন প্রথমে সেখানে ক্লিক করে দিবেন।

থ্রি লাইনে ক্লিক করার পর টিকটক স্টুডিও নামে একটি অপশন দেখতে পারবেন, এবার আপনারা নতুন এই অপশনটিতে ক্লিক করে দিবেন।
টিকটক একাউন্টে কোন সমস্যা আছে কিনা নিজেই জানতে পারবেন
এরপরে আপনাদের TikTok Studio পেজটি Open হবে, এবার এই পেজের ভেতরে লেখা দেখতে পারবেন Account Check. এবার এই অ্যাকাউন্ট চেক লেখায় ক্লিক করে দিবেন।
টিকটক একাউন্টে কোন সমস্যা আছে কিনা নিজেই জানতে পারবেন
অ্যাকাউন্ট চেক লেখাতে ক্লিক করার পর আপনার টিকটক প্রোফাইলটি সম্পূর্ণভাবে Scanning হবে, এর পরে এখানে কিছু সময় অপেক্ষা করার পর Account in Good Standing লেখা শো কোরবে। আর জদি এখানে Scan হবার পরে Account in Good Standing লেখা না আসে তাহলে বুঝে নিতে হবে আপনার একাউন্টে কোন সমস্যা আছে, এছাড়াও আপনারা নিচের দিকে ভিডিও লিস্ট থেকে দেখে নিতে পারবেন আপনার কোন ভিডিওতে সমস্যা আছে।
টিকটক একাউন্টে কোন সমস্যা আছে কিনা নিজেই জানতে পারবেন
প্রিয় পাঠকগণ ঠিক এভাবে কোরে TikTok Account Check Tools ব্যবহার করতে হয়। যদি কারো TikTok Account Check Tools টি টিকটক অ্যাপে না এসে থাকে তাহলে গুগল প্লে স্টোর থেকে টিকটক অ্যাপ আপডেট করে নিবেন, আপডেট করলেই অপশনটি চলে আসবে। আশা করি আপনারা বিষয়টিকে বুঝতে পারছেন, এতক্ষণ এই পোস্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks for visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন