আলাপ অ্যাপে একাউন্ট কোরে কথা বোলুন ৩৫ পয়সা প্রতি মিনিট

আলাপ অ্যাপে একাউন্ট কোরে কথা বোলুন ৩৫ পয়সা প্রতি মিনিট

দিন দিন বাড়ছে মোবাইলের কল রেট, মোবাইলের সিম কার্ডে রিচার্জ করে কথা বলাটাই টপ হয়ে দাঁড়ায়। আপনি যেকোন ব্র্যান্ডের সিম থেকে কথা বলতে যদি যান আপনার সিম কার্ডে যদি মিনিট প্যাকেজ ইনস্টল না করা থাকে তাহলে প্রচুর পরিমাণে টাকা কেটে নেয়। তবে এ সমাধান আপনার পেয়ে যাবেন Alaap Btcl অ্যাপের মাধ্যমে। Alaap Btcl অ্যাপের মাধ্যমে আপনারা যেকোন লোকাল নাম্বারে ৩৫ পয়সা মিনিট এ কথা বলতে পারবেন। এখানে আপনার মিনিট প্যাকেজ ইনস্টল করতে হবে না। আলাপ অ্যাপে একটি অ্যাকাউন্ট তৈরি করে রিচার্জ করেই আপনি কথা বলতে পারবেন। আলাপের ভিতরে একাউন্ট করতে গেলে আপনার যে কোন একটি মোবাইল নাম্বার থেকে এখনে একাউন্ট তৈরি করতে হবে, এবং আপনার এনআইডি কার্ড দিয়ে আলাপ অ্যাপের ভিতরে রেজিস্ট্রেশন করে নিতে হবে, রেজিস্ট্রেশন করে নিলেই আপনি যে কোন নাম্বারে কথা বলতে পারবেন ৩৫ পয়সা মিনিটে।

Alaap Btcl অ্যাপের মাধ্যমে কলে কথা বলার নিয়ম হচ্ছে, আলাপ অ্যাপের ভিতর আপনি রিচার্জ করবেন এবং ফোনে ইন্টারনেট কানেকশন রেখে যে কোন লোকাল নাম্বারে কল দিয়ে কথা বলতে পারবেন। তবে আলাপ অ্যাপ থেকে আলাপ অ্যাপে অনলাইনে কথা বলতে পারবেন বিনামূল্যে।

প্রিয় পাঠকগণ আপনি যদি আলাপের মাধ্যমে ফোনে কথা বলতে চান, তাহলে একটা একাউন্ট করে নিবেন। Alaap Btcl অ্যাপের ভিতর কিভাবে একটি একাউন্ট তৈরি করতে হয় সেটা জানার জন্য পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিন।

1. প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে Alaap Btcl অ্যাপ্লিকেশন সার্চ করবেন। এবং আপনার ফোনে অ্যাপ টিকে ইনস্টল করে নিবেন।

2. আলাপ অ্যাপ ফোনে ইনস্টল করা হয়ে গেলে কিছু পারমিশন দিয়ে অ্যাপ ওপেন করে নিবেন, এরপড় লেখা দেখতে পারবেন Enter Your Phone Number. এবং এর নিচে একটি ফোন নাম্বারের বক্স থাকবে সেখানে আপনাকে ফোন নাম্বার দিয়ে নিচের কন্টিনিউ বাটনে ক্লিক করতে হবে।

3. কন্টিনিউ বাটনে ক্লিক করার পর আপনি যে ফোন নাম্বারটি দিবেন সে ফোন নাম্বারে ৬ ডিজিটের একটি ওটিপি কোড আসবে, ওটিপিটি মেসেজ থেকে দেখে OTP বক্সে অটিপি টি ভেরিফাই করে নিবেন।

4. এরপর নেক্সট এ ক্লিক করতে হবে, নেক্সটে ক্লিক করার পর আপনার এন আইডি কার্ড এখানে সাবমিট করতে হবে। এজন্য এন আইডি কার্ডের সামনের ছবি ও পেছনের ছবিটি তুলে দিয়ে এখানে আপলোড কোরে দিবেন।

5. Nid Card এর ছবি তোলা হয়ে গেলে আপনার এনআইডি কার্ডের সকল ইনফরমেশন দেখতে পারবেন একটি নতুন পেজে, এখানে যদি আপনার আইডি কার্ডের সকল তথ্য সঠিকভাবে দেখা যায় তাহলে নিচের ডান পাশের কর্নারে নেক্সট বাটনে ক্লিক করবেন।

6. এরপর Take a Selfie নামে একটি পেজ দেখতে পারবেন, এই পেজ থেকে আপনাদের একটি সেলফি তুলতে হবে। যার এন আইডি কার্ড থেকে আপনি Alaap Btcl অ্যাপে রেজিস্ট্রেশন করবেন ঠিক তারই এখানে সেলফি আপলোড করতে হবে। এখানে সেলফি তোলার জন্য ক্যামেরা আইকনে ক্লিক করে একটা সেলফি তুলে এখানে আপলোড করে দিবেন। সেলফি তোলা হয়ে গেলে সাবমিট বাটনে ক্লিক করে দিবেন।

7. সেলফি তুলে সাবমিট বাটনে ক্লিক করার পর আপনাদের কয়েকবার এখানে পারমিশন চাইতে পারে, এখানে কয়েকবার এলাও করে দিবেন। পারমিশন এলাও করে দিলেই Alaap Btcl অ্যাপেল একাউন্ট খোলা কমপ্লিট হয়ে যাবে। এরপর এখানে ব্যালেন্স Add করে আপনি যেকোন নাম্বারে কথা বলতে পারবেন ৩৫ পয়সা মিনিটে।

প্রিয় পাঠকগণ Alaap Btcl অ্যাপে অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে এখানে আপনি ব্যালেন্স Add করে নিবেন প্রথমে। কারণ ব্যালেন্স Add না করলে আপনি এখান থেকে কথা বলতে পারবেন না, তাই ব্যালেন্স Add করার জন্য Alaap Btcl অ্যাপের মেনু বারে ক্লিক করবেন, এরপর Recharge নামে একটি অপশন দেখতে পারবেন, রিচার্জ অপশনে ক্লিক করে ভিসা মাস্টার কার্ড বিকাশ ও নগদের মাধ্যমে এখানে আপনি ব্যালেন্স Add করতে পারবেন। এখান থেকে ব্যালেন্স Add করা হয়ে গেলে ফোনে কথা বলতে পারবেন।

প্রিয় পাঠকগণ এই ছিলো আমাদের আজকের পোস্ট। আশা করছি আজকের এই পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। আমাদের অন্যান্য পোস্ট গুলো দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন