imo অ্যাপে আপনাকে কেউ কল দিলে গান শুনতে পারবে

imo অ্যাপে আপনাকে কেউ কল দিলে গান শুনতে পারবে

এখন থেকে imo অ্যাপে কেউ আপনাকে কল দিলে গান শুনতে পারবে। imo অ্যাপের এই সিস্টেমটি অনেক আগের অনেকেই, এ সম্পর্কে আপনারা জানেন না। এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে আজকে আমরা জানিয়ে দিব ইমো অ্যাপ এর কলার টিউন সম্পর্কে। এই পোস্টে এটাও জানানো থাকবে কিভাবে আপনার ইমো আইডিতে কলার টিউন সেট করবেন। নরমালি যখন আমরা একটা সিম থেকে অন্য একটি সিমে কল দেই তখন সেখান থেকে ওয়েলকাম টিউন শোনা যায়, যদি আপনার ফোনে আমি কল দেই আর আপনার ফোনে যদি ওয়েলকাম টিউন সেট করা থাকে তাহলে কিন্তু আমি এই পাশ থেকে গান শুনতে পারব। এটা নরমাল একটি সিম থেকে অন্য একটি সিমের সিস্টেম। তবে এই সিস্টেমটা আপনি ইমোতেও করতে পারবেন, মোবাইলে পার্সোনাল সিমে কলার টিউন বা ওয়েলকাম টিউন সেট করতে গেলে প্রতিমাসে কিছু টাকা চার্জ করে থাকে সিম কোম্পানি। তবে ইমো অ্যাপ এ যদি আপনি কলার টিউন সেট করেন তাহলে আপনাকে এক টাকাও পেমেন্ট করতে হবে না। ইমুতে কলার টিউন সেট করা একদম ফ্রিতে।

প্রিয় পাঠকগণ এখন আমরা জেনে নিব কিভাবে আপনার imo অ্যাপ এর আইডিতে কলার টিউন সেট করবেন, তাই পুরো বিষয়টি জানার জন্য আমাদের পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিবেন।

1. সর্বপ্রথম ইমো অ্যাপে কলার টিউন সেট করতে গেলে আপনার ইমো অ্যাপ টিকে গুগল প্লে স্টোর থেকে আপডেট করে নেবেন।

2. Google Play Store থেকে imo App আপডেট করা হয়ে গেলে ইমো অ্যাপ ওপেন করুন, ইমো ওপেন করে ইমোর সেটিংস অপনে চলে যান।

3. imo অ্যাপের সেটিংস এর ভিতরে আসলে এখান থেকে ইমো অ্যাপের সকল সেটিংস দেখা যাবে, এবার এই সেটিংস গুলোর ভিতর থেকে Notifications যে সেটিংস থাকবে সেখানে ক্লিক করবেন।

4. নোটিফিকেশন সেটিংসে ক্লিক করার পর প্রথম দিকেই লেখা দেখতে পারবেন Calls. এবার এই কলস অপশনে একবার ক্লিক করে দিবেন।

5. কলস অপশনে ক্লিক করে দেওয়ার পর নতুন একটি পেজ দেখতে পারবেন, এবারে এই পেজ থেকে নিচের দিকে দেখতে পারবেন Caller Tune নামে একটা অপশন এবং এই অপশনে ক্লিক কোরবেন।

6. Caller Tune অপশনে ক্লিক করার পরে এখান থেকে বিভিন্ন ধরনের মিউজিক আপনারা পেয়ে যাবেন, এখান থেকে আপনি স্যাড সং রোমান্টিক সং সহ সকল ধরনের সং পেয়ে যাবেন। এবার আপনার পছন্দতো যে কোন একটি গানের উপরে ক্লিক করবেন, ক্লিক করে আপনার পছন্দের মিউজিকটি অথবা গানটি সেট করে নিলেই হয়ে যাবে। পরবর্তীতে আপনাকে ইমো তে কেউ কল দিলে অপর পাশ থেকে সে গান শুনতে পারবে।

7. প্রিয় পাঠকগণ imo অ্যাপের ভেতরে অনেক সময় বাংলা গান খুঁজে পাওয়া কষ্টকর হয়ে দাঁড়ায়। তো এটার সমস্যা ও আপনারা সমাধান করতে পারবেন, আপনি যদি ইমো অ্যাপে বাংলা গান কলার টিউন হিসেবে সেট করতে চান তাহলে আপনার ফোনের গুগল প্লে স্টোর থেকে Likee APP install কোরে নিতে হবে। ফোনে যদি আপনার লাইকি অ্যাপ থাকে তাহলে আর নতুন করে আপনাকে ইনস্টল করতে হবে না। লাইকি অ্যাপ এর মাধ্যমে ইমোতে কলার টিউন সেট করা যায়। কারণ লাইকি অ্যাপে যত পপুলার গান থাকে সেই গানগুলো ইমো অ্যাপে শো করে, আর এভাবে করে ইমু আপের কলার টিউন হিসেবে বাংলা গান সেট করা যায়।

অনেকেরই আপনাদের মনে প্রশ্ন থাকতে পারে যে ইমোতে বাংলা গান কলার টিউন সেট করতে গেলে আমাদের ফোনে কেন লাইকি অ্যাপ ইনস্টল করতে হবে! এটার উত্তর হচ্ছে গিয়ে ইমো অ্যাপের কলার টিউন এর পার্টনার হিসেবে কাজ করে থাকে লাইকি অ্যাপ। তাই এখান থেকে অনেক সময় কলার টিউন সেট করতে গেলে লাইকি অ্যাপ ইনস্টল করতে হয়।

আর ইমো অ্যাপে কলার টিউন সেট করা হয়ে গেলে পরবর্তীতে যদি আপনি ফোন থেকে লাইকি অ্যাপ আনইনস্টল করে দেন তাহলে কোন সমস্যা নাই, পরবর্তীতে আপনার ইমো অ্যাপে জদি কেউ কল দেয় তবুও সে কলার টিউন শুনতে পারবে। প্রিয় পাঠক গন ঠিক এভাবে করে সঠিক নিয়মে ইমো অ্যাপের ভিতরে কলার টিউন সেট করে নিতে হয়। আশা করি বিষয়টা আপনারা বুঝতে পারছেন। আজকের পোস্ট এই পর্যন্তই, সবাইকে ধন্যবাদ এই পোস্টেরসাথে এতক্ষণ থাকার জন্য। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন