যেকোনো ভিডিওর ভয়েস চেঞ্জ করুন CapCut App দিয়ে

যেকোনো ভিডিওর ভয়েস চেঞ্জ করুন CapCut App দিয়ে

আসসালামু আলাইকুম, আশাকরি সকলেই ভালো আছেন। প্রিয় পাঠকগণ এই পোস্টের মাধ্যমে আমরা শিখব কিভাবে একটি ভিডিও-র Voice Change করতে হয়। আমাদের ভিডিওতে অনেক সময় ভয়েস চেঞ্জ করা লাগে, ভয়েস চেঞ্জ করতে গেলে অন্য মাধ্যমে খুবই কষ্টকর। তাই আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিব কিভাবে একটি ভিডিওর Voice খুব সহজেই যেভাবে চেঞ্জ করা যায়। আপনি যদি একটি ছেলের ভয়েস থেকে মেয়ের ভয়েস তৈরি করতে চান সেটা করতে পারবেন খুব সহজে। অথবা আপনি যদি চান একটি মেয়ের ভয়েস থেকে একটা ছেলের ভয়েস তৈরি করবেন সেটাও পারবেন খুব সহজে। আর এই পুরো কাজটি আপনারা করতে পারবেন CapCut App দিয়ে। আমরা সকলেই বর্তমানে CapCut App ফোনে ব্যবহার করে থাকি। অ্যপটি গুগল প্লে স্টোরে একদম ফ্রিতে পাওয়া যায়, যদি কারো ফোনে অ্যাপটি ইনস্টল না থাকে তাহলে প্লে স্টোর থেকে ইনস্টল করে নিবেন। ভিডিওর Voice Change করতে গেলে অবশ্যই আমাদের ফোনে CapCut App থাকা লাগবে। আর হ্যাঁ অ্যাপটি চাইলে আপনারা আমাদের এই পোস্টের মাধ্যমে-ও ফোনে ইনস্টল করতে পারেন। অ্যাপের লিংক নিচে দেওয়া আছে।

Download Now

একটি ভিডিও-র Voice Change করতে গেলে আমাদের ফোনে সর্বপ্রথম CapCut App ইনস্টল করতে হবে, ইনস্টল করার পড়ে অ্যাপ ওপেন করবেন।

অ্যাপ Open করার পর যে কোন একটি ভিডিও এই অ্যাপের ভিতরে ইমপোর্ট করবেন, ঠিক যেভাবে আপনারা অন্যান্য ভিডিওগুলো এডিট করে থাকেন সেই নিয়মে।

CapCut অ্যাপে ভিডিও input করা হয়ে গেলে একবার ভিডিও লেয়ারে ক্লিক করে ভিডিওর অডিও টাকে Extract করে নিবেন। Extract করার জন্য এখানে একটা Extract Audio বাটন পেয়ে যাবেন।
যেকোনো ভিডিওর ভয়েস চেঞ্জ করুন CapCut App দিয়ে
Extract করা হয়ে গেলে এবার আপনার ভিডিও-র যে অডিও টা থাকবে বা, অডিও লেয়ার থাকবে সেখানটায় ক্লিক করবেন। এরপর এখান থেকে খুঁজে নিবেন Audio effect এবং অডিও ইফেক্ট লেখায় ক্লিক করে দিবেন।
যেকোনো ভিডিওর ভয়েস চেঞ্জ করুন CapCut App দিয়ে
Audio effect লেখায় ক্লিক করার পরে এখান থেকে Voice Characters নামে একটা অপশন দেখতে পারবেন এবার এখানে ক্লিক কোরবেন।
যেকোনো ভিডিওর ভয়েস চেঞ্জ করুন CapCut App দিয়ে
Voice Characters লেখায় ক্লিক করার পরে এখান থেকে ভিডিও-র ভয়েস চেঞ্জ করার জন্য বেশ কয়েকটি অপশন দেখতে পারবেন, এবার এখান থেকে ভিডিও-র ভয়েস টি পারফেক্ট ভাবে চেঞ্জ করার জন্য Gessie লেখায় ক্লিক কোরবেন, ক্লিক করার পরে এখানে অল্প কিছু সময় ওয়েট করতে হবে এরপরেই আপনার ভিডিও-র ভয়েস চেঞ্জ হয়ে যাবে। এবার ভিডিও-র Voice Change হয়ে গেলে ভিডিও টিকে ফোনের গ্যালারিতে সেভ করে নিন।
যেকোনো ভিডিওর ভয়েস চেঞ্জ করুন CapCut App দিয়ে
Gessie টুলস দিয়ে ছেলের ভয়েস থেকে মেয়ের ভয়েসে রূপান্তরিত করা যায়। আর যারা মেয়েদের ভয়েস থেকে ছেলের ভয়েস তৈরি করতে চান তারা এখানে বেশ কয়েকটি অপশন পেয়ে যাবেন সেগুলোর মাধ্যমে করতে পারবেন।

প্রিয় পাঠকগণ ঠিক এভাবে করে CapCut App এর মাধ্যমে যেকোনো ভিডিও-র Voice Change কোরতে হয়। আশা করছি আজকের এই পোস্ট সম্পর্কে আপনারা পুরোপুরি ধারণা পেয়ে গেছেন, এই পোস্টের আলোচনা এতোটুকুই সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি আমাদের অন্যান্য পোস্টগুলো দেখার জন্য। Thanks for Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন