স্পষ্টভাবে অডিও ভিডিও কলে কথা বলুন Bip অ্যাপ দিয়ে

স্পষ্টভাবে অডিও ভিডিও কলে কথা বলুন Bip অ্যাপ দিয়ে

আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভাল আছেন। আজকের এই পোস্টের মাধ্যমে আমরা কথা বলবো Bip App নিয়ে। অনেকে আছি আমরা Bip App সম্পর্কে কিছুই জানিনা, Bip App অ্যাপ হলো ইমু কিংবা মেসেঞ্জার এর মতোই একটি ভিডিও অডিও কলিং অ্যাপ। যেমনটা ঠিক আপনারা ইমু ব্যবহার করে থাকেন ঠিক সেরকমই একটা অ্যাপ হলো Bip. এই অ্যাপের মাধ্যমে পৃথিবীর যেকোন প্রান্তে আপনি ভিডিও অথবা অডিও কলে কথা বলতে পারবেন খুবই স্পষ্ট এবং ক্লিয়ার ভাবে। এছাড়াও Bip App এর মাধ্যমে ফাইল আদান প্রদান, প্রয়োজনিয় ডকুমেন্ট আদান প্রদান খুব সহজে করতে পারবেন। তবে Bip App এর একটি সুবিধা হল যদি আপনি এই অ্যাপের মাধ্যমে কোন পিকচার বা ভিডিও সেন্ড করেন সেটার কোয়ালিটি নষ্ট হবে না। আমরা সকলেই জানি ইমুতে কোন একটা ছবি পাঠালে অপরপ্রান্ত থেকে যে ছবিটাকে ডাউনলোড করে সে ঘোলাটে দেখতে পায়। মানে ছবিটা ঝাপসা হয়ে যায়, অথবা ছবি রেজুলেশন নষ্ট হয়ে যায়। তবে Bip অ্যাপে এ সমস্যায় পড়তে হবেনা।

এবার অনেকেই আছেন দেশ বিদেশে যোগাযোগ করার জন্য ইমু ব্যবহারে অভ্যস্ত। তবে ইমুর একটা কমন সমস্যা এখানে বিভিন্ন ধরনের অ্যাড দেখতে হয়। তবে Bip অ্যাপে এ ধরনের সমস্যা আপনি ইমুর মত পাবেন না। এছাড়াও Bip App ব্যবহারযোগ্য। এই অ্যাপটি ব্যবহার করাতে তেমন কোন ঝামেলা নেই। Bip অ্যাপে সিকিউরিটি সিস্টেম অনেকটাই হাই তাই নিশ্চিন্তে এই অ্যাপটি কে আপনারা ব্যবহার করতে পারেন। এবং ঠিক ইমুর মতো করেই দেশ বিদেশে কথা বলতে পারবেন।

প্রিয় পাঠকগণ এখন আমরা জেনে নিব কিভাবে Bip অ্যাপে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হয়। আর এই অ্যাপ সম্পর্কে জানতে অবশ্যই আমাদের পোস্টের নিচের দিকের আর্টিকেল গুলো মনোযোগ দিয়ে পড়ে নিবেন।

1. প্রথমে আপনাদের গুগল প্লে স্টোর থেকে Bip App ফোনে ইনস্টল করে নিতে হবে। গুগল প্লে স্টোরে অ্যাপটি আপনারা পেয়ে যাবেন অনায়াসে। এছাড়া যারা আইফোন ব্যবহারকারী আছেন তারা অ্যাপ স্টোর থেকে Bip App ফোনে ইনস্টল করতে পারবেন।

2. এরপর Bip App Open করলে এখানে বেশ কয়েকটা পারমিশন চাইতে পারে, তো পারমিশন চাইলে অবশ্যই এলাও অথবা কন্টিনিউ করে দিতে হবে।

3. এরপর এখানে একাউন্ট করার জন্য ফোন নাম্বারের একটি বক্স পেয়ে যাবেন, এবার এই বক্সে আপনার ফোন নাম্বারটি লিখে দিবেন। এবং আপনি যে কান্ট্রি থেকে একাউন্ট করতে চাচ্ছেন, কান্ট্রি অপশনে ক্লিক করে অবশ্যই সঠিক কান্ট্রি দিয়ে দিবেন।

4. নাম্বার বক্সে নাম্বারটি লিখে দেওয়ার পর নিচে একটি লেখা দেখতে পারবেন যেখানে লেখা থাকবে Get Verification Code. এবার ভেরিফিকেশনের জন্য ভেরিফিকেশন অপশনে ক্লিক করুন। ভেরিফিকেশনে ক্লিক করার পর এখানে Yes ও No অপশন চাইবে তবে এখানে Yes লেখায় ক্লিক কোরবেন।

5. এরপর আপনার নাম্বারটি ভেরিফিকেশনের জন্য Bip App মেসেজ এর মাধ্যমে একটি Otp কোড পাঠাবে, মেসেজ অপশনে থেকে আপনি Otp কোডটি সংগ্রহ করে Verification Code বক্সে লিখে দিবেন এবং ভেরিফাইটি কমপ্লিট করে নিবেন।

6. ভেরিফাই টি কমপ্লিট হওয়ার পর নতুন একটি প্রোফাইল পেজ শো করবে, এখানে আপনি আপনার প্রোফাইলের ইনফরমেশন দিয়ে দিবেন। প্রথমে এখানে আপনার একটি প্রোফাইল ছবি আপলোড করবেন, এবং তার নিচে আপনার নামটি লিখে দিবেন। এবার এখানে সবকিছু দেওয়া হয়ে গেলে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করে অ্যাকাউন্ট ক্রিয়েট করা কমপ্লিট করবেন।

প্রিয় পাঠকগণ এরপর আপনাদের Bip অ্যাপে একাউন্ট করা কমপ্লিট হয়ে যাবে। এবার এখান থেকে আপনি অডিও ভিডিও কলে কথা বলতে পারবেন মেসেজিং করতে পারবেন। Bip অ্যাপের কলিং অপশনে ক্লিক করলে আপনার কন্টাক্ট লিস্টে যারা Bip App ব্যবহার করে থাকেন তাদের একাউন্ট গুলো দেখতে পারবেন, এবং খুব সুন্দর ভাবে এখান থেকে তাদের সাথে কথা বলতে পারবেন। অথবা যদি এমন কেউ থাকে যার সাথে আপনি প্রতিনিয়ত কথা বলে থাকেন! তাকেও সেম নিয়মে এভাবে করে Bip অ্যাপে একটি অ্যাকাউন্ট করে নিলে বোলবেন। এরপর তার সাথে কানেক্ট হয়ে Bip অ্যাপে স্পষ্ট ভাবে এইচডি কোয়ালিটিতে ভিডিও অথবা অডিও কলে কথা বলুন।

প্রিয় পাঠকগণ Bip App দিয়ে এ পর্যন্তই ছিল আমাদের আলোচনা। আশা করছি আজকের এই অ্যাপ সম্পর্কে আপনারা পুরোটাই বুঝতে পারছেন। এতক্ষণ আমাদের এই পোস্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন