নরমাল ভিডিও দিয়ে এনিমি ভিডিও তৈরি করার নিয়ম

নরমাল ভিডিও দিয়ে এনিমি ভিডিও তৈরি করার নিয়ম

Enemy ভিডিও এনিভি মুভি এসব ধরনের ইন্টারটেইনমেন্ট ভিডিও গুলো মানুষের খুবই পছন্দের তালিকায়। অনেকে আছেন Enemy ভিডিও তৈরি করতে চান নিজেরাই, কিন্তু কিভাবে এনিমি ভিডিও তৈরি করতে হয় সেটা জানেন না। তবে এই পোস্টের মাধ্যমে আমরা জেনে নিব নিজের যেকোনো একটি ভিডিও দিয়ে একটি Ai টুলস এর মাধ্যমে Enemy ভিডিও তৈরি করতে হয়। যে Ai tools এর মাধ্যমে আপনারা এনিমি ভিতরে তৈরি করতে পারবেন এই টুলস টি চাইলে আপনারা ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এই Ai টুলের মাধ্যমে আপনার যে কোন একটি নরমাল ভিডিও কে Enemy Video তে রূপান্তর করতে পারবেন। এই টুলটি প্রথমে আপনারা ফ্রিতে ব্যবহার করতে পারবেন, এখানে ফ্রিতে কিছু টুলস পেয়ে যাবেন যেগুলোর মাধ্যমে Enemy ভিডিও তৈরি করতে পারবেন। আর এই সম্পূর্ণ কাজটি করতে পারবেন একটি Ai ওয়েবসাইটের মাধ্যমে! ওয়েবসাইটের ভিতরে আপনার নিজের জিমেইল দিয়ে সাইন আপ করে এখান থেকে এনিমি ভিডিও তৈরি করতে পারবেন। জিমেইল দিয়ে সাইন আপ করলে এখানে ফ্রিতে এই ওয়েবসাইটের ভিতরে কিছু বোনাস আপনি ফ্রিতে পাবেন, এই বোনাস ব্যবহার করে আপনি এনিমি ভিডিও তৈরি করতে পারবেন। পরবর্তীতে অনেক বেশি যদি এনিমি ভিডিও তৈরি করতে চান তাহলে আপনাকে এই ওয়েবসাইটকে পেমেন্ট করে Ai টুলস ব্যবহার করে Enemy ভিডিও তৈরি করতে হবে। তবে এখান থেকে আপনারা বেশ কিছু Enemy ভিডিও তৈরি করতে পারবেন ফ্রিতে।

এই ওয়েবসাইটের ভিতরে Enemy তৈরি করতে গেলে সর্বোচ্চ আপনারা ৫০ এমবির ভিডিও আপলোড করতে পারবেন। ৩০ সেকেন্ডের বেশি ভিডিও দিয়ে এখানে Enemy ভিডিও তৈরি করা যাবেনা এ বিষয়টা মাথায় রাখবেন। যদি আপনি এই Ai টুলস কে পেমেন্ট করে Enemy ভিডিও তৈরি করতে যান তখন আপনারা পারবেন।

যেকোনো নরমাল একটা ভিডিও দিয়ে কিভাবে Enemy ভিডিও তৈরি করতে হয় এ বিষয়টি জানার জন্য পোস্টের নিচের দিকের আর্টিকেল গুলো মনোযোগ দিয়ে পড়ে নিন। সর্বপ্রথম Enemy ভিডিও তৈরি করতে গেলে নিচে একটি লিংক পেয়ে যাবেন সেই লিংকে প্রবেশ করতে হবে। নিচের New Window নামের বাটনে ক্লিক করলে আপনারা এই লিংক এর ভিতরে প্রবেশ করতে পারবেন।

New Window Now

1. Enemy ভিডিও তৈরি করার জন্য New Window ওপেন করলে দেখতে পারবেন নতুন একটি আই টুলসের ওয়েবসাইটে শো করতেছে। এবার এই ওয়েবসাইটের উপরে ডান পাশে কর্নারের দিকে Login নামের একটি অপশন দেখতে পারবেন, এবার এই অপশনে ক্লিক করে দিবেন।

2. Login অপশনে ক্লিক করলে নতুন একটি পেজ দেখতে পারবেন, এই পেজে লেখা দেখতে পারবেন Continue with Google নামের একটি অপশন। এবার এই অপশনে ক্লিক করে আপনার ফোনে থাকা জিমেইল একাউন্ট দিয়ে এই ওয়েবসাইটে লগইন করে নিতে হবে।

3. ওয়েব সাইটে লগইন করা হয়ে গেলে ওয়েবসাইটের মূল পেজ দেখতে পারবেন। এবার ওয়েবসাইটের মূল পেজ থেকে All tools নামের একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন।

4. All tools নামের অপশনে ক্লিক করলে এখানে নতুন একটি পেজ দেখতে পারবেন। এবার এই পেজ থেকে অনেকগুলো Enemy টেমপ্লেট দেখতে পারবেন, আপনার পছন্দ মত যে কোন একটি টেমপ্লেটের মাধ্যমে এখান থেকে Enemy ভিডিও তৈরি করতে পারবেন। এছাড়াও এই পেজের ভেতর Upload video নামের একটি অপশন দেখতে পারবেন, এবং সেখানে ক্লিক কোরবেন।

5. Upload video নামের অপশনে ক্লিক কোরলে এখানে আপনার ফোনের ক্যামেরা ও আপনার গ্যালারি শো করবে। এবার এখান থেকে আপনার পছন্দমত যেকোনো একটি ভিডিও আপলোড অপশনে ক্লিক করে এখানে আপলোড করে দিবেন।

6. আপলোড অপশনে ক্লিক করে আপনার যে কোন একটি ভিডিও আপলোড করার পরে এখানে নতুন একটি পেজ শো করবে। এবার এই পেজ থেকে ফ্রিতে বেশ কিছু Enemy ট্যাবলেট পেয়ে যাবেন যেগুলো মাধ্যমে আপনি ফ্রিতে Enemy ভিডিও তৈরি করতে পারবেন। এবার যে কোন একটি পছন্দ মত টেমপ্লেটের উপর আপনি ক্লিক করবেন, যেকোনো একটি Enemy টেমপ্লেটের উপর ক্লিক করলে Generate video নামের একটি অপশন দেখতে পারবেন! এবারে Generate video নামের অপশনটায় ক্লিক কোরতে হবে। ক্লিক করে দিয়ে এখানে বেশ কিছু সময় অপেক্ষা করতে হবে, এরপরে দেখতে পারবেন অটোমেটিক Ai tools এর মাধ্যমে আপনার নরমাল ভিডিওটি Enemy ভিডিও তে রূপান্তরিত হয়ে গেছে। সবশেষে এই ভিডিও টাকে আপনার ফোনের গ্যালারিতে সেভ করার জন্য ভিডিওর উপর ক্লিক করতে হবে, ভিডিওর উপর ক্লিক করলে একটি ডাউনলোড অপশন চলে আসবে, ডাউনলোড অপশনে ক্লিক করলে ভিডিও ফোনের গ্যালারি-তে Save হয়ে যাবে।

প্রিয় পাঠকগণ এভাবে করে Ai টুলস এর মাধ্যমে যেকোনো নরম একটি ভিডিওকে ফ্রিতে Enemy ভিডিওতে রূপান্তরিত করা যায়। আশা করি পুরো বিষয়টি আপনারা বুঝতে পেরেছেন। এতক্ষণ এই পোস্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। Thanks For Visiting Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন