গ্রামীণফোনের নতুন সিম - Gp Prime Sim card - Tech News

গ্রামীণফোনের নতুন সিম

দেশের নামিদামি সিম কোম্পানি গ্রামীণফোন বেশ কিছুদিন আগেই তাদের নতুন একটা সিমস লঞ্চ করেন যার নাম Gp Prime Sim card. অনেক গ্রামীণফোন ইউজার আছেন তারা Gp Prime Sim card সিম সম্পর্কে এখন পর্যন্ত জানেন না। তাই আজকের এই পোস্টে গ্রামীনফোনের Prime Sim card সম্পর্কে কিছু নিউজ দিয়ে থাকবো। জিপি প্রাইম সিম হল একটি পোস্ট পেইড সিম, নর্মাল সিম থেকে পোস্ট পেইড সিম একটা ভিন্ন হয়ে থাকে। জিপি প্রাইম সিম কিন্তু একটি পোস্টপেইড সিম, এই সিমটি যদি আপনি ক্রয় করেন তাহলে আপনার লাইফ স্টাইল এ কিছুটা পরিবর্তন আসবে, Gp Prime Sim card এর মাধ্যমে প্রিপেইড সিমের থেকে অনেক বেশি ফ্যাসালটিস পেয়ে থাকবেন। Gp Prime Sim card ব্যবহার করলে এখানে কিছু স্পেশাল অফার থাকবে যেগুলো আপনার নরমাল কোন সিমে থাকবে না।

আপনি যদি গ্রামীনফোনের Gp Prime কাস্টমার হয়ে থাকেন তাহলে আপনাকে গ্রামীণফোন অনেক বেশি সুবিধা দিয়ে থাকবেন, প্রাইম সিমের মাধ্যমে বিভিন্ন জায়গায় কেনাকাটায় অনেক বেশি ডিসকাউন্ট থাকে।

প্রিয়পাঠকগণ Gp Prime Sim card যদি আপনি ব্যবহার করতে চান তাহলে জিপি কাস্টমার কেয়ার থেকে আপনাকে এরকম একটি সিম ক্রয় করতে হবে। এছাড়াও আপনার পুরনো সিমটিকে Gp Prime Sim card এ কনভার্ট করতে পারবেন। আর এটা করতে পারবেন গ্রামীণফোনের মাইজিপি অ্যাপ থেকে। Gp Prime Sim card এর বিশেষ একটি সুবিধা রয়েছে এই সিম গুলোর নাম্বারের শুরুতে ডাবল এক থেকে শুরু হয়।

প্রিয় পাঠকগণ গ্রামীনফোনের নরমাল একটি প্রিপেইড সিমকে কিভাবে মাই জিপি অ্যাপ থেকে Gp Prime Sim এ কনভার্ট করবেন সেটা জানার জন্য পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো দেখে নিবেন।

আপনার পুরনো সিম থেকে যদি আপনি গ্রামীনফোনের প্রাইম কাস্টমার হতে চান তাহলে মাই জিপি অ্যাপ প্রথমে ওপেন করবেন, কারণ পুরনো সিম থেকেও প্রাইম সিমে আপনারা কনভার্ট করতে পারবেন মাই জিপি অ্যাপ থেকে।

মাই জিপি অ্যাপের ভিতরে আসার পর একাউন্ট নামে যে অপশনটি থাকবে সেখানে ক্লিক করে দিবেন, এরপর প্যাকেজ ডিটেলস নামে একটি অপশন দেখতে পারবেন এবং সেখানে ক্লিক করে দিবেন।

এরপরে চেঞ্জ প্যাকেজ নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন। এবার এখান থেকে পোস্ট পেইড অপশনটিতে ক্লিক করবেন, পোস্টপেইড অপশনে ক্লিক করার পর ডিটেলস নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন।

এরপরে এখান থেকে আপনার পুরনো প্যাকেজটি বাদ দিয়ে নতুন একটি প্যাকেজ এখান থেকে ক্রয় করতে হবে। এজন্য চেঞ্জ প্যাকেজ পেইজ থেকে প্রথমে আপনার নাম এরপরে House No. এবং এখানে আপনার এড্রেস দিয়ে দিবেন। এবং শেষের দিকে আপনার একটি ইমেইল এড্রেস এখানে লিখে দিয়ে দিতে হবে, এরপর সব কিছু দেওয়া হয়ে গেলে নিচের সাবমিট বাটনে ক্লিক করবেন। সাবমিট বাটনে ক্লিক করলে আপনি গ্রামীণফোনের একজন প্রাইম কাস্টমার হিসেবে কনভার্ট হয়ে যাবেন। এরপর গ্রামীনফোনের Prime Sim card এর সকল সুযোগ সুবিধা পেয়ে থাকবেন।

জিপি প্রাইম সিম যখন আপনারা ব্যবহার করবেন এখানে ধীরে ধীরে দেখতে পারবেন জিপি প্রাইম সিমে ইন্টারনেট ব্যবহারে বিভিন্ন সুযোগ সুবিধা থাকবে। এই সিম থেকে আপনি একটু কম মূল্য ইন্টারনেট ক্রয় করতে পারবেন। এ ছাড়ও এখান থেকে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুবিধা দিবে গ্রামীনফোনের Gp Prime Sim card. আর এরকম সুবিধা আপনি নরমাল সিমে পেয়ে থাকবেন না। তাই চাইলে আপনি গ্রামীণফোনের Gp Prime Sim card ব্যবহার করে দেখতে পারেন। Gp Prime Sim card By Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন