ইমু ব্লকলিস্ট থেকে যে কোন ইমু আইডি আনব্লক করার নিয়ম

ইমু ব্লকলিস্ট থেকে যে কোন ইমু আইডি আনব্লক করার নিয়ম

Imo অ্যাপের Block list সম্পর্কে অনেকে জানেন না! তাই আজকের এই পোস্টে imo অ্যাপের Block list কিভাবে বের কোরে দেখতে হয় সে বিষয় জানব। আমরা অনেক সময় আমাদের imo ফ্রেন্ডদের Block কোরে দেই, অনেক সময় আমাদের ভুল বসত imo অ্যাপ  থেকে অন্য কাউকে Block করা হয়, আবার অনেক সময় অনেকের উপরে বিরক্ত হয়ে ব্লক করতে বাধ্য হই। আবার একটা সময় যাদেরকে আমরা ব্লক করি তাদেরকে খুঁজে বের করতে হয়। imo থেকে ইমু চ্যাট লিস্ট থেকে খুব সহজে যে কাউকে ব্লক করা যায়, তবে ব্লক করার পর কাকে কাকে আমরা ইমু থেকে ব্লক করেছি সে বিষয় জানতে পারি না। ইমু চ্যাটলিস্ট থেকে যে কাউকে ব্লক করা সহজ হলেও ব্লক করার পর ইমুর চ্যাট লিস্ট থেকে ব্লক করা আইডি গুলো খুঁজে পাওয়া যায় না। তাই অনেকেই যাদেরকে ভুলবশত ইমুতে ব্লক করেছে তাদেরকে আনব্লক করতে পারে না।

ইমু আপের ভিতর যে বন্ধুদেরকে আপনি ব্লক করে রেখেছেন তাদের সকলকে আপনি দেখতে পারবেন ইমু অ্যপের একটি অপশনের ভিতর। ইমুর ভিতরে সেই অপশনে গিয়ে আপনার যাকে যাকে আনব্লক করার প্রয়োজন হবে সেটা দেখে দেখে আপনি আনব্লক করতে পারবেন। imo Block list এ গিয়ে কিভাবে আপনি আপনার ব্লক লিস্ট থেকে অন্যদের আইডি Unblock করবেন সে বিষয়ে জানার জন্য পোস্টের নিচের দিকের আর্টিকেলগুলো মনোযোগ দিয়ে পড়ে নিন।

কাজটি করার জন্য সর্বপ্রথম আপনার ইমু অ্যাপ ওপেন করতে হবে। ইমু অ্যাপ ওপেন করে ইমু অ্যাপের বাম পাশে নিচের দিকে একটি প্লাস আইকন দেখতে পারবেন। প্রথমে এই প্লাস আইকনে ক্লিক করে দিবেন। প্লাস আইকনে ক্লিক করলে More নামের একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন। More অপশনে ক্লিক করলে ইমু অ্যাপের সকল সেটিংস দেখা যাবে, এবার এই সেটিংস গুলোর মধ্য থেকে যেখানে Security and privacy নামের একটি অপশন থাকবে এবার এই অপশনে ক্লিক করে দিতে হবে।

Security and privacy অপশনের মধ্যে আসলে এখানে বেশ কয়েকটি সেটিংস দেখা যাবে, এবার এই সেটিংসগুলোর মধ্য থেকে Block list নামের একটি অপশন দেখতে পারবেন। এবারে ব্লক লিস্ট অপশনটিকে ওপেন করতে হবে। imo Block list অপশন ওপেন করলে এখান থেকে ইমু অ্যাপের সকল ব্লক লিস্ট আইডি গুলো দেখা যাবে। এবার এখান থেকে আপনার যাকে যাকে বা যে যে আইডিগুলোকে আনব্লক করতে হবে সেগুলি এখান থেকে করতে পারবেন। imo অ্যপের Block list থেকে যেকোনো আইডিকে আনব্লক করার জন্য ব্লক লিস্টের ভিতরে Unblock নামের একটি বাটন থাকবে, এবার এই আনব্লক বাটন এর ভিতরে ক্লিক করে দিতে হবে। এরপর রিটার্ন আবারো আনব্লক বাটন শো করবে সেখানে ক্লিক করে দিতে হবে! ক্লিক করলে এখান থেকে লেখা চলে আসবে Unblocked আর Unblocked যখন লেখা আসবে তখনই সেই ইমু আইডি আনব্লক হয়ে যাবে।

ইমু ইডিটি আনব্লক হওয়ার পর নতুন একটি পেজ শো করবে সেই ইমু আইডির, এবার এই পেজের ভিতরে প্রোফাইল নামের একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করতে হবে। প্রোফাইল অপশনে ক্লিক করলেই সেই আইডির সাথে চ্যাট করার অপশন পেয়ে যাবেন। এবং পুনরায় আনব্লক করা আইডির সাথে কনভারসেশন করতে পারবেন। প্রিয় পাঠকগণ ঠিক এভাবে করে imo অ্যাপের Block list থেকে যে কোন আইডি Unblocked করতে হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন