Brilliant Connect অ্যাপে ২৪ মিনিট ফ্রিতে নিন

Brilliant Connect অ্যাপে ২৪ মিনিট ফ্রিতে নিন

প্রিয় Brilliant Connect বন্ধুগণ আপনাদের জন্য রয়েছে গুড নিউজ। কারণ Brilliant Connect অ্যাপে আপনারা কিছু বোনাস মিনিট পেয়ে থাকবেন। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে আপনারা কত মিনিট বোনাস পাবেন, এবং বোনাসটি আপনারা কিভাবে পেয়ে থাকবেন, Brilliant Connect অ্যাপ এর ফ্রি মিনিটের অফারটি কতদিন থাকবে সে সকল বিষয় জানতে পারবেন এই পোস্টে। বর্তমানে ব্রিলিয়ান অ্যাপে অফিসিয়াল ভাবে তারা কিছু ফ্রি মিনিট ঘোষণা করেছে, যেটা কিনা আপনার সম্পূর্ণভাবে ফ্রিতে পাবেন আর এটার মাধ্যমে আপনারা ফোনে কথা বলতে পারবেন। Brilliant Connect অফিসিয়ালি জানিয়েছে যে তারা কিছু ইউজারদের ২৪ মিনিট করে ফ্রিতে দিবে। আর ২৪ মিনিট আপনারা ব্রিলিয়ান্ট অ্যাপে পেয়ে যাবেন যদি আপনি ব্রিলিয়ান্টের পুরনো ইউজার হয়ে থাকেন। আপনি যদি Brilliant Connect অ্যাপ এর পুরনো ইউজার হয়ে থাকেন দীর্ঘদিন যাবত Brilliant Connect ব্যবহার করতেছেন না তারাই শুধুমাত্র ২৪ মিনিট বোনাস পাবেন। আর এই অফারটি কাজ করবে খুব বেশিদিন না খুবই অল্প সময়, তো যারা ২৪ মিনিট ফ্রি তে উপভোগ করতে চান তারা অফার টি মিস করবেন না একদমই।

Brilliant Connect অ্যাপে আপনাকে ২৪ মিনিট ফ্রি দেওয়া হবে আর এটা সকল Brilliant Connect ইউজাররা পাবে না। যারা দীর্ঘদিন ধরে ব্রিলিয়ান্ট ইউজ করতেছে না তারা ব্রিলিয়ান্ট অ্যাপ আবার-ও যদি ব্যবহার শুরু করে সেক্ষেত্রে ২৪ মিনিট ব্রিলিয়ান্ট অ্যাপে ফ্রী পাবে।

২৪ মিনিট ফ্রিতে নেওয়ার জন্য বন্ধ Brilliant Connect অ্যাপ পুনরায় ব্যবহার করা শুরু করতে হবে। প্রথমে আপনাকে Brilliant Connect অ্যাপ এ ২৪ টাকা রিচার্জ করতে হবে, আপনি যেকোনো মাধ্যমে বিকাশ নগদ অথবা ব্যাংকের গার্ডের মাধ্যমে ২৪ টাকা রিচার্জ করলেই ইনস্ট্যান্ট Brilliant Connect অ্যাপে ২৪ মিনিট ফ্রি পেয়ে যাবেন। আর এই ২৪ মিনিট আপনি যেকোন লোকাল নাম্বারে কথা বলতে পারবেন। সাথে রিচার্জ করা ২৪ টাকাও আপনার ব্যালেন্সে থাকবে, পরবর্তীতে এই ব্যালেন্সের টাকা দিয়ে ফোনে কথা বলতে পারবেন।

প্রিয় বিলিয়ান্ট ইউজার গণ ফ্রি ২৪ মিনিটের অফারটি চলতেছে বর্তমানে। ফ্রি ২৪ মিনিটের অফারটি শুরু হয়েছে ৭ জুন থেকে। আর এই অফারটি শেষ হবে ৭ জুলাই। বর্তমানে ফ্রি ২৪ মিনিটের অফারটি চলতেছে Brilliant Connect অ্যাপে অফারটি বন্ধ হওয়ার পর আপনারা কিন্তু ফ্রিতে মিনিট গুলো পাবেন না, কারণ এই অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্য। যদি কারো ভালো লাগে এখনই অফারটাকে গ্রহণ করতে পারেন।

Brilliant Connect অ্যাপের ইউজার গণ আপনারা সকলেই জানেন অন্যান্য অপারেটর চেয়ে Brilliant Connect অ্যাপে অনেক বেশি সুবিধা দিয়ে থাকে, তাই বেশিরভাগ মানুষই Brilliant ব্যবহার করে ফোনে কথা বলে। কারণ Brilliant Connect পেমেন্টের মাধ্যমে ইনস্ট্যান্ট রিচার্জের সুবিধা দিয়ে থাকে। এছাড়াও Brilliant Connect অ্যাপের বিভিন্ন সময় বিভিন্ন রিচার্জ এর অফার থাকে যেগুলো একজন ইউজারের জন্য খুবই হেল্পফুল হয়।

এছাড়াও Brilliant Connect অ্যাপে যদি আপনারা এজেন্টের মাধ্যমে রিচার্জ করে থাকেন সে ক্ষেত্রে টেন পার্সেন্ট করে রিচার্জের সাথে বোনাস পেয়ে থাকেন। রিচার্জের বোনাস অফারটি Brilliant Connect অ্যাপ মাঝে মাঝে বাড়ির কমিয়ে থাকে। কখনো কখনো তারা রিচার্জে ২০% বোনাস দিয়ে থাকেন, আবার কখনো কখনো ১৫% বোনাস দিয়ে থাকেন। তবে বেশিরভাগ সময়ই চলমান থাকে টেন পার্সেন্ট বোনাসের সুবিধা। আপনি যদি ব্রিলিয়ান্ট কানেক্ট এজেন্ট এর মাধ্যমে ব্রিলিয়ান্টে রিচার্জ করে থাকেন তাহলে টেন পার্সেন্ট বোনাস পাবেন সবসময়ই। ব্রিলিয়ান্ট এজেন্টের মাধ্যমে যদি আপনি ১০০ টাকা রিচার্জ করেন সেক্ষেত্রে ১১০ টাকা ব্যালেন্সে অ্যাড হবে আর এই সুবিধা দেয় ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ।

বর্তমানে খুবই দ্রুত গতিতে বাড়ছে Brilliant Connect অ্যাপের ইউজার কারীর সংখ্যা। আপনি যদি ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ ইউজ না করে থাকেন সেক্ষেত্রে একবার ট্রাই করে দেখতে পারেন! Brilliant Connect অ্যাপের কল কোয়ালিটি খুবই ভালো। প্রিয় পাঠকগণ Brilliant Connect অ্যাপ নিয়ে এতোটুকুই ছিল আমাদের কাছে নিউজ বা তথ্য যেটা কিনে আপনাদের মাঝে আমরা তুলে ধরলাম। সবাইকে ধন্যবাদ এতক্ষণ এই পোস্টের সাথে থাকার জন্য। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন