বর্তমানে Oppo এর সেরা ফোন নাকি এটা - Oppo A3 Pro 5G

বর্তমানে Oppo এর সেরা ফোন নাকি এটা - Oppo A3 Pro 5G

Appo নিয়ে এসেছে দুর্দান্ত একটি ফোন। অপর এই ফোনের মডেলটি হলো Oppo A3 Pro 5G. অপর এই ফোনটি Launch হয় ১২ এপ্রিল ২০২৪ এই সময়ে। অপর এই মডেলের ফোনটিতে আপনারা দুইটি কালার পাবেন! Starry Black, Moonlight Purple, এই দুটি কালারে অপর এই ফোনটিতে পাওয়া যাবে। Oppo A3 Pro 5G এই মডেলের ফোন দিয়ে খুবই শক্তপোক্তভাবে আপনি গেমিং করতে পারবেন, অপ দাবি করছে এই ফোনটি দিয়ে খুবই ভালো মানের দুর্দান্তভাবে গেমিং করা যাবে। এছাড়াও এই ফোনটি খুবই শক্ত পোক্ত, ফোনটি হাত থেকে পড়ে গেল খুব একটা ক্ষতি হয় না। কোথাও কোথাও দেখা গেছে অপর এই মডেলের ফোনের উপর দিয়ে কেউ গাড়ি চালিয়ে ও দেখছেন যে অপর এই ফোনটি কতটা শক্ত পোক্ত। তবে সেখানে দেখা গেছে যে ফোনটি খুবই শক্তপক্ত, ফোনটিতে অল্প আঘাতে কিছুই হয় না। Oppo A3 Pro 5G যদি আপনি ক্রয় করতে চান তাহলে এর বাজার মূল্য হিসেবে আপনাকে দিতে হবে ৩০ থেকে ৩৫ হাজারের ভিতরে। তবে এই দামটি হয়তো পরবর্তীতে কম বেশি হতে পারে।

Oppo A3 Pro 5G মডেলের ফোনটিতে আপনি বক্সে পাচ্ছেন: USB Data Cable, Charger, SIM Ejector, Protective Case, User Manual & Warranty Card, এগুলোই থাকবে Oppo A3 Pro 5G মডেলের ফোনের বক্সে, এছাড়া এই ফোনটিতে এর বাইরে তেমন কিছুই আপনি পাবেন না।

প্রিয় স্মার্ট ফোন ব্যবহার করে বন্ধুগণ চলুন এবার আমরা এই ফোনটির Specifications সম্পর্কে। আর এটা জানার জন্য পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিন।

Network: Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটিতে দেওয়া হয়েছে 2G, 3G, 4, এবং 5G, এই ফোনটিতে আপনার ডুয়েল সিম ব্যবহার করতে পারবেন। Oppo A3 Pro 5G মডেলের ফোনটিতে আপনার ন্যানো সিম ব্যবহার করতে পারবেন।

Size And Weight: Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটির Height- About 16.58cm, Width- About- 7.61cm, Thichness- About- 0.77cm, এই ফোনটির সর্বোচ্চ ওয়েট 186 গ্রাম।

Storage: Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটিতে থাকছে 8Gb Ram + 128Gb Rom, এছাড়া এই ফোনটিতে আরেকটি ভেরিয়েন্ট আপনারা পাবেন আর সেটা হলো 8GB Ram + 256Gb Rom, এই দুটি ভেরিয়ান্টে আপনারা ফোনটি ক্রয় করতে পারবেন। এই ফোনটিতে আপনি এক্সট্রা মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন, এছাড়াও এই ফোনটিতে USB OTG Supported সুবিধা থাকছে।

Display: Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটি ডিসপ্লে সাইজ 16.94cm, Screen Ratio 89.9 পারসেন্ট, রেজুলেশন HD Plus 1604×720, রিফ্রেশ রেট Minimum 120 Hz, Panel- LCD, আর এই ফোনটিতে ব্রাইটনেস নিয়ে কোন সমস্যা নেই তেমনটাই দাবি করছে Oppo.

Camera: Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটির Rear মেইন ক্যামেরায় থাকছে 50Mp, Front ক্যামেরায় থাকছে 8Mp, এই ফোনটির Rear ক্যামেরা দিয়ে ভিডিও শুট করতে পারবেন 1080p 60Fps & 1080p 30Fps, Front ক্যামেরা দিয়ে ভিডিও করতে পারবেন 1080p 30Fps.

Chips: Oppo A3 Pro 5G চিপস হিসেবে থাকছে Mediatek Dimensity 6300, Gpu হিসাবে ব্যবহার করা হয়েছে Arm Mali-G57 Mc2@1072Mhz.

Battery: Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটিতে Non Removal ব্যাটারি ব্যবহার করা হয়েছে, ব্যাটারীতে থাকছে 5100Mah, এবং এই ফোনটিতে 45 W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকছে।

Biometrics: Oppo A3 Pro 5G আপনারা পাচ্ছেন Face Recognition সাপোর্টেড, এবং এর সাথে পাচ্ছেন Fingerprint Sensor Supported সুবিধা।

Connectivity: Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটিতে Wifi 5 (802.11ac) এবং Wlan 2. 4G/Wlan 5G, এই ফোনটির ব্লুটুথ ভার্সন হিসেবে থাকছে Bluetooth 5.3 Low Energy, থাকছে USB Type-C Supported, এছাড়া এই ফোনটিতে Earphone jack 3.5mm ব্যবহার করার সুবিধা।

Operating System: Oppo A3 Pro 5G এই ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে Colour OS 14, যাদিয়ে খুব ভালোভাবেই ফোনটির খুবই ভারী ভারী অ্যাপ ব্যবহার করা যায়, এছাড়াও খুবই হেবি মানের গেম প্লে করা যায় এ ফোনটি দিয়ে।

স্মার্ট ফোন ব্যবহারকারী বন্ধুগণ Oppo A3 Pro 5G এই মডেলের ফোনটির নিয়ে যতটুক তথ্য আমাদের কাছে ছিল সেটা আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করলাম। আশা করি আপনারা বিষয়গুলোকে বুঝতে পারছেন। এবার যদি আপনি এই মডেলের ফোনটি ক্রয় করতে চান তাহলে সেটা আপনার ব্যাপার, তবে অনেকেই ধারণা করছে ফোনটি ভালো হবে তাই ইচ্ছে করলে আপনি ক্রয় করতে পারেন। এই পোস্ট আমাদের এতটুকুই, এতক্ষণ আমাদের এই পোস্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। thanks For Visiting Ftweb24.