টিকটক থেকে লাইভ ওয়ালপেপার মোবাইলের স্ক্রিনে সেট করবেন যেভাবে

টিকটক থেকে লাইভ ওয়ালপেপার মোবাইলের স্ক্রিনে সেট করবেন যেভাবে

এই পোস্টের মাধ্যমে আমরা শিখব কিভাবে TikTok থেকে Live Wallpaper মোবাইলে সেট করতে হয়। টিকটকে এ ভিডিও আপলোড করা, ভিডিও দেখা অথবা ভিডিও তৈরি করা সবকিছুই করা যায়। তবে আপনি যেনে অবাক হবেন যে টিকটক থেকে খুবই ভালো মানের এইচডি কোয়ালিটির সুন্দর সুন্দর ওয়ালপেপার আপনার মোবাইলের স্ক্রিনে সেট করতে পারবেন। বর্তমানে বেশিরভাগ মানুষের ফোনেই টিকটক অ্যাপ রয়েছে, তাই চাইলে টিকটক অ্যাপ থেকে যে কেউই লাইভ ওয়ালপেপার মোবাইলের স্ক্রিনে সেট করতে পারবেন। TikTok Live Wallpaper দেখতে খুবই চমৎকার লাগে, আপনি যখন আপনার মোবাইলের হোমস্ক্রিনে টিকটক এর লাইভ ওয়ালপেপার সেভ করবেন তখন এটি এনিমেশন আকারে শো করবে আর এটা দেখে সবাই অবাক হবে। আপনার পছন্দ মতো টিকটক থেকে যেকোনো একটি লাইভ ওয়ালপেপার সেট করতে পারবেন।

প্রিয় পাঠকগণ এখন আমরা যেনে নিব কিভাবে টিকটক অ্যাপ থেকে লাইভ ওয়ালপেপার সেট করতে হয়। তো এটা জানার জন্য আমাদের পোস্টের নিচের দিকের আর্টিকেল মনোযোগ দিয়ে পড়ে নেবেন।

1. টিকটক লাইভ ওয়ালপেপার মোবাইলের হেমস্ক্রিনে সেট করতে গেলে সর্বপ্রথম আপনার TikTok অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে আপডেট করে নিবেন।

2. গুগল প্লে স্টোর থেকে টিকটক অ্যাপ আপডেট করা হয়ে গেলে, এবার টিকটক অ্যাপ ওপেন করুন। TikTok অ্যাপ ওপেন করার পর ওপরে ডানপাশে টিকটকের সার্চ বাড় দেখতে পারবেন এবং সেখানে ক্লিক করবেন।

3. টিকটকের সার্চ বাড়ে ক্লিক করার পর, আমাদের লিখতে হবে Live Wallpaper. লাইভ ওয়ালপেপার লিখে টিকটকে সার্চ করবেন।

4. লাইভ ওয়ালপেপার লিখে সার্চ করার পর এখানে অনেকগুলো লাইভ ওয়ালপেপার দেখতে পারবেন। এবার যে ওয়ালপেপারটি আপনার পছন্দ হবে সেটার উপরে ক্লিক করবেন। আসলে লাইভ ওয়ালপেপারের উপরে ক্লিক করলে একটি ভিডিওর মত শো করবে, এখানে চিন্তার কোন কারণ নাই ভিডিওর মত শো করলেও এটার মাধ্যমে আপনি লাইভ ওয়ালপেপার মোবাইলের স্ক্রিনে সেট করতে পারবেন।

5. পছন্দ মত লাইভ ওয়ালপেপার এ ক্লিক করার পর ওয়ালপেপার টি ভিডিও আকারে প্লে হবে, এবার ডানদিকে যে টিকটকের শেয়ার বাটনটি থাকবে সেখানে ক্লিক করবেন।

6. টিকটকের শেয়ার বাটনে ক্লিক করার পর এখানে বেশ কিছু অপশন দেখতে পারবেন। এবার এই অপশনের মধ্যে থেকে যেখানে লেখা দেখতে পারবেন Set As Wallpaper. এবার এই লেখায় ক্লিক কোরবেন।

7. এরপর আবার-ও Set As Wallpaper নামে একটা অপশন দেখতে পারবেন, পড়ে আবারও সেকানে ক্লিক কোরবেন।

8. এরপর এখানে Apply নামে নতুন একটা অপশন দেখতে পারবেন, এবার অ্যাপ্লাই নামের অপশনটিতে একবার ক্লিক করে দিবেন।

9. অ্যাপ্লাই অপশনে ক্লিক করার পরেই দুটি অপশন শো করবে, প্রথম অপশন টি হল Home Screen. এবং দ্বিতীয় অপশনটি হলো Home And Lock Screens. এবার আপনার ইচ্ছেমতো যেকোনো একটি অপশনে ক্লিক করবেন। যেকোন একটি অপশনে ক্লিক করলেই টিকটক থেকে Live Wallpaper আপনার মোবাইলের লক স্কিন অথবা হোমস্ক্রিনে সেট হয়ে যাবে।

প্রিয় পাঠকগণ টিকটক থেকে লাইভ ওয়ালপেপার সেট করা হলে গেলে এবার আপনি দেখতে পারবেন আপনার মোবাইলের স্ক্রিনে। আর এটা দেখতে খুবই সুন্দর লাগবে, তো ঠিক এই নিয়ম করে টিকটক থেকে লাইভ ওয়ালপেপার সেট করে নিবেন। এই পোস্টে পর্যন্তই, আমাদের অন্যান্য পোস্ট গুলো দেখার জন্য আপনাদেরকে আমন্ত্রণ জানাচ্ছি। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন