ইমো অ্যাপে Zero Noise অপশন যেভাবে চালু করবেন

ইমো অ্যাপে Zero Noise অপশন যেভাবে চালু করবেন

ইমো তে যদি আপনি Zero Noise সেট করেন তাহলে ইমুতে অডিও কলে কথা খুবই আরামদায়ক মনে কোরবেন আপনি। বেশ পুরনো একটি ইমোর আপডেট যেটার নাম Zero Noise. কমবেশি সকলেই আমরা ইমু ব্যবহার করি তবে ইমুর বিভিন্ন সেটিং সম্পর্কে আমরা জানি না। অথবা ইমোর বিভিন্ন অপশন সম্পর্কে আমরা জানি না। তাই এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে ইমোর Zero Noise অপশন সম্পর্কে জানাবো। এই অপশনটা আপনার কি কাজে লাগবে অথবা আপনি এটা ব্যবহার করবেন কিভাবে, এবং Zero Noise অপশনটি কিভাবে আপনার ইমো অ্যাপে অন করবেন সে সকল বিষয় থাকবে এই পোস্টে।

বেশ কিছুদিন আগে imo অ্যাপ Zero Noise ফিচার তাদের ইমোতে অন করেছে, এই ফিচারটির মাধ্যমে ইমোতে বাইরে বসে কথা বলা অবস্থায় আপনি ক্লিয়ার ভাবে কথা বলতে পারবেন। আপনাদেরকে যদি সহজ ভাবে বুঝাতে চাই রাস্তা যখন আপনি থাকবেন রাস্তার প্রচুর শব্দ অথবা রাস্তার যে প্রচুর নয়েজ থাকবে সে নয়েজ গুলো আপনার কলের মাধ্যমে অপর পাশের ব্যক্তি শুনতে পাবে না। ইমো থেকে Zero Noise অপশনটা যদি আপনি চালু করেন তাহলে আপনার আশেপাশে যতই শব্দ থাকুক না কেন ইমোতে কলে কথা বলা অবস্থায় সেই শব্দগুলো আসবেনা শুধুমাত্র আপনার ভয়েসটাই ক্লিয়ার শোনা যাবে।

ইমোতে Zero Noise অপশনটা চালু কোরতে গেলে খুব বেশি ঝামেলা নেই, চাইলে আপনারা এই অপশনটা চালু কোরতে পারেন ইতো অ্যাপে। ইমো Zero Noise অপশনটা কিন্তু বেশ পুরনো এটার ব্যবহার অনেকে আমরা জানি না, তাই এখন আমরা জেনে নিব কিভাবে আপনারা Zero Noise ইমো অ্যাপের ভিতরে চালু করবেন। আর এটা জানার জন্য আমাদের পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিবেন।

ইমোতে Zero Noise অপশনটা চালু করতে গেলে আমাদের পুরনো ইমো অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে আপডেট করে নিতে হবে। যদি আপনার পুরোনো ইমোটা আপডেট না দেওয়া হয় তাহলে হয়তো এই অপশনটা আপনি ব্যবহার করতে পারবেন না। তাই অবশ্যই আপডেট করে নিবেন।

ইমো আপডেট করার পর আপনার ইমো অ্যাপ এর সেটিংস অপশনে চলে যাবেন, সেটিংস অপশনে গিয়ে Storage and Data সেটিংটি খুঁজে বের করে ওপেন করবেন। Storage and Data সেটিং এ আসার পর উপরে লেখা দেখতে পারবেন Low Data Mod এবার ওই খানে ক্লিক কোরবেন।

Low Data Mod অপশনের ভিতরে যদি আপনি দেখেন Low Data Mod চালু করা রয়েছে তাহলে এটাকে অফ করে দিতে হবে। আর যদি অলরেডি আপনার অফ থাকে তাহলে কিছু করতে হবে না। শুধুমাত্র পুরনো ইমো অ্যাপ টি ফোন থেকে আপডেট করলেই হয়ে যাবে।

Low Data Mod এ কারণেই আপনার Off করতে হবে কারণ এই অপশন যদি আপনার অন থাকে তাহলে আপনার imo অ্যাপ এর Zero Noise অপশনটা কাজ করবে না, কারন Zero Noise অপশনটি ব্যবহার করতে গেলে আপনার ইমো অ্যাপের ইন্টারনেট স্পিড টা একটু হাই কোয়ালিটির প্রয়োজন হবে তা-না হোলে Zero Noise কাজ কোরতে না ইমোতে।

প্রিয় পাঠকগণ এই নিয়মটা ফলো করলে আপনার ইমোতে Zero Noise অপশনটা ব্যবহার করতে পারবেন। আর Zero Noise অপশনটা ইমোতে তখনই দেখতে পারবেন যখন আপনি কাউকে কল দিবেন। এবং অপর পাশ থেকে যখন কলটা রিসিভ করবে তখন Zero Noise অপশনটি দেখা যাবে না। Zero Noise অপশনটা দেখা না গেলও চিন্তার কোন কারণ নেই ইমো থেকে অপশনটি কাজ করবে কথা বলা অবস্থায়। প্রিয় পাঠকগণ এই পোস্ট এতটুকুই, আমাদের অন্যান্য পোস্টগুলো আপনারা দেখতে পারেন। এতক্ষণ এই পোস্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks for Visiting Ftweb24.