YouTube ভিডিও চোলবে মোবাইল স্ক্রিন বন্ধ থাকলেও!

YouTube ভিডিও চোলবে মোবাইল স্ক্রিন বন্ধ থাকলেও
Hello Visitor আসাকরি আপনারা সকলেই ভালো আছেন! আজকের এই পেস্ট যে যেখান থেকে দেখছেন আসাকরি সম্পূর্ণ পোস্ট মনজোগ দিয়ে পোড়ে নিবেন! কারন আমারা আজকে আপনাদের-কে সিখিয়ে দিব কি-কোরে You Tube এর ভিডিও ফোনের ডিসপ্লে অফ রেখে  Play কোরতে হয়। কারন You Tube থেকে সরাসরি কোন Video চালিয়ে জদি ফোনের ডিসপ্লে Off কোরে দেওয়া হয় তাহলে কিন্তু আর You Tube চলে না। তবে এখন থেকে আপনারা ফোনের ডিসপ্লে বন্ধ করে You Tube থেকে গান কিংবা মিউজিক শুনতে পারবেন। এছাড়া You Tube থেকে কোন মিউজিক শুনতে-শুনতে Facebook ব্যবহার Messenger- এ Chats ফোনের জাবতীয় অন্যঅন্য সব কাজ কোরতে পারবেন। আমি আসাকোরছি আপনারা অনেকে-ই হয়তো এই সিস্টেম জানেন না। তো আজ সিখেনিন! So Visitors সম্পুর্ণ এ-ই কাজটিকে আমরা কোরে থাকব একটি App এর মাধ্যমে  অ্যাপটির নাম Tuber & Floating Player | প্রথমে এই App আপনাদের ফোনে Dowland & install কোরে নিবেন নিচে লিংক দেওয়া আছে! App installing হয়ে গেলে অ্যাপ এর ব্যবহার জানতে নিচের স্ক্রীনশট ও, লেখা ফলো করুন!
অ্যাপটি আপনাদের ফোনে ইনষ্টল করতে 29 Second অপেক্ষা করুন নিচে Download লেখায় ক্লিক কোরলে App Download & install হয়ে জাবে।

Download Now

Apps information....
Apps Name:- Tuber

Apps Size:- 7. 09 Mb

Apps Download:- 100k+

Apps Ads:- Yes

Tuber & Floating Video Player দিয়ে কি কোরে মোবাইল স্ক্রীন বন্ধ কোরে ইউটিউব ভিডিও Play কোরতে হয় তা, এখন দেখে নিন!

প্রথমে Tuber & Floating Video Player অ্যাপ ডাউনলোড অন্ড ইনস্টল হয়ে গেলে  অ্যাপটিকে Open কোরুন!

Naxt

Next

Nexr

Next

Next

এবার You Tube App Open করুন আর যেকোন ভিডিও প্লে করুন! 

এরপরে ভিডিওর শেয়ার অপশনে ক্লিক করুন! 

Next

Next

Next

Next

Next

Next

So Visitor. Tuber Floating Video Player App কিভাবে ব্যবহার কোরতে হয় তা লেখা ও স্ক্রীনশট দেখে আসাকরি বুঝতে পারছেন! এতক্ষন আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।


Thanks for visiting...... 

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন