ফেসবুকে Follow বাটন Add কোরবেন যেভাবে

ফেসবুকে Follow বাটন Add কোরবেন যেভাবে

আসসালামু আলাইকুম, আশাকরি সকলেই ভালো আছেন। প্রিয় পাঠকগণ এই পোস্টের মাধ্যমে আমরা জানব কিভাবে আপনার ফেসবুক প্রোফাইলে Follow বাটন Add করবেন। অনেকে ফেসবুক প্রোফাইলে ফলো বাটন অ্যাড করতে চাই কিন্তু সঠিক নিয়ম না জানা থাকার কারণে ফেসবুক প্রোফাইলে ফলো বাটন Add করতে পারেনা। তো যারা ফেসবুক প্রোফাইলে ফলো বাটন অ্যাড করতে চান তারা পোস্ট মনোযোগ দিয়ে পড়ে নিবেন। ফেসবুকে ফলো বাটন Add করলে ফেসবুক প্রোফাইলটি দেখতে চমৎকার লাগে, ফেসবুক প্রোফাইলটি প্রফেশনাল মনে হয়। এছাড়া ফেসবুক প্রোফাইলে ফলো বাটনে Add করলে কেউ আপনাকে ফ্রেন্ড রিকোয়েস্ট না পাঠিয়ে আপনার আইডিকে ফলো করতে পারবে।

ফেসবুক প্রোফাইলে ফলো বাটন Add করার জন্য দুই থেকে তিনটি সেটিংস আমাদের করে নিতে হবে, সেটিংসটি করার পর এখান থেকে আপনার ফেসবুক প্রোফাইলে ফলো বাটন Add করা হয়ে যাবে।

ফেসবুক প্রোফাইলে Follow বাটন Add করার জন্য সর্বপ্রথম আপনার ফেসবুকের Settings And Privacy অপশনে চলে যান।

এরপরে Settings অপশন দেখতে পারবেন, এবারে সেটিংস অপশন একবার ক্লিক করে দিবেন। এরপর উপর দিকে লেখা দেখতে পারবেন প্রোফাইল সেটিংস, এবার এইখানে ক্লিক করে দিবেন।

Profiles Settings অপশনে আসার পর এখানে প্রথমদিকে Privacy Settings থাকবে একবার এখানে ক্লিক কোরবেন।

Privacy Settings এ এখানে আরেকটা সেটিং দেখতে পারবেন এখানে লেখা থাকবে How People Find And Contact You. এবং এর নিচে লেখা থাকবে How Can Send Friend Request. এবার এই লেখায় ক্লিক কোরবেন।

এরপর এখানে লেখা দেখতে পারবেন Everyone & Friends of Friends. এবার এখান থেকে ফ্রেন্ডস অফ ফ্রেন্ডস লেখায় টিক করে দিবেন, এরপর ব্যাক বাটনে ক্লিক করে ব্যাগে আসবেন।

এরপর এখান থেকে Public Post নামে একটি সেটিং দেখতে পারবেন এবার এখানে ক্লিক করবেন। পাবলিক পোস্টে ক্লিক করার পর এখান থেকে দুটি অপশন দেখতে পারবেন, দুটি অপশনেই পাবলিক টিক করে রাখবেন। এরপর এখান থেকে আমাদের সেটিংস এর কাজটুকু কমপ্লিট, তবে ফেসবুক প্রোফাইলের ফলোয়ার বাটন Add করার জন্য আরেকটি বিষয় মাথায় রাখবেন। আপনার ফেসবুক প্রোফাইলে যদি বয়স 18 বছরের নিচে হয়ে থাকে তাহলে আপনি ফেসবুক প্রোফাইলে ফলো বাটন Add করতে পারবেন না। যদি আপনার বয়স কম থাকে সে ক্ষেত্রে অবশ্যই বয়স টা কে ১৮ বছরের বেশি করে দিবেন।

সেটিংস দুইটি করা হয়ে গেলে কিছুক্ষণ পর আপনার ফেসবুক প্রোফাইলটি চেক করুন, এবার দেখুন আপনার ফেসবুক প্রোফাইলে ফলো বাটন Add হয়েছে কিনা। যদি এখান থেকে আপনার ফেসবুক প্রোফাইলে ফলো বাটন Add না হয় থাকে তাহলে ফেসবুকের Professional Mode অন করে নিন, এরপর পুনরায় আবারো চেক করুন। আশা করছি এবার আপনার ফেসবুক প্রোফাইলে ফলো বাটনটি এড হয়ে গেছে।

প্রিয় পাঠকগণ ঠিক এভাবে করে সঠিক নিয়মে ফেসবুক প্রোফাইলে ফলো বাটনটি Add করতে হয়। আর হ্যাঁ আপনার Facebook এ বিভিন্ন ধরনের আপডেট পাওয়ার জন্য গুগল প্লে স্টোর থেকে আপনার ফেসবুকে অ্যাপটি কে আপডেট রাখবেন। এই পোস্টের আলোচনা এতোটুকুই এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন