কম বাজেটে অসাধারণ গেমিং ফোন - Itel RS4 Mobile Phone - Tech News

কম বাজেটে অসাধারণ গেমিং ফোন - Itel RS4 Mobile Phone - Tech News

Itel নিয়ে এসেছে ১৯৯৯০ টাকায় দারুন একটি ফোন, Itel এর এই ফোনটির মডেল হচ্ছে Itel RS4. এই ফোনটি মার্কেটে রিলিজ করে ৬ এপ্রিল ২০২৪ এই সময়। আইটেল দাবী করছে Itel RS4 Model এর ফোনটি খুবই দুর্দান্ত একটি ফোন হবে, এই ফোনটি কম বাজেটে হলেও এটা নাকি দারুন গেমিং ফোন হবে। এছাড়াও itel এর এই ফোনটিতে মডেলের বেশ আপডেট আনা হয়েছে, ফোনটি দেখতে খুবই চমৎকার লাগে। ফোনটি হাতে নিলে খুবই প্রিমিয়াম কোয়ালিটি মনে হয়। এছাড়া ফোন থেকে গেমিং করতে গেলে ভালো মানের ফোন হতে হয় কিন্তু আইটেলের এর এই ফোনটি দিয়ে খুবই সুন্দর মানের গেমিং করা যাবে সেটা দাবি করছে আইটেল। Itel RS4 Model এর ফোনটি একটু লো বাজেটে হলেও এই ফোনটিতে র‌্যাম হিসাবে পাচ্ছেন ১২ জিবি, এবং আইটেলের এই ফোনটিতে রম হিসেবে থাকছে ২৫৬ জিবি। Itel RS4 Model এই মডেলের ফোনটিতে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম Version 13 ব্যবহার করা হয়েছে। আইটেলের এই ফোনটিতে Chipset হিসেবে ব্যবহার করা হয়েছে Mediatek helio g99 ultimate. Cpu ব্যবহার করা হয়েছে Octa core (2.2 Ghz, dual core.

স্মার্ট ফোন ব্যবহারকারী বন্ধুগণ চোলুন এবার আমরা জেনে নেই Itel RS4 Model এর এই ফোনটিতে কি কি ব্যবহার করা হয়েছে ও কি কি রয়েছে তার সংক্ষিপ্ত কিছু বিষয়।

Itel RS4 Model এর Display. আইটেলের এই ফোন টিতে ডিসপ্লেতে IPS LCD type display ব্যবহার করা হয়েছে। এই ফোনটির স্কিন সাইজ 6.56 ইঞ্চি। রেজুলেশন 720×1612 px hd plus. Refresh rate 12 Hz.

Itel RS4 Model এর Camera. আইটেলের এই ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে, প্রাইমারি ক্যামেরার হিসেবে পাচ্ছেন 50 mp. ক্যামেরায় রয়েছে অটোফোকাস সিস্টেম। রয়েছে ক্যামেরা ফ্লাশ, টেন এক্স ডিজিটাল জুম। ভিডিও রেকর্ডিং করতে পারবেন 1920×1080 30 fps এ। এছাড়াও এই ফোনটিতে সিঙ্গেল প্রাইভেরি ক্যামেরা হিসেবে পাচ্ছেন ফ্রন্ট ক্যামেরায় 8 mp.

Itel RS4 Model এর Battery. আইটেলের এই ফোনটিতে লিথিয়াম পলিমার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে 5000 mah ব্যাটারি পেয়ে যাবেন। ফোনটিতে থাকছে 45W ফাস্ট চার্জিং। এই ফোনটিতে শূন্য থেকে ৮০% চার্জ হতে মোট ৩০ মিনিট সময় লাগবে। ফোনটিতে চার্জ করার জন্য USB type c ব্যবহার করা হয়েছে।

Itel RS4 Model এর Network System. আইটেলের এই ফোনটিতে নেটওয়ার্ক সিস্টেমে থাকছে 2G, 3G, 4G. এই ফোনটিতে ৫জি ব্যবহার করা হয়নি। এই ফোনটিতে ডুয়েল সিম ব্যবহার করা সুবিধা থাকছে। ফোনটিতে Nano sim কার্ড ব্যবহার করতে পারবেন। রয়েছে Volte ব্যবহারের সুবিধা। ওয়াইফাই হিসেবে থাকছে Wifi 5 (802. 11. ব্লুটুথ ভার্সন V5.0 রয়েছে A- Gps & WiFi Hotspot.

Itel RS4 Model এর Security. আইটেলের এই ফোনটিতে সিকিউরিটি হিসেবে থাকছে Light sensor. Fingerprint sensor & Face unlock সিকিউরিটি সিস্টেম। ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট এই ফোনটিতে খুবই দুর্দান্তভাবে কাজ করে।

Itel RS4 Model এর Multimedia. আইটেলের এই ফোনটিতে থাকছে Loudspeaker, অডিও জ্যাক হিসেবে থাকছে 3.5mm এছাড়াও এখান থেকে Document reader অপশনটিও পেয়ে যাচ্ছেন এই ফোনটিতে।

স্মার্টফোন ব্যবহারকারী বন্ধুগণ Itel RS4 Model এর এই ফোনটি সম্পর্কে আপনাদেরকে কিছু তথ্য নিউজ দিয়ে থাকলাম। আইটেল এটি একটি আমাদের দেশী পণ্য, আইটেল সবসময় চেষ্টা করে তাদের সার্ভিস তাদের প্রোডাক্ট যেন খুবই উন্নত মানের হয়। তাই আমাদেরও বিবেচনা করা উচিত দেশি ফোন হিসেবে, অন্যান্য সব ব্রান্ডের ফোনের পাশাপাশি Itel এর কিছু Model এর ফোন আমাদের ব্যবহার করা উচিত। স্মার্ট ফোন ব্যবহারকারী বন্ধুগণ Itel RS4 Model এই ফোনটি নিয়ে যতটুক তথ্য আমাদের কাছে ছিল সেটা আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করলাম। আশা করছি আইটেল এর এই ফোনটি সম্পর্কে আপনারা পুরোপুরি ধারনা পেয়ে গেছেন। এতক্ষণ আমাদের এই পোস্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks for Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন