Best Live Tv App bd লাইভ টিভি দেখার সেরা অ্যাপ

Free Live Tv App
Hello everyone.. কেমন আছেন সবাই.? আসাকোরছি আপনারা প্রত্যেকে ভাল আছেন। আজ আমরা আপনাদের সাথে দারুন একটা App শেয়ার কোরবো জাটার মাধ্যমে আপনারা সকল Live Tv Channel গুলো ফ্রিতে দেখতে পারবেন। ছোট্ট একাটা App তবুও দারুণ কারন ছোট্ট এই App টা থেকে দেশি বিদেশি সকল Tv Channel Live দেখা জায়। এই  App টি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার কোরতে পারবেন। আর এখানে আপনাদের Sign up না কোরেলেও হবে Sign up ছারা আপনারা এই App টি ব্যবহার কোরতে পারবেন। এছারা আপনার এই App থেকে live sports জতগুলো Tv Channel রয়েছে সব গুলো এই App থেকে দেখতে পারবেন জখন যে খেলা থাকে তা এই App টির মাধ্যমে দেখা জায়। আসাকোরছি আপনারা বুঝতে পারছেন এবার আসুন এই App কি ভাবে ব্যবহার কোরতে হয়ে তা জেনে নি, প্রথমে App টিকে install কোরবেন, App install করার জন্য নিচের Download button এ ক্লিক কোরবেন

সম্মানিত পাঠক গন চমৎকার এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদেরকে দেখিয়েছি ফ্রি লাইভ টিভি দেখার নিয়ম, App টি খুবই দারুণ একটা App. যেটা কিনা আপনারা প্লেস্টোর থেকে সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারেন। তারপরও জাদের বুঝতে একটু সমস্যা হবে! তারা কষ্ট করে পোস্ট-টি একটু ভালোভাবে পড়ে নিবেন, আশা করছি আমাদের এই Post যদি আপনারা একটু মনোযোগ দিয়ে পড়েন অথবা দেখে নিন তাহলে এটা আপনাদের কাছে অসম্ভবের কিছুই নেই।

প্রোফাইল ফটো এডিট এক ক্লিকে:- Click Here

ডিলেট করা এসএমএস দেখুন:- Click Here

App টি ইনস্টল করতে Download Button এ click করুন এবং 30 সেকেন্ড অপেক্ষা করুন|

Download Now


Apps information....

Apps Name :- Toffee TV

Apps Size :- 20Mb

Apps Ads:- Yes

Toffee TV অ্যাপের ব্যবহার জানতে হলে নিচের Screenshot ও, লেখা  গুলো মনোযোগ সহকারে পড়ুন!

সম্মানিত ভিজিটর Toffee Tv App install হয়ে গেলে সহজে App টি ব্যবহার কোরতে পারবেন এখানে কোনো Account কোরতে হবে না। জদিও এখেনে তেমন কোনো পারমিসন দিতে হয় না। আর জদি দুইএকটি পারমিসন চায় তবে allow করে দিবেন!

সম্মানিত ভিজিটর Toffee Tv App টি, ব্যবহার কোরতে হলে প্রথমে App টি, install কোরে নিবেন। এর পরে সরাসরি App টি, Open করুন।
Toffee Tv App টির হোমে আসলে আপনারা দেখতে পারবেন ছোট্ট করে লেখা আছে sports আপনারা জখন লাইভ জেকোনো খেলা দেখবেন তখন অখান থেকে দেখতে পারবেন। T Sports  এর সাথে আর কয়েকটি Tv Channel দেখতে পারবেন উপরের দিকে অগুলো তেও আপনারা খেলা দেখতে পারবেন।
এছারা আপনারা App এর হোম থেকে English & Music Channel দেখতে পারবেন। আর এর দিচে থাকছে Latest Channel এগুলো আপনারা FREE তে দেখতে পারবেন।

Toffee Tv App এর হোম থেকে এরেকটি অপসন দেখতে পারবেন। নিচের দিকে দেখা জাবে Live Tv অখানে ক্লিক কোরবেন!
Live Tv তে আসার পরে আপনারা ওখান থেকে দেশি বিদেশি সকল Tv channel দেখতে পারবেন। আপনাদের পছন্দের জেকোনো Tv channel এখান থেকে দেখতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। সম্মানিত ভিজিটর আশা করি সবকিছু আপনারা বুঝতে পারছেন!
এতখন Ftweb24 এর নাথে থাকার জন্য আপনাদেরকে ধন্যবাদ। নতুন নতুন সব পোস্টের মাধ্যমে আপনারা নতুন কিছু শিখতে পাড়বেন, তাই আপনারা ভিজিট কোরতে পারেন আমাদের নতুন পোস্ট গুলো। আমরা সর্বদাই চেষ্টা করি ভালো কিছু দর্শকদের উপহার দিতে।

Thanks For Visiting.TV Ftweb24