Brilliant অ্যাপ দিয়ে ৩৫ পয়সা প্রতি মিনিট ফোনে কথা বোলুন

Brilliant অ্যাপ দিয়ে ৩৫ পয়সা প্রতি মিনিট ফোনে কথা বোলুন

আসসালামু আলাইকুম আশা করি সকলেই ভালো আছেন। আপনি বাংলাদেশের যে কোন নাম্বারে কথা বলতে পারবেন ৩৫ পয়সা প্রতি মিনিট। এবং আপনার একটি ইউনিক বা নতুন নাম্বার থাকবে যখন আপনি Brilliant Connect অ্যাপ আপনার ফোনে ইনস্টল করে এখানে একটি অ্যাকাউন্ট করে নিবেন। আপনার একটি ফোন নাম্বার দিয়ে আপনি Brilliant Connect অ্যাপের ভিতর একাউন্ট করলে এখানে একটি ইউনিক নাম্বার পাবেন। Brilliant Connect অ্যাপ দিয়ে আপনি নরমাল যে কোন একটি বাটন ফোনের সিম এ ও কল দিতে পারবেন। চাইলে আপনারা বিভিন্ন দেশের নাম্বারে ও কথা বলতে পারবেন অন্যান্য অপারেটরের চেয়ে কম রেটে। Brilliant Connect ভিতরে বিকাশ রকেট নগদেবের মাধ্যমে খুব সহজেই আপনি রিচার্জ করতে পারবেন। আর Brilliant Connect এর দারুন একটি সুবিধা আছে আপনি যদি ১০০ টাকা রিচার্জ করেন এখানে আপনি টেন পার্সেন্ট বোনাস পাবেন, ১০০ টাকা রিচার্জ করলে ১১০ টাকা ব্যালেন্স অ্যাড হবে। প্রিয় পাঠকগণ Brilliant Connect অ্যাপে কিভাবে আপনি একটি অ্যাকাউন্ট খুলবেন তা জেনে নিব আজকের এই পোস্টে।

Brilliant Connect এর ভিতর অ্যাকাউন্ট খোলার জন্য আমাদের পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিবেন। পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে দেখলে আপনি নিজেই অ্যাপের ভিতরে অ্যাকাউন্ট করতে পারবেন, আর Brilliant Connect অ্যাপের ভিতর অ্যাকাউন্ট খোলার পরে আপনার ভোটার আইডি কার্ড দিয়ে Brilliant Connect   অ্যাপের ভিতরে রেজিস্ট্রেশন করে নিতে হবে।

1. Brilliant Connect  অ্যাপ এর ভিতর একাউন্ট করার জন্য সরাসরি Google Play Store এ চলে যান। Google Play Store থেকে Brilliant Connect অ্যাপ ফোনে Install করে নিন।

2. অ্যাপ Install করা হয়ে গেলে আপনার অ্যাকাউন্ট তৈরী করার জন্য একটি নাম্বার চাইবে আপনি আপনার নাম্বারটা দিয়ে দিবেন, যে নাম্বারটা দিয়ে আপনি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করতে চান। নাম্বার দেওয়ার পর আপনার নাম্বার এ ভেরিফিকেশন করার জন্য একটা কোড আসবে। ওই কোড বসিয়ে নিবেন।

3. কোড বসানোর পরে Next এ ক্লিক করে দিবেন। এরপর আপনার কাছে আপনার কন্টাক্টেড এক্সেস চাইবে আপনি কন্টিনিউ অপশনে ক্লিক করে পারমিশন টা দিয়ে দিবেন। এরপর আপনার কাছে কিছু পারমিশন চাইবে আপনি সেগুলো দিয়ে দিবেন।

4. পরে আপনার প্রোফাইলে নিয়ে আসবে আপনি আপনার প্রোফাইলে আপনার নাম দিতে পারবেন। এবং আপনি চাইলে আপনার একটি ছবি দিয়ে দিতে পারবেন।

5. Brilliant Connect অ্যাপে অ্যাকাউন্ট তৈরি করার পরে আপনার প্রথম কাজটি হলো। আপনার এনআইডি কার্ড দিয়ে একাউন্ট ভেরিফিকেশন করা।

6. এটা করলে আপনি আপনার একাউন্টে রিচার্জ করতে পারবেন, আপনি ইউনিক নাম্বারটি পাবেন এবং অন্যান্য সুযোগ সুবিধা পাবেন।

7. এন আই ডি কার্ড দিয়ে আপনার একাউন্ট ভেরিফিকেশন করার জন্য প্রথমে সেটিং এ প্রবেশ করবেন। পরে এন আই ডি ওই অপশনটি সিলেক্ট করবেন এবং ক্লিক করে দিবেন। এখন এখান থেকে আপনি আপনার এন আই ডি কার্ডের ছবি তুলে সাবমিট করে দিবেন। সাবমিট হয়ে গেলে আপনার আইডি এক্টিভেট হয়ে যবে।

8. একাউন্ট এক্টিভেট হয়ে গেলে প্রথমে আপনাকে রিচার্জ করতে হবে। আর রিচার্জ করার জন্য সেটিং এ গিয়ে সিলেক্ট করবেন মাই ব্যালেন্স ওই অপশনটি এবং ক্লিক করে দিবেন। এখান থেকে এড ব্যালেন্স ওই অপশনে ক্লিক করবেন। এবং এখান থেকে আপনি বিকাশ নগদ রকেট ইত্যাদি অথবা কাড দিয়ে রিচার্জ করে নিতে পারবেন।

প্রিয় পাঠকগণ ঠিক এভাবে করে সঠিক নিয়মে Brilliant Connect অ্যাপের ভিতরে একাউন্ট খুলতে হয়। আর এভাবে করে একাউন্ট খুলে কথা বলতে পারবেন যেকোন নাম্বারে ৩৫ পয়সা প্রতি মিনিট। সবাইকে ধন্যবাদ এতক্ষণ আমাদের পোস্টের সাথে থাকার জন্য। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন