বিপিএল ২০২৪ ফাইনাল ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ার্স বনাম ফরচুন বরিশাল

bpl final match 2024

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকগণ আশা করছি আজকের এই পোস্ট যে যেখান থেকে দেখছেন সবাই ভালো আছেন। সম্মানিত পাঠাগণ আজকের পোষ্টের বিষয় বিপিএল ২০২৪ এর ফাইনাল ম্যাচ নিয়ে। আজকের পোস্টে থাকছে বিপিএল ২০২৪ শে কারা ফাইনাল খেলছে। এবারের বিপিএলে মোট সাটি দল এই সাতটি দল মিলে ভোট ৪৬ টি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে, ৪৬ টি ম্যাচের ভিতর থেকে অলরেডি ৪৫ টি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে। এখন শুধুমাত্র খেলা বাকি, দুটি দলের খেলা কুমিল্লা বনাম বরিশালের আর এই দুটি দল মিলে বিপিএল ২০২৪ সালের ফাইনাল ম্যাচ খেলবে। বিপিএল ২০২৪ এর ৪৫ টি ম্যাচ অলরেডি অনুষ্ঠিত হয়েছে এখন শুধুমাত্র ফাইনাল বাকি আর ফাইনাল খেলছে কুমিল্লা ভিক্টোরিয়ার্স বনাম ফরচুন বরিশাল। বিপিএলের ৪৬ তম ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে ১ মার্চ শুক্রবার বাংলাদেশ টাইম সন্ধ্যা ৬ঃ৩০ মিনিটে। বিপিএল ২০২৪ এর আসর ৪৬ তম ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হতে চলেছে। এবারের বিপিএলের আসরের প্রত্যেকটি দলই দুর্দান্ত ছিল, একটি একটি ম্যাচ করে অবশেষে ফাইনাল খেলছে কুমিল্লা ভিক্টোরিয়ার্স বনাম  ফরচুন বরিশাল। এবারের বিপিএলের ফাইনালে যে দুটি দল খেলছেন এটি নিঃসন্দেহে শক্তিশালী দুটি দল এটা মনে করছে সকল ক্রিকেটপ্রেমী বন্ধুরা। কুমিল্লার ক্রিকেটপ্রেমী বন্ধুরা মনে করছে ২০২৪ সালের বিপিএলের কাপ নিয়ে ফিরবে তাদের প্রিয় দল কুমিল্লা ভিক্টোরিয়ার্স। আর এদিকে ফরচুন বরিশালে দলের ক্রিকেটপ্রেমি বন্ধুরা মনে করছে ২০২৪ সালের বিপিএলের কাপ নিয়ে ফিরবে ফরচুন বরিশাল। বিপিএল ২০২৪ সালের ফাইনাল ম্যাচটিতে হবে হাড্ডাহাড্ডি লড়াই কারা কাপ নিবে এটা দেখতে ক্রিকেট প্রেমী বন্ধুরা অধর আগ্রহে বসে আছে। তাই ফাইনাল ম্যাচটি দেখার ক্রিকেটপ্রেমী বন্ধুদের খুব বেশি আগ্রহ হয়েছে বলে জানা গিয়েছে। সম্মানিত পাঠকগণ চলুন এবার আমরা জেনে নেই কুমিল্লা ভিক্টোরিয়ার্স ও ফরচুন বরিশালের দলের বেস্ট একাদশ প্লেয়ার গুলো। এটা জানার জন্য পোস্টের নিচের দিকে ফলো করুন।

কুমিল্লা ভিক্টোরিয়ার্স দলের বেস্ট একাদশ প্লেয়ার।

(১) নাম্বারে রয়েছে সুনিল নাদির ওপেনিং ব্যাটসম্যান। (২) নাম্বারে রয়েছে লিটন দাস তিনি ওপেনিং ব্যাটসম্যান এবং ক্যাপ্টেন। (৩) নাম্বারে রয়েছে তাওহীদ হৃদয় ওয়াটার ব্যাটসম্যান। (৪) নাম্বারে রয়েছে জনসন চার্লেস। (৫) নাম্বারে রয়েছে মোহাম্মদ মঈন আলি ব্যাটিং অলরাউন্ডার।(৬) নাম্বারে রয়েছে মাইনুল ইসলাম অংকন। (৭) নাম্বারে রয়েছে আন্দ্রে রাসেল ব্যাটিং অলরাউন্ডার। (৮) নাম্বারে রয়েছে জাকির আলী অনিক কিপার এন্ড ব্যাটসম্যান। (৯) নাম্বারে রয়েছে দৌল্লা বরসন ফাস্ট বলার। (১০) নাম্বারে রয়েছে তানভীর ইসলাম স্পিন বলার। (১১) নাম্বারে রয়েছে মুস্তাফিজুর রহমান ফাস্ট বলার।

ফরচুন বরিশাল দলের বেস্ট একাদশ প্লেয়ার।

(১)নাম্বারে রয়েছে তামিম ইকবাল ওপেনিং ব্যাটসম্যান এন্ড ক্যাপ্টেন। (২) নাম্বারে রয়েছে মেহেদী হাসান মিরাজ ব্যাটিং অলরাউন্ডার। (৩) নাম্বারে রয়েছে কাইল মায়ারর্স ওয়ান্ডার ব্যাটসম্যান। (৪) নাম্বারে রয়েছে ডেভিড মিলার। (৫) নাম্বারে রয়েছে মুশফিকুর রহিম কিপার এন্ড ব্যাটসম্যান। (৬) নাম্বারে রয়েছে মাহমুদুল্লাহ রিয়াদ ব্যাটিং অলরাউন্ডার।(৭) নাম্বারে রয়েছে সৌম্য সরকার ব্যাটিং অলরাউন্ডার। (৮) নাম্বারে রয়েছে মোঃ সাইফুদ্দিন বোলিং অলরাউন্ডার। (৯) নাম্বারে রয়েছে জেমস ফুলার বোলিং অলরাউন্ডার। (১০) নাম্বারে রয়েছে ওভেড ম্যাকওয়ে ফাস্ট বলার। (১১) নাম্বারে রয়েছে তাইজুল ইসলাম স্পিন বলার।

সম্মানিত পাঠকগণ আমরা জেনে নিলাম নিলাম কুমিল্লা ভিক্টোরিয়ার্স বনাম ফরচুন বরিশাল দলের বেস্ট একাদশ প্লেয়ার। এবার আবারো জেনে নিন ২০২৪ সালের বিপিএল আসরের সর্বশেষ ফাইনাল ম্যাচটি কখন অনুষ্ঠিত হবে। বিপিএল সর্বশেষ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে ১ মার্চ শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে। বিপিএলের ফাইনাল ম্যাচ টি অনুষ্ঠিত হবে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম মিরপুর ঢাকায়। প্রিয় ক্রিকেটপ্রেমি বন্ধুরা এতক্ষণ আমাদের পোষ্টের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। BPL 2024 Final Match Ftweb24.

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন